উদ্ভাবনের গল্প

২১ শে ফেব্রুয়ারির র‍্যালি - ২০২০ গোবিন্দগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়

মোঃ মহি উদ্দিন ২৭ ফেব্রুয়ারি ,২০২০ ২৮৭ বার দেখা হয়েছে ১৯ লাইক ২৬ কমেন্ট ৪.৯১ রেটিং ( ২৩ )

দেশের প্রতি ভালবাসা সৃষ্টি  কারাই হলো মূল লক্ষ্য দেশের প্রতি ভালবাসা সৃষ্টি  কারাই হলো মূল লক্ষ্য।দেশের প্রতি ভালবাসা সৃষ্টি  কারাই হলো মূল লক্ষ্য।দেশের প্রতি ভালবাসা সৃষ্টি  কারাই হলো মূল লক্ষ্য।দেশের প্রতি ভালবাসা সৃষ্টি  কারাই হলো মূল লক্ষ্য।দেশের প্রতি ভালবাসা সৃষ্টি  কারাই হলো মূল লক্ষ্য।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
সুজিত দেব
২৫ জুন, ২০২০ ০৯:২১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।ঘরে থাকুন, সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন।


অচিন্ত্য কুমার মন্ডল
১৭ মে, ২০২০ ০৬:১৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল । শ্রেনী উপযোগী ও মান সম্মত কন্টেন্ট তৈরি করার জন্য ধন্যবাদ। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সেই সাথে আসুন আমরা আমাদের কোমলমতি শিক্ষার্থীদের শিক্ষার প্রতি খেয়াল রাখি যেন তারা সঠিক এবং সহজ উপায়ে শিক্ষতে পারে। ধন্যবাদ। সামাজিক দূরত্ব বজায় রেখে নিরাপদে থাকুন। https://www.teachers.gov.bd/content/details/571697


টপি রানী সেন
১১ মে, ২০২০ ১১:৩২ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা রইলো। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত সহ লাইক ও রেটিং প্রত্যাশা করছি। ঘরে থাকুন, সুস্থ থাকুন এবং বাতায়নের সাথেই থাকুন।


রমজান আলী
০৯ মে, ২০২০ ১২:২৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


অচিন্ত্য কুমার মন্ডল
০৫ মে, ২০২০ ০১:৪১ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল ।শ্রেনী উপযোগী ও মান সম্মত কন্টেন্ট তৈরি করার জন্য ধন্যবাদ। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। আশা করছি ঘরে থেকে করোনার বুরুদ্ধে লড়াই করে যাচ্ছেন এবং নিজের পরিবারকে সংরক্ষন সহ সহযোগিতা করে যাচ্ছেন। সেই সাথে আসুন আমরা আমাদের কোমলমতি শিক্ষার্থীদের শিক্ষার প্রতি খেয়াল রাখি যেন তারা সঠিক এবং সহজ উপায়ে শিক্ষতে পারে। ধন্যবাদ সকলকে। https://www.teachers.gov.bd/content/details/564429


অচিন্ত্য কুমার মন্ডল
২৬ এপ্রিল, ২০২০ ০৯:৪৭ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল ।শ্রেনী উপযোগী ও মান সম্মত কন্টেন্ট তৈরি করার জন্য ধন্যবাদ। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। আশা করছি ঘরে থেকে করোনার বুরুদ্ধে লড়াই করে যাচ্ছেন এবং নিজের পরিবারকে সংরক্ষন সহ সহযোগিতা করে যাচ্ছেন। সেই সাথে আসুন আমরা আমাদের কোমলমতি শিক্ষার্থীদের শিক্ষার প্রতি খেয়াল রাখি যেন তারা সঠিক এবং সহজ উপায়ে শিক্ষতে পারে। ধন্যবাদ সকলকে। https://www.teachers.gov.bd/content/details/559966


জাহাঙ্গীর হোসেন
২১ এপ্রিল, ২০২০ ১১:৪৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ ধন্যবাদ ও শুভকামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান লাইক ও রেটিং দানের জন্য অনুরোধ করছি।


এম .সাখাওয়াত হোসেন ,নেত্রকোনা ।
২১ এপ্রিল, ২০২০ ০৮:৫৮ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা। আমার ২০ তম কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য অনুরোধ করছি। করোনাভাইরাস মোকাবেলায় শঙ্কা নয়, দরকার সচেতনতা। বাড়ির বাইরে না গিয়েও ডিজিটালি কানেক্টেড থাকা, রেগুলারলি হাত ধোয়া এবং Social Distancing এর মাধ্যমেই সম্ভব করোনা প্রতিরোধ, ইনশাআল্লাহ। আল্লাহ আপনাকে ভালো রাখুক, আমিন।


মনির হোসেন হাওলাদার
০৮ এপ্রিল, ২০২০ ০৯:৪৬ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


দুলাল হালদার
২৭ মার্চ, ২০২০ ০২:৪৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্ট, ব্লগ এবং মাগাজিনের খবর দেখে মতামত প্রদানের জন্য অনুরোধ করা হলো। আপনার সুস্থতা কামনা করছি।


মোহাম্মদ জাহাঙ্গীর আলম
২৪ মার্চ, ২০২০ ১০:০৫ অপরাহ্ণ

লাইক, রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে লাইক, কমেন্ট ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


সিত্তুন নাবিলা সিদ্দিকা
২৪ মার্চ, ২০২০ ০৮:২৫ অপরাহ্ণ

Nice.Thanks a lot.


কমলকান্ত রায় তাং
১৩ মার্চ, ২০২০ ০৬:০৫ পূর্বাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা ও অভিনন্দন। শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোডের জন্য পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


মুহাম্মদ মিজানুর রহমান
১০ মার্চ, ২০২০ ০৯:২৫ অপরাহ্ণ

ধন্যবাদ আপনার সুন্দর উপস্থাপনার জন্য। সেইসাথে অনুরোধ রইল আমার প্রকাশনা বিভাগে প্রকাশিক ছোটগল্পটি দেখে ভালো লাগলে-লাইক, কমেন্ট ও রেটিং দেয়ার জন্য।


মোহাম্মদ নিজাম উদ্দিন
১০ মার্চ, ২০২০ ০৭:৪৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইলো।


শামীম আরা বুলবুল
০৯ মার্চ, ২০২০ ০৮:২৩ অপরাহ্ণ

পূর্ণ ৫ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ গোলাম ওয়ারেছ
০৯ মার্চ, ২০২০ ০৫:০৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সাথে শুভকাম। আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের আবেদন রইল। ধন্যবাদ।


মুহাম্মদ খালিদুর রহমান মানিক
০৯ মার্চ, ২০২০ ০৪:১১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সাথে শুভকামনা। আমার কন্টেন্টগুলো দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের জন্য আহবান জানাচ্ছি।


রমজান আলী
০৮ মার্চ, ২০২০ ১১:০৪ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা।সুন্দর ও মানসম্মত কনটেন্ট আপলোডের জন্য পূর্ণ রেটিং সহ ধন্যবাদ। এ পাক্ষিকে আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মন্তব্যের জন্য বিনীত অনুরোধ করছি।


অপুর্ব কুমার বসু
২৮ ফেব্রুয়ারি , ২০২০ ০৩:১৯ অপরাহ্ণ

Thanks for uploading a innovative video. Wish your best of luck with full ratings. স্যার, আমার আপলোডকৃত innovative ভিডিও দেখে, পরামর্শ এবং রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। ক্যাটাগরি: শিখন- শেখানো পদ্ধতি ইউজার আইডি: apurbabasu01725 আমার ইনোভেটিভ ভিডিও এর লিংক- https://www.youtube.com/watch?v=CyP5o3hxaG8


মোঃ মেরাজুল ইসলাম
২৮ ফেব্রুয়ারি , ২০২০ ১০:৫৭ পূর্বাহ্ণ

শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার , রেটার মহোদয় , সেরা কনটেন্ট নির্মাতাগণ , সেরা উদ্ভাবক , সেরা নেতৃত্ব ,বাতায়নের সকল স্যার- ম্যামগণ দয়া করে আমার এই সপ্তাহের ৫৭ তম কনটেন্ট ৫ম শ্রেণির বাওবি বিষয়ের নদীভাঙ্গন কন্টেন্ট দেখে মতামত ও পরামর্শ দিবেন। ভালো লাগলে লাইক এবং রেটিং দিবেন। আমাকে একবার সেরা হওয়ার সুযোগ করে দিন। সকলকে ধন্যবাদ । এম. মেরাজুল ইসলাম জেলা অ্যাম্বাসেডর , হবি গঞ্জ ।


মোছাঃ মরিয়ম খাতুন
২৮ ফেব্রুয়ারি , ২০২০ ০৫:১৮ পূর্বাহ্ণ

পূর্ন রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


সন্তোষ কুমার বর্মা
২৭ ফেব্রুয়ারি , ২০২০ ১১:৩৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো।আমার কন্টেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ শহিদুল ইসলাম
২৭ ফেব্রুয়ারি , ২০২০ ০৭:২৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।আমার আইডি shahidulgdm@gmail.com


মোঃ জিয়াউর রহমান
২৭ ফেব্রুয়ারি , ২০২০ ০৩:৩৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সহ শুভকামনা রইলো । আমার আপলোডকৃত কনটেন্টগুলো দেখে লাইক ও রেটিং সহ মূল্যবান মতামত প্রদানের বিনীত অনুরোধ রই্লো ।


ননীগোপাল রায়
২৭ ফেব্রুয়ারি , ২০২০ ১২:৪৮ অপরাহ্ণ

রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো।আমার কন্টেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।