ম্যাগাজিন

madrasar gan

মোঃআনারুল ইসলাম ০৯ মার্চ,২০২০ ১০০ বার দেখা হয়েছে ১১ লাইক ১৫ কমেন্ট ৪.৬৯ রেটিং ( ১৩ )

alahamdu lillah 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ হাসনাইন
২৯ জুন, ২০২০ ১০:৪২ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ্ থাকুন। শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার এই পক্ষের কন্টেন্ট দেখে মতামত রেটিং দেওয়ার অনুরোধ করছি।


মোঃ হাসনাইন
২৯ জুন, ২০২০ ১০:৪২ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ্ থাকুন। শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার এই পক্ষের কন্টেন্ট দেখে মতামত রেটিং দেওয়ার অনুরোধ করছি।


মেফতাহুন নাহার
১১ জুন, ২০২০ ০৬:০৭ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করায় পূর্ণরেটিংসহ আপনাকে অসংখ্য ধন্যবাদ ও অভিনন্দন জানাই। আমার আপলোড করা কন্টেন্টগুলো দেখার এবং আপনার গঠনমূলক মতামতসহ রেটিং প্রদান করার জন্যবিনীতভাবে অনুরোধ রইলো।


মোঃ গোলাম ওয়ারেছ
২৪ মার্চ, ২০২০ ০৯:৩০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভকামনা। আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। করোনার হাত থেকে করুনাময় আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন। সবাই আমরা সচেতন হই। খুব প্রয়োজন ছাড়া বাইরে বের না হই এবং হাত সাবান দিয়ে কমপক্ষে ২০ সেকেন্ড ধৌত করি, বালিশের কভার প্রতিদিন পরিবর্তন করি। সবুজ শাকসবজি খাই, ভিটামিন সি সমৃদ্ধ খাবার খাই এবং প্রচুর পানি পান করি। করোনা প্রতিরোধে আমরা সবাই সবাইকে সচেতন করি।


ইশরাত জাহান
২১ মার্চ, ২০২০ ০৭:৫৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা।আমার কনটেন্ট দেখে রেটিংসহ গঠনমূলক কমেন্ট করার জন্য সবিনয়ে অনুরোধ করছি।আপনার দিকনির্দেশনা আমার কনটেন্টের উন্নয়নে সহায়ক ভূমিকা রাখবে বলে আমার বিশ্বাস। https://www.teachers.gov.bd/content/details/540653


মো: ইব্রাহীম হোসেন
১৫ মার্চ, ২০২০ ১১:৫৯ পূর্বাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা ও ভালোবাসা রইলো ।


মোঃ সোহেল কবীর
১৪ মার্চ, ২০২০ ০৫:৩০ অপরাহ্ণ

(করোনা ভাইরাস নিয়ে) আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো। ভালো লাগলে লাইক এবং রেটিং কামনা করি। দয়া করে আমাকে একবার সেরা হওয়ার সুযোগ করে দিন। আমিও আপনার সাফল্য কামনা করি।


গোলাম ফারুক
১১ মার্চ, ২০২০ ০৬:২৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা, শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার , রেটার মহোদয় , সেরা কনটেন্ট নির্মাতাগণ , সেরা উদ্ভাবক , সেরা নেতৃত্ব ,বাতায়নের সকল স্যার- ম্যামগণ দয়া করে আমার কন্টেন্ট দেখে মতামত ও পরামর্শ দিবেন। ভালো লাগলে লাইক এবং রেটিং দিবেন। সকলকে ধন্যবাদ । গোলাম ফারুক ICT4E জেলা অ্যাম্বাসেডর ,জামাল পুর । বাতায়ন লিঙ্ক https://www.teachers.gov.bd/profile/glm.farukict


মোঃ মেরাজুল ইসলাম
১১ মার্চ, ২০২০ ১২:০৮ অপরাহ্ণ

শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার , রেটার মহোদয় , সেরা কনটেন্ট নির্মাতাগণ , সেরা উদ্ভাবক , সেরা নেতৃত্ব ,বাতায়নের সকল স্যার- ম্যামগণ দয়া করে আমার এই সপ্তাহের ৫৮ তম কনটেন্ট ৩য় শ্রেণির বাওবি বিষয়ের বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ ও পরামর্শ দিবেন। ভালো লাগলে লাইক এবং রেটিং দিবেন। আমাকে একবার সেরা হওয়ার সুযোগ করে দিন। সকলকে ধন্যবাদ । এম. মেরাজুল ইসলাম জেলা অ্যাম্বাসেডর , হবি গঞ্জ । "সেরা কন্টেন্ট নির্মাতা;


মো: নজরুল ইসলাম
১০ মার্চ, ২০২০ ০৯:৫৫ অপরাহ্ণ

পূর্ন রেটিংসহ শুভকামনা রইল । শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার মহোদয়, এডমিন মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতা মহোদয় ,সেরা উদ্ভাবক মহোদয়,সেরা নেতৃত্ব মহোদয় এবং বাতায়নের সকল স্যার, ম্যাডামদের আমার কনটেন্ট দেখার এবং মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃআনারুল ইসলাম
১০ মার্চ, ২০২০ ১১:১৪ পূর্বাহ্ণ

সবাইকে ধন্যবাদ।


আব্দুল্লাহ আত তারিক
০৯ মার্চ, ২০২০ ০৯:৩৭ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা ও ভালোবাসা রইলো । মুজিব বর্ষের অঙ্গিকার, শ্রেণিকক্ষ হোক আইসিটি নির্ভর ।। আপনার সুচিন্তিত মতামতের প্রত্যাশায় রইলাম । আজ উপস্থাপন করেছি অষ্টম শ্রেণির সাহিত্য কণিকা বইয়ের কামরুল হাসানের লেখা আমাদের লোকশিল্প প্রবন্ধটি । শ্রদ্ধেয় পেডাগোজি রেটার মহোদয়, এডমিন মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতাবৃন্দ, সেরা উদ্ভাবক, সেরা নেতৃত্বদানকারী, ICT4e অ্যাম্বাসেডরবৃন্দ ও বাতায়নপ্রেমী সকল স্যারকে আমার আপলোডকৃত কন্টেন্ট সমূহ দেখে প্রয়োজনীয় পরামর্শ ও রেটিং দিয়ে আমাকে আপনাদের সাথে একসাথে কাজ করার সুযোগ করে দেওয়ার জন্য বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি।


লাইলী আক্তার
০৯ মার্চ, ২০২০ ০৭:৫২ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটংসহ শুভকামনা। আমার কনটেন্ট দেখে লাইক, মতামত এবং রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ শহিদুল ইসলাম
০৯ মার্চ, ২০২০ ১১:৫৮ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।আমার আইডি shahidulgdm@gmail.com


আলমগীর মোঃ মহীউদ্দিন আলহাদী
০৯ মার্চ, ২০২০ ১২:২৫ অপরাহ্ণ

এটি ভালো প্রশিক্ষণ।