ভিডিও কনটেন্ট

আমার ২৪ তম কনটেন্ট এর ভিডিও।

মাকসুদা খাতুন ০৪ মে,২০২০ ৩১ বার দেখা হয়েছে ১০ লাইক ১২ কমেন্ট ৪.৯২ রেটিং ( ১২ )

সম্মানিত এডমিন মহোদয়, রেটার মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতা মহোদয়, ICT4E জেলা অ্যাম্বাসেডর এবং বাতায়ন সংশ্লিষ্ট সকল স্যার ও ম্যাডাম সবাইকে শিক্ষক বাতায়নে আমার পাক্ষিক কন্টেন্ট  দেখে মূল্যবান মতামতসহ লাইক ও কমেন্ট আশা করছি। এটি আমার কন্টেন্ট এর ভিডিও ফরমেট। শ্রেণী-২য় ,English.

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
আব্দুল আলীম
০২ জুন, ২০২০ ০৩:২৩ পূর্বাহ্ণ

সুন্দর উপস্থাপনারজন্য আন্তরিক অভিনন্দন। লাইক, রেটিং সহ শুভ কামনা রইল। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে মতামত, লাইক ও পূর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল। ভাল থাকুন, নিরাপদে থাকুন এবং ঘরেই থাকুন। আল্লাহ্ আমাদের সবাইকে করোনা মহামারী থেকে রক্ষা করুন। আমিন।


মোঃ হাফিজুল ইসলাম
১২ মে, ২০২০ ১০:০৫ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


স্বরুপ কুমার দাস
০৫ মে, ২০২০ ০৯:১৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


তাছলিমা আক্তার
০৫ মে, ২০২০ ০৩:১৬ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


উজ্জ্বল কুমার দাম
০৪ মে, ২০২০ ১১:৫২ অপরাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে মতামত প্রদানের জন্য অনুরোধ রইল।


মোছাঃ লাকী আখতার পারভীন
০৪ মে, ২০২০ ১০:০৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


সন্তোষ কুমার বর্মা
০৪ মে, ২০২০ ০৯:৫৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মিনতী রানী ঘোষ
০৪ মে, ২০২০ ০৭:৫৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


দুলাল কুমার মন্ডল
০৪ মে, ২০২০ ০৬:৩৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ ধন্যবাদ এবং সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত উদ্ভাবনের গল্প দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো।


সবুজ ভট্টাচার্য্য
০৪ মে, ২০২০ ০৩:৩২ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ শহিদুল ইসলাম
০৪ মে, ২০২০ ১২:০৭ অপরাহ্ণ

ঘরে থাকুন, ভাল থাকুন,পরিবারের সাথে থাকুন । পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।আমার আইডি shahidulgdm@gmail.com


মোঃ গোলাম ওয়ারেছ
০৪ মে, ২০২০ ১২:০১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভকামনা। শ্রদ্ধেয় প্যাডাগোজি স্যার, রেটার মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতাগণ, সেরা উদ্ভাবক, সেরা নেতৃত্ব এবং শিক্ষক বাতায়নের সকল স্যার ম্যাডামগন দয়া করে আমার লজিক গেইট নিয়ে তৈরী করা ৩০ নং কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। করোনার হাত থেকে করুনাময় আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন। সবাই ঘরে থাকুন সুস্থ্য থাকুন। তাহলে আমরা সবাই সুস্থ্য ও নিরাপদ থাকবো। মোঃ গোলাম ওয়ারেছ ICT4E জেলা অ্যাম্বাসেডর , বেলকুচি, সিরাজগঞ্জ। সবাইকে ধন্যবাদ