প্রেজেন্টেশন

বায়ু দূষনের কারণ ও ফলাফল

মোঃ আব্দুল মতিন ২৭ আগস্ট,২০২০ ৪৪ বার দেখা হয়েছে ১৭ লাইক ২৫ কমেন্ট ৪.৮৩ রেটিং ( ২৪ )

এই পাঠ শেষে শিক্ষার্থীরা-----

 .. - বায়ু দূষণের কারণ বলতে পারবে

..-দূষিত বায়ু কিভাবে স্বাস্থ্যের জন্য ক্ষতিকর তা বলতে পারবে।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ গোলাম ওয়ারেছ
২৯ আগস্ট, ২০২০ ১০:০৯ পূর্বাহ্ণ

সুন্দর উপস্থাপনা। লাইক ও রেটিং সাথে অসংখ্য শুভকামনা। সেই সাথে আমার আগস্ট ২০২০ ইং ২য় পাক্ষিক কন্টেন্ট "ন্যানো টেকনোলোজি" দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইন। ধন্যবাদ।


মোঃ আব্দুল আলীম
২৮ আগস্ট, ২০২০ ০৬:১৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ রওশন জামিল
২৮ আগস্ট, ২০২০ ০৩:৫২ অপরাহ্ণ

মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট এর জন্য পূর্ণরেটিংসহ শুভ কামনা। প্রিয় বাতায়নে কন্টেন্ট আপলোড করে সমৃদ্ধ করার জন্য ধন্যবাদ। স্বাস্থ্যবিধি মেনে চলুন, নিরাপদে থাকুন, সুস্থ্য থাকুন। ভীড়ে নয়, নীড়ে থাকুন।।


মোঃ শফিকুল ইসলাম
২৮ আগস্ট, ২০২০ ০২:০৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোছাঃ লাকী আখতার পারভীন
২৮ আগস্ট, ২০২০ ১১:৫১ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্ট ও ভিডিও দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


সিকদার মোঃ শাজিদুর জাহান
২৮ আগস্ট, ২০২০ ০৯:১৭ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


এইচ.এম. মতিউর রহমান
২৮ আগস্ট, ২০২০ ০৬:২৬ পূর্বাহ্ণ

সম্মানিত স্যার/ম্যাডাম, যারা আপনার কন্টেন্ট দেখে লাইক, রেটিং ও কমেন্ট করছেন, আপনিও তাদের কন্টেন্টগুলো প্লিজ একবার হলেও দেখুন এবং মূল্যায়নের চেষ্টা করুন। আপনার মেধা ও সৃজনশীলতার জন্য পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন।


সঞ্জয় ভৌমিক
২৭ আগস্ট, ২০২০ ১০:০১ অপরাহ্ণ

চমৎকার উপস্থাপনা। আপনার জন্য রইল লাইক,রেটিংসহ শুভকামনা। আমার সাম্প্রতিকতম প্রেজেন্টশন " স্ত্রী প্রজননতন্ত্র ও এর হরমোনাল ক্রিয়া" https://www.teachers.gov.bd/content/details/665586 ও ম্যাগাজিনের লেখা "একটি ভুলের গল্প" https://www.teachers.gov.bd/content/details/672743 দেখে লাইক,রেটিং ও আপনার মূল্যবান মতামত প্রদানের অনুরোধ জানাচ্ছি ।


লুৎফর রহমান
২৭ আগস্ট, ২০২০ ০৯:৪৬ অপরাহ্ণ

Thanks for nice content and best wishes including full ratings. Please give your like, comments and ratings to see my content. https://www.teachers.gov.bd/content/details/659360


মীর্জা মোঃ মাহফুজুল ইসলাম
২৭ আগস্ট, ২০২০ ০৯:২২ অপরাহ্ণ

Full,ratings,best,of,luck,visit,my,page.আমার,বাতায়ন,বাড়ির,লিংক https://www.teachers.gov.bd/content/details/668134


অচিন্ত্য কুমার মন্ডল
২৭ আগস্ট, ২০২০ ০৯:১৭ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/663076 https://www.teachers.gov.bd/blog-details/574112


মোঃ তরিকুল ইসলাম
২৭ আগস্ট, ২০২০ ০৯:১১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


অলক পাল
২৭ আগস্ট, ২০২০ ০৮:৪১ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক, পূর্ণ রেটিংসহ,রেটিং শুভকামনা ও অভিনন্দন। আমার আপলোডকৃত কন্টেন্টটি দেখে আপনার লাইক, রেটিং ও মূল্যবান মতামত প্রদানের অনুরোধ করছি। আমার কন্টেন্টির লিংক https://www.teachers.gov.bd/content/details/671137


যীশু রঞ্জন দাস
২৭ আগস্ট, ২০২০ ০৮:০৯ অপরাহ্ণ

লাইক পূর্ণ রেটিং সহ অনেক অনেক শুভ কামনা রইল।আমার কণ্টেণ্টগুলো দেখে পূর্ণ রেটিং সহ আপনার মূল্যবান মতামত প্রদান করার বিনীত অনুরোধ করছি।ঘরে থাকুন নিরাপদে থাকুন।


নিমাই চন্দ্র মন্ডল
২৭ আগস্ট, ২০২০ ০৭:৫৬ অপরাহ্ণ

শুভকামনা। আমার কন্টেন্ট দেখে লাইক,রেটিং ও পরামর্শ দেয়ার অনুরোধ রইল।


মোহাম্মদ জাহাঙ্গীর আলম
২৭ আগস্ট, ২০২০ ০৭:৩৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ সাহাব উদ্দিন
২৭ আগস্ট, ২০২০ ০৭:২৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে আপনার মুল্যবান মতামত ও রেটিং প্রত্যাশা করছি।


মোঃ তৌফিকুল ইসলাম
২৭ আগস্ট, ২০২০ ০৬:৫৭ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখার আমন্ত্রন রইল।


মোহাম্মদ আব্দুল মালেক
২৭ আগস্ট, ২০২০ ০৫:৪৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি। ঘরে থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ । website: www.teachersnews24.com


ইশরাত জাহান
২৭ আগস্ট, ২০২০ ০৫:২৫ অপরাহ্ণ

Excellent presentation. Full rating with best wishes. Please visit my page.


মোঃ মোস্তাফিজুর রহমান (সুমন)
২৭ আগস্ট, ২০২০ ০৫:২৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট, ব্লগ ও ভিডিও কনটেন্ট দেখে আপনার অত্যন্ত মুল্যবান মতামত ও রেটিং প্রত্যাশা করছি।


আবুল কালাম আজাদ
২৭ আগস্ট, ২০২০ ০৫:০৫ অপরাহ্ণ

সম্মানিত প্যাডাগজি রেটার মহোদয়গণ, সেরা কনটেন্ট নির্মাতা, উদ্ভাবক এবং প্রাণের শিক্ষক বাতায়নের শিক্ষকমন্ডলী আস্‌সালামু আলাইকুম। আপনাদের দেয়া উৎসাহ নিয়ে এ পর্যন্ত ৬৯ টি কন্টেন্ট শিক্ষক বাতায়নে আপলোড করেছি। বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে আপনারা পরামর্শ দিয়ে সামনে এগিয়ে যাওয়ার পথ দেখিয়েছেন, সে জন্য আপনাদেরকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। তাই আমার এ পাক্ষিকের কনটেন্ট ৫ম শ্রেণির গণিত বিষয়ের অধ্যায়ঃ ৯ , ( শতকরা ) কন্টেন্ট দেখে আপনাদের মূল্যবান পরামর্শ , পূর্ণ রেটিং , কমেন্ট , লাইক এবং মতামত প্রদানের জন্য বিনীতভাবে অনুরোধ করছি।


কাজী খবির
২৭ আগস্ট, ২০২০ ০৪:৪৫ অপরাহ্ণ

শেণি উপয়োগী কন্টেন্ট আপলোড করার জন্য পূর্ণ রেটিংসহ অসংখ্য ধন্যবাদ।আমার কন্টেন্ট দেখে আপনার মতাতম দেওয়ার জন্য অনুরোধ করা হল।


মোঃ আফছার আলী প্রাং
২৭ আগস্ট, ২০২০ ০৪:৪২ অপরাহ্ণ

ঘরে থাকুন। পরিবারসহ সুস্থ্য থাকুন। অনেক সময়, শ্রম ও চিন্তা ভাবনা করে নির্মিত কনটেন্টটি সত্যিই অপূর্ব, শ্রেণি উপযোগি ও বাস্তব সম্মত হয়েছে। এটি শ্রেণিকক্ষে সঠিক ভাবে উপস্থান করলে শিক্ষার্থীরা অনেক উপকৃত হবে। আপনার অনিন্দ্যসুন্দর কনটেন্ট এর জন্য অনেক অনেক শুভ কামনা রইল। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্টগুলো দেখে আপনার গঠণমূলক পরামর্শ ও সুচিন্তিত মতামত প্রত্যাশা করছি।


উজ্বল কুমার মজুমদার
২৭ আগস্ট, ২০২০ ০৪:০৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।