Loading..

প্রকাশনা

০৮ জুন, ২০২২ ১০:২২ অপরাহ্ণ

ফিফা ট্রফির বাংলাদেশ ভ্রমণের ফলে দেশের ক্রিড়াপ্রেমীরা বিশেষ করে তরুণ প্রজন্ম উৎসাহিত হবে।
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ ০৮.০৬.২০২২, বুধবার সন্ধ্যায় জাতীয় সংসদ ভবনের লবিতে ‘ফিফা বিশ্বকাপ ট্রফি’ বরণ উপলক্ষ্যে আগত প্রতিনিধিদলের সঙ্গে সাক্ষাৎ করেন।
প্রধানমন্ত্রী প্রতিনিধিদের সদস্যদের সঙ্গে কুশল বিনিময় করেন। এক সংক্ষিপ্ত বক্তৃতায় তিনি তার পরিবারের সদস্যগণের খেলাধুলায় বিশেষ করে ফুটবলের সঙ্গে সম্পৃক্ততার উপর স্মৃতিচারণ করেন।
তিনি উল্লেখ করেন তার পিতামহ, পিতা সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, ভ্রাতাগণ, সন্তানরা এমনকি নাতি-নাতনিরাও অত্যন্ত ক্রীড়ামোদী এবং ক্রিড়াবিদ। এই প্রথমবারের মত বাংলাদেশে বিশ্বকাপ ট্রফির আগমনে ফিফা, কোকাকোলা এবং বাফুফে কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ জানান।
তিনি আশা প্রকাশ করেন ফিফা ট্রফির বাংলাদেশ ভ্রমণের ফলে দেশের ক্রিড়াপ্রেমীরা বিশেষ করে তরুণ প্রজন্ম উৎসাহিত হবে। তিনি বলেন, ‘ফুটবল বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় খেলা। আমরা আমাদের ছেলে-মেয়েদের খেলাধুলায় সম্পৃক্ত করতে নিরলস কাজ করে যাচ্ছি।’
সর্বশেষে, ফিফা এবং কোকাকোলা’র পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীকে উপহার হস্তান্তর করেন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- মো: জাহিদ আহসান রাসেল, মাননীয় যুব ও ক্রিড়া প্রতিমন্ত্রী; খন্দকার আনোয়ারুল ইসলাম, মন্ত্রিপরিষদ সচিব (সিনিয়র সচিব); মেজবাহ উদ্দিন, যুব ও ক্রিড়া সচিব, কাজী মো: সালাউদ্দীন, সভাপতি, বাফুফে; মো: আবু নাইম সোহাগ, সাধারণ সম্পাদক, বাফুফেসহ ফিফা, কোকাকোলা এবং বাফুফের উর্ধতন কর্মকর্তাবৃন্দ।

আরো দেখুন

কোন তথ্য খুঁজে পাওয়া যাইনি