খবর-দার

নাটোরের বড়াইগ্রামের অগ্নিকাণ্ডে চারটি বসতঘর ভষ্মিভূত

মোহাম্মদ বারী আলম ০৬ এপ্রিল,২০২০ ২৫ বার দেখা হয়েছে ১০ লাইক ১১ কমেন্ট ৫.০০ রেটিং ( ১১ )

নাটোরের বড়াইগ্রামে  অগ্নিকাণ্ডে চারটি বসতঘর পুড়ে গেছে। রবিবার বিকেলে ওই উপজেলার মাছগাও ইউনিয়নে মানিকপুর গ্রামে আগুন লেগে রুহুল আমিন পিতা আনোয়ার শাহাদাত পিতা হাসমত রুবেল চারটি ঘর পুড়ে প্রায় দুই লাখ টাকার সম্পদের ক্ষতি হয়েছে বলে জানান ক্ষতিগ্রস্থরা ।

জানা যায়, লাকড়ির চুলা থেকে এই আগুনের সূত্রপাত। মুহুর্তের মধ্যে আগুন পুরো বাড়িতে ছড়িয়ে পড়ে। বাড়ির লোকজনের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে আগুন নেভানোর চেষ্টা করে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রনে আনেন।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
শাহরিণা বিণ সুইটি
০৯ এপ্রিল, ২০২০ ১০:৩২ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভকামনা ও অভিনন্দন । এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল এবং করোনা ভাইরাস থেকে নিজে নিরাপদ থাকুন ও অন্যকে নিরাপদ থাকতে সহায়তা করুন।


মোছাঃ মাকছুদা বেগম
০৯ এপ্রিল, ২০২০ ১২:১৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে লাইক, রেটিং ও মতামত প্রদানের বিনীত অনুরোধ রইল।


মোঃ হাফিজুল ইসলাম
০৭ এপ্রিল, ২০২০ ০৭:৫৫ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


সন্তোষ কুমার বর্মা
০৬ এপ্রিল, ২০২০ ১১:০২ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন, নিজেকে নিরাপদে রাখুন।পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল।আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ গোলাম ওয়ারেছ
০৬ এপ্রিল, ২০২০ ০৯:৪৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভকামনা। শ্রদ্ধেয় প্যাডাগোজি স্যার, রেটার মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতাগণ, সেরা উদ্ভাবক, সেরা নেতৃত্ব এবং শিক্ষক বাতায়নের সকল স্যার ম্যাডামগন দয়া করে আমার সি প্রোগ্রামের উপর তৈরীকৃত সাধনার ২৮ নং কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। করোনার হাত থেকে করুনাময় আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন। সবাই লকডাউনে থাকুন। তাহলে আমরা সবাই সুস্থ্য ও নিরাপদ থাকবো। মোঃ গোলাম ওয়ারেছ ICT4E জেলা অ্যাম্বাসেডর , বেলকুচি, সিরাজগঞ্জ। সবাইকে ধন্যবাদ।


মোঃ মেরাজুল ইসলাম
০৬ এপ্রিল, ২০২০ ০৫:৪৭ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল ।


আব্দুল্লাহ আত তারিক
০৬ এপ্রিল, ২০২০ ০১:৪৪ অপরাহ্ণ

বাতায়নে সক্রিয় থাকার জন্য ধন্যবাদ, ঘরে থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল । আমার ২৬ তম কনটেন্ট স্বাধীনতা এই শব্দটি কীভাবে আমাদের হলো দেখে মতামত, লাইক ও রেটিং এর প্রত্যাশায় রইলাম। লিংক - https://teachers.gov.bd/content/details/549536


মোঃ ফিরোজ কবির
০৬ এপ্রিল, ২০২০ ১১:৪৩ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্ট ও প্রকাশনাগুলো দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল


লাইলী আক্তার
০৬ এপ্রিল, ২০২০ ১০:০৭ পূর্বাহ্ণ

লাইক এবং পূর্ন রেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা রইল। আমার ৪০ তম কনটেন্ট দেখে লাইক, মতামত ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


বিপ্লব কুমার সরকার
০৬ এপ্রিল, ২০২০ ০৯:০৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন।


মোহাম্মদ বারী আলম
০৬ এপ্রিল, ২০২০ ০৮:২৩ পূর্বাহ্ণ

আগুন থেকে নিরাপদ থাকুন ।