ভিডিও কনটেন্ট

বিভিন্ন গঠনমূলক কাজে অংশ গ্রহণ

মীর্জা মোঃ মাহফুজুল ইসলাম ১৬ জুলাই,২০২০ ২৯৪ বার দেখা হয়েছে ২৫ লাইক ৩৬ কমেন্ট ৪.৪৭ রেটিং ( ৩২ )

বিভিন্ন গঠনমূলক কাজে অংশ গ্রহণ

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ শাহ আলম
২৩ সেপ্টেম্বর, ২০২১ ০৩:৫২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি


মোঃ মাজহারুল ইসলাম
২৪ মে, ২০২১ ০২:১৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার মূল্যবান লাইক, রেটিং, মতামত ও পরামর্শ দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি ।


মোঃ জাকির হোসেন
২৩ ডিসেম্বর, ২০২০ ০৮:১০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা রইল। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং দেওয়ার জন্য আপনাকে বিনীতভাবে অনুরোধ করছি।


আব্দুল আলীম
১২ অক্টোবর, ২০২০ ০৮:০২ পূর্বাহ্ণ

চমৎকার কন্টেন্ট আপলোড করার জন্য আন্তরিক অভিনন্দন। সেই সাথে লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা। চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত ❤40, 41তম কন্টেন্ট ও 40তম ব্লগ❤ দেখে আপনার মূল্যবান মতামতসহ লাইক ও রেটিং প্রদানের অনুরোধ করছি। সুস্থ ও নিরাপদে থাকুন। https://teachers.gov.bd/content/details/726074 https://www.teachers.gov.bd/content/details/714049 https://www.teachers.gov.bd/blog-details/578309


বিনয় কুমার বিশ্বাস
২০ সেপ্টেম্বর, ২০২০ ০৮:৫৭ পূর্বাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


রফরফের নুর সিদ্দিকা
১৯ সেপ্টেম্বর, ২০২০ ০৭:০২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , লাইক ও রেটিং প্রত্যাশা করছি।


আব্দুল আলীম
১৮ সেপ্টেম্বর, ২০২০ ০৫:১৯ পূর্বাহ্ণ

চমৎকার ও সময় উপযোগী পরিবেশনা আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা রইল। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা নিরন্তর। চলতি মাসের দ্বিতীয় পাক্ষিকে আমার আপলোডকৃত ৩৬তম কন্টেন্ট, ১৬, ১৭, ১৮, ১৯ ও ২০তম ভিডিও কন্টেন্ট ও ৪০তম ব্লগ দেখে মূল্যবান মতামত সহ পূর্ণ রেটিং প্রদানের জন্য বিশেষ অনুরোধ রইল। করোনা মহামারীতে সাবধানে ও নিরাপদে থাকুন।


অলক চক্রবর্তী
১৭ সেপ্টেম্বর, ২০২০ ১২:১৯ পূর্বাহ্ণ

Best wishes with Rating's and like.


কুমার রনজিৎ সুব্রত
১৬ সেপ্টেম্বর, ২০২০ ০৩:২২ অপরাহ্ণ

Congratulation Sir


হিরেন্দ্র দেবনাথ
১৬ সেপ্টেম্বর, ২০২০ ০২:৩৫ অপরাহ্ণ

Congratulations


মোহাম্মদ আব্দুল মালেক
১৫ সেপ্টেম্বর, ২০২০ ০১:৩২ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি। ঘরে থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ । website: www.teachersnews24.com


মোঃ ফরিদ উদ্দীন
১৩ সেপ্টেম্বর, ২০২০ ০৯:৩৪ অপরাহ্ণ

Thanks for nice content and best wishes including full ratings. Please give your like, comments and ratings to see my content.


মোছাঃ শিউলী বেগম
০৭ সেপ্টেম্বর, ২০২০ ০৮:৫০ পূর্বাহ্ণ

ধন্যবাদ


শিরিনা খাতুন
০৬ সেপ্টেম্বর, ২০২০ ০৫:৩৬ অপরাহ্ণ

আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা


মোহাম্মদ আসাদুজ্জামান
০৬ সেপ্টেম্বর, ২০২০ ০৭:৫১ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন।


আমজাদ হোসেন শোভন
০৪ সেপ্টেম্বর, ২০২০ ১১:০১ পূর্বাহ্ণ

Best wishes with full rating.


আমজাদ হোসেন শোভন
০৪ সেপ্টেম্বর, ২০২০ ১১:০০ পূর্বাহ্ণ

Best wishes wit full rating.


রোকসানা ইয়াসমিন
০২ সেপ্টেম্বর, ২০২০ ১০:২৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল।


করুনা কান্ত রায়
৩১ আগস্ট, ২০২০ ০৮:৩৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। সম্মানিত রেটার মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতা, সেরা উদ্ভাবক, জেলা এম্বাসেডর ও শিক্ষক বাতায়নের স্যার ও ম্যাম আমার আপলোডকৃত ভিডিও কন্টেন্ দেখে মূল্যবান মতামত, লাইক ও পূর্ণ রেটিং প্রদানের বিশেষ অনুরোধ করছি।


পথিক চন্দ্র দাস
২৮ আগস্ট, ২০২০ ১০:৫২ অপরাহ্ণ

Nice, Thanks.


আব্দুল আলীম
২৭ আগস্ট, ২০২০ ১১:৪৩ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। সুন্দর পরিবেশনার জন্য আন্তরিক অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা। লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। সম্মানিত পেডাগজি মহোদয়, রেটার মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতা, সেরা উদ্ভাবক, জেলা এম্বাসেডর ও শিক্ষক বাতায়নের স্যার ও ম্যাম আমার আপলোডকৃত 🌺30তম কন্টেন্ট 10তম ভিডিও কন্টেন্ট ও 37তম ব্লগ🌺 দেখে মূল্যবান মতামত, লাইক ও পূর্ণ রেটিং প্রদানের বিশেষ অনুরোধ করছি। শুভ কামনা নিরন্তর। https://www.teachers.gov.bd/content/details/672180 https://www.teachers.gov.bd/content/details/671727 https://www.teachers.gov.bd/blog-details/574973


ইয়ামিন হোসেন
২৬ আগস্ট, ২০২০ ১১:১৭ অপরাহ্ণ

রেটিংসহ শুভ কামনা।


মোছা.সালমা খাতুন
২৬ আগস্ট, ২০২০ ০৯:২৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা। আমার উদ্ভাবনী গল্প ও ভিডিও কনটেন্ট দেখার আমন্ত্রণ।


লাইলী আক্তার
২৬ আগস্ট, ২০২০ ০৬:২০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা ।


মোঃ কামরুল ইসলাম
২৬ আগস্ট, ২০২০ ০৮:৩৫ পূর্বাহ্ণ

Fine sir. Saw it & rating .


মোঃ কামরুল ইসলাম
২৫ আগস্ট, ২০২০ ০৬:৫১ পূর্বাহ্ণ

খুব সুন্দর স্যার।


মোঃ রুকুনুজ্জামান
২২ আগস্ট, ২০২০ ১২:২৯ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার আপলোডকৃত ভিডিও দেখে পূর্ণ রেটিংসহ মতামত আশা করছি। লিংক - https://www.teachers.gov.bd/content/details/580132 । সেই সাথে আমার ইউটিউব চ্যানেলটি সাবস্কাইব করার অনুরোধ রইল। ইউটিউব চ্যানেল লিংক - https://www.youtube.com/watch?v=7RDtTVO4azw&t=13s। ধন্যবাদান্তে _ মোঃ রুকুনুজ্জামান, ট্রেড-ইন্সট্রাক্টর (ইলেকট্রিক্যাল), সিংগারডাবড়ীহাট বহুমূখী উচ্চ বিদ্যালয় ও কলেজ, রাজারহাট, কুড়িগ্রাম। ICT4E জেলা এ্যাম্বাসেডর, কুড়িগ্রাম। সেরা কনটেন্ট নির্মাতা ০৪/১০/২০১৯। মোবাইলঃ ০১৭৩৬-০০০২২১।


মোসা: সেলিনা আক্তার
২০ আগস্ট, ২০২০ ০৭:০৬ অপরাহ্ণ

লাইক,রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট https://www.teachers.gov.bd/content/details/655579 দেখে আপনার সুচিন্তিত মতামত ও রেটিং কামনা করছি।


মোঃ আব্দুর রাজ্জাক
১৬ আগস্ট, ২০২০ ০৭:৪৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা। স্বাস্থ্যবিধি মেনে চলুন। সুস্থ্য থাকুন।।


নাহিদ আখতার পারভীন
০৯ আগস্ট, ২০২০ ০৩:৪৯ অপরাহ্ণ

proud


মোসাঃ রাফিয়া খাতুন
০৪ আগস্ট, ২০২০ ০৯:৫৪ পূর্বাহ্ণ

ধন্যবাদ স্যার আপনার কনটেন্ট মানসম্মত হয়েছে লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল | শিক্ষক বাতায়ন কন্টেন্ট আপলোড করে করে বাতায়ন কে আরো সমৃদ্ধ করার জন্য আপনাকে আবারও অশেষ ধন্যবাদ | ঘরে থাকুন ,সুস্থ থাকুন নিরাপদে থাকুন স্বাস্থ্যবিধি মেনে চলুন | যদি সময় পান তবে আমার বাতায়ন বাড়ি থেকে একবার ঘুরে আসবেন ইনশাআল্লাহ |


মো মারুফুল হক
২৮ জুলাই, ২০২০ ১১:২৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ রইল। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, পূর্ণ রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ আফছার আলী প্রাং
১৭ জুলাই, ২০২০ ০৬:৩৪ পূর্বাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। শ্রেণি উপযোগি কনটেন্ট আপলোডের জন্য অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো। লিঙ্ক: https://www.teachers.gov.bd/content/details/634896


মোঃ রওশন জামিল
১৬ জুলাই, ২০২০ ০৫:৩৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা। স্বাস্থ্যবিধি মেনে চলুন। সুস্থ্য থাকুন।।


মেফতাহুন নাহার
১৬ জুলাই, ২০২০ ০৩:৩০ অপরাহ্ণ

সুন্দর, মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়ন কে সমৃদ্ধ করার জন্য পূর্ণ রেটিং সহ ধন্যবাদ। আমার কন্টেন্ট দেখে আপনার রেটিং সহ মূল্যবান মতামত প্রত্যাশা করছি। স্বাস্থ্য বিধি মেনে চলুন, সুস্থ্য থাকুন, নিরাপদ থাকুন।


মোহাম্মদ ইসমাইল হোসেন
১৬ জুলাই, ২০২০ ১০:১৫ পূর্বাহ্ণ

ধন্যবাদ স্যার