প্রকাশনা

মাল্টিমিডিয়া কনটেন্ট তৈরির ধারাবাহিকতা ।

রিজিয়া পারভীন ০৪ জুন,২০২০ ৯৫ বার দেখা হয়েছে ১১ লাইক ১৬ কমেন্ট ৪.৬৭ রেটিং ( ১২ )

#মাল্টিমিডিয়া কনটেন্ট তৈরিতে যেসকল বিষয়ের প্রতি নজর দিতে হবে---

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোছাঃ মারুফা বেগম
২৬ জুন, ২০২০ ১১:১৪ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ্ থাকুন। শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার এই পক্ষের কন্টেন্ট দেখে মতামত রেটিং দেওয়ার অনুরোধ করছি।


মোঃ আফছার আলী প্রাং
১৩ জুন, ২০২০ ০৭:২৯ পূর্বাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো। কনটেন্ট লিংক https://www.teachers.gov.bd/content/details/577707


মোঃ গোলাম ওয়ারেছ
১১ জুন, ২০২০ ০৬:৪১ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার জুন ২০২০ ইং ১ম পাক্ষিকের কন্টেন্ট 'আর্টিফিসিয়াল ইনটেলিজেন্স ' দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


সন্তোষ কুমার বর্মা
১১ জুন, ২০২০ ০৭:১৭ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


মোছাঃ মাকছুদা বেগম
০৮ জুন, ২০২০ ১২:৪১ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো।সম্মানিত প্যাডাগজি রেটার মহোদয়গণ, সেরা কনটেন্ট নির্মাতা, উদ্ভাবক এবং প্রাণের শিক্ষক বাতায়নের শিক্ষকমন্ডলী আস্‌সালামু আলাইকুম। আমার এ পাক্ষিকে আপলোড করা কনটেন্ট দেখে আপনাদের মূল্যবান পরামর্শ , পূর্ণ রেটিং , কমেন্ট , লাইক এবং মতামত প্রদানের জন্য বিনীতভাবে অনুরোধ করছি।


মোঃ নুর - ই- আলম ছিদ্দিকী
০৭ জুন, ২০২০ ০৭:৩৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো। ঘরে থাকুন, সুস্থ থাকুন ও অপরকে সুস্থ থাকতে সহযোগীতা করুন।


মো: রজব আলী
০৬ জুন, ২০২০ ০১:৪২ অপরাহ্ণ

অনেক সুন্দর হয়েছে। পূর্ণ রেটিং সহ মতামত আশা করছি। আপনার সুচিন্তিত মতামত আমার চলার পথকে আরও সুদৃঢ় করবে। শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক


রিজিয়া পারভীন
০৬ জুন, ২০২০ ০৫:২৯ অপরাহ্ণ

ধন্যবাদ ।


মোছাঃ লাকী আখতার পারভীন
০৪ জুন, ২০২০ ১০:১৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


রিজিয়া পারভীন
০৬ জুন, ২০২০ ০৫:২৯ অপরাহ্ণ

ধন্যবাদ ।


মেফতাহুন নাহার
০৪ জুন, ২০২০ ০৮:৫০ অপরাহ্ণ

শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


রিজিয়া পারভীন
০৬ জুন, ২০২০ ০৫:২৯ অপরাহ্ণ

ধন্যবাদ ।


মোঃ শহিদুল ইসলাম
০৪ জুন, ২০২০ ০৫:৪৫ অপরাহ্ণ

ঘরে থাকুন, ভাল থাকুন,পরিবারের সাথে থাকুন । পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।আমার আইডি shahidulgdm@gmail.com


রিজিয়া পারভীন
০৬ জুন, ২০২০ ০৫:২৯ অপরাহ্ণ

ধন্যবাদ ।


লাইলী আক্তার
০৪ জুন, ২০২০ ০৩:০০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


রিজিয়া পারভীন
০৬ জুন, ২০২০ ০৫:২৮ অপরাহ্ণ

ধন্যবাদ ।