প্রেজেন্টেশন

Class_IX-X English- First paper (The art of silence)

সীমা রানী বনিক ০৯ জানুয়ারি,২০১৭ ২৩৩ বার দেখা হয়েছে ১৭ লাইক ২৫ কমেন্ট ৪.৬৪ রেটিং ( ২২ )

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
Purnima Das
২৪ জুন, ২০২১ ০৯:৩২ পূর্বাহ্ণ

মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইলো । ভাল থাকবে


সিকদার মোঃ শাজিদুর জাহান
০৭ জুন, ২০২১ ০৯:৪৬ পূর্বাহ্ণ

লাইক পূর্ণ রেটিংসহ আপনার জন্য রইলো শুভকামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ রইলো।


নিমাই চন্দ্র মন্ডল
০৬ জুন, ২০২১ ০৪:২৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও ধন্যবাদ। আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইলো। ভালো থাকুন, সুস্থ থাকুন, নিরাপদে থাকুন।


মো: রজব আলী
০২ জানুয়ারি, ২০২১ ০১:৫০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। সেই সাথে আমার এই পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল। ভালো থাকুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন।


শেখ মোঃ সোহেল রানা
২৩ সেপ্টেম্বর, ২০২০ ০৮:৫৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা। আমার এ পাক্ষিকে আপলোডকৃত দুটি কন্টেন্ট দেখে রেটিং দেবার অনুরোধ রইল।


মীর কামরুল ইসলাম
২৩ সেপ্টেম্বর, ২০২০ ০১:২৫ পূর্বাহ্ণ

একটি বিদ্যালয়ের মাঝে হাজার বিদ্যালয়-বিষয়ে "উদ্ভাবনী গল্প" বিভাগে কণ্টেন্ট এর ভিডিও দেখে পূর্ণ রেটিং সহ আপনার মূল্যবান মতামত দেওয়ার অনুরোধ করছি। পূর্ণ রেটিং,লাইক ও কমেন্টস সহ আপনার জন্য শুভকামনা রই ল।


শ্রী রাজীব চন্দ্র শর্ম্মা
১৯ জুন, ২০২০ ১০:১৭ অপরাহ্ণ

ঘরে থাকুন পরিবারসহ সুস্থ্ থাকুন। সম্মানিত প্যাডাগজি রেটার মহোদয়গণ, সেরা কনটেন্ট নির্মাতা, উদ্ভাবক এবং প্রাণের শিক্ষক বাতায়নের শিক্ষকমন্ডলী সবাইকে নমষ্কার। আপনাদের দেয়া উৎসাহ নিয়ে এ পর্যন্ত ১১ টি কন্টেন্ট শিক্ষক বাতায়নে আপলোড করতে পেরেছি। আপনাদের পরামর্শ ও সহযোগিতা নিয়ে সামনে এগিয়ে যাওয়ার প্রচেষ্টা মাত্র, সে জন্য আপনাদের সকলকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। আপনার অসাধারন কনটেন্ট প্রস্তুত করার জন্য শুভকামনা রইল। আমার এ পাক্ষিকের কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রত্যাশা করছি,ধন্যবাদ। কনটেন্ট লিংক:https://www.teachers.gov.bd/content/details/589082


অচিন্ত্য কুমার মন্ডল
১৬ জুন, ২০২০ ০১:২৬ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/586060


মোঃ জাকির হোসেন
১৪ জুন, ২০২০ ০৬:২১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। ঘরে থাকুন, সুস্থ থাকুন।


মোঃ মিজানুর রহমান
১০ জুন, ২০২০ ০৬:২০ অপরাহ্ণ

রেটিং সহ শুভ কামনা রইল। শিক্ষক বাতায়নে আমার আপলোডকৃত ১৭ নং কনটেন্ট দেখে লাইক, কমেন্ট ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আমার কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/579832


মোঃ নূর - ই- আলম ছিদ্দিকী
১০ জুন, ২০২০ ০৪:১২ অপরাহ্ণ

সম্মানিত প্যাডাগজি রেটার মহোদয়গণ, সেরা কনটেন্ট নির্মাতা, উদ্ভাবক এবং প্রাণের শিক্ষক বাতায়নের শিক্ষকমন্ডলী আদাব এবং নমস্কার । আপনাদের দেয়া উৎসাহ উদ্দিপণা নিয়ে আমার ৩৪ তম কন্টেন্ট The truthful dove (1)বাতায়নে আপলোড করতে সক্ষম হয়েছি । বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে আপনারা পরামর্শ দিয়ে সামনে এগিয়ে যাওয়ার পথ দেখিয়েছেন, সে জন্য আপনাদেরকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। আপনাদের মতামত পেলে আরো বেশি কন্টেন্ট তৈরি করতে পারব এবং আপনাদের পরামর্শ অনুযায়ী কন্টেন্টের মান আরো উন্নত করতে সক্ষম হব। দিনের পর দিন রাতের পর রাত যে পরিশ্রমের মাধ্যমে কনটেন্ট তৈরি করে শিক্ষক বাতায়নে আপলোড করে যাচ্ছি যদি আপনাদের সুচিন্তিত ও গঠনমূলক মতামত পাই তা হলে আমার এই ক্ষুদ্র প্রচেষ্টা স্বার্থক হবে। উল্লেখ্য যে, আমি আপনাকে পুর্ন রেটিং প্রদান করেছি । আমার কন্টেন্ট দেখার বিনীত আবেদন রইল এবং মতামত ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


মোঃ ফিরোজ
০৯ জুন, ২০২০ ০৯:৪৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আপলোডকৃত আমার ১৬তম কনটেন্টটি (৪র্থ শ্রেণিঃ প্রাথমিক বিজ্ঞান: মাটির গুরুত্ব) দেখে আপনার মূল্যবান মতামত সহ লাইক ও রেটিং প্রত্যাশা করছি।


মোঃ ইউনুছ আলী
১৫ মে, ২০২০ ০৭:০৬ পূর্বাহ্ণ

Assalamualikum. With full rating & liking, lots of thanks to enrich "Shikkhok Batayon" by uploading such a great, creative, thoughtful, inspiring, smart and students friendly content. Would you mind giving your kind comments, advice, suggestions and ratings on my performance? May Allah be with you.


কাজী মোঃ শাহানুর আলম
০৭ মে, ২০২০ ১২:৩৩ পূর্বাহ্ণ

শুভ কামনা| আমার কন্টেন্ট দেখবেন প্লিজ|


সুমন চন্দ্র মন্ডল
০৫ মে, ২০২০ ০৭:৪৫ অপরাহ্ণ

পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখে লাইক, কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ এমদাদুর রহমান
০৫ মে, ২০২০ ০৬:৩১ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা রইল।


মীর্জা মোঃ মাহফুজুল ইসলাম
০৫ মে, ২০২০ ০৪:৫১ অপরাহ্ণ

আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল।


মো: নজরুল ইসলাম
২৯ এপ্রিল, ২০২০ ১০:৫১ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ রইল।


মোহাম্মদ আব্দুল মালেক
২৮ এপ্রিল, ২০২০ ১২:২৫ অপরাহ্ণ

আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি। website: www.teachersnews24.com


মো: রজব আলী
২৫ এপ্রিল, ২০২০ ১২:৫১ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা ।আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


অচিন্ত্য কুমার মন্ডল
২৫ এপ্রিল, ২০২০ ১১:৫০ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল ।শ্রেনী উপযোগী ও মান সম্মত কন্টেন্ট তৈরি করার জন্য ধন্যবাদ। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। আশা করছি ঘরে থেকে করোনার বুরুদ্ধে লড়াই করে যাচ্ছেন এবং নিজের পরিবারকে সংরক্ষন সহ সহযোগিতা করে যাচ্ছেন। সেই সাথে আসুন আমরা আমাদের কোমলমতি শিক্ষার্থীদের শিক্ষার প্রতি খেয়াল রাখি যেন তারা সঠিক এবং সহজ উপায়ে শিক্ষতে পারে। ধন্যবাদ সকলকে। https://www.teachers.gov.bd/content/details/559966


মো: নজরুল ইসলাম
২৪ এপ্রিল, ২০২০ ০৯:৫৪ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


তাহমিনা আক্তার
২৪ এপ্রিল, ২০২০ ০৯:২২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ


টপি রানী সেন
২৪ এপ্রিল, ২০২০ ০৬:১৮ অপরাহ্ণ

শুভকামনা রইল।


আজিবুর রহমান
২৪ এপ্রিল, ২০২০ ০৫:৪১ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।