প্রেজেন্টেশন

হাদিস ১০ম শ্রেণি, দয়া অনুগ্রহ ও আত্মীয় স্বজনের প্রতি সদ্ব্যবহার অধ্যায়।

মোঃ সাইদুর রহমান ০৩ ডিসেম্বর,২০২০ ৩৪ বার দেখা হয়েছে ১২ লাইক ১৪ কমেন্ট ৪.৫০ রেটিং ( ১২ )

পাঠ শেষে শিক্ষার্থীরা

১। মাতা-পিতার হক কী, তা বলতে পারবে 

২। আত্মীয়-স্বজনের হক কী, তা লেখতে পারবে।

৩।মাতার হক, পিতার তিনগুন কেন ? তার ব্যাখ্যা  করতে  পারবে।      

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
বিনয় কুমার বিশ্বাস
০৬ ডিসেম্বর, ২০২০ ০৭:৪৩ পূর্বাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মোঃ তৌফিকুল ইসলাম
০৪ ডিসেম্বর, ২০২০ ১২:১৬ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার "১১০তম প্রেজেন্টেশন" দেখার আমন্ত্রন জানাচ্ছি। ভাল লাগলে একটা মন্তব্য লিখবেন, ধন্য হবো। লাইক, রেটিং দিলে কৃতজ্ঞ থাকব। কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/799937


মোঃ শফিকুল ইসলাম
০৪ ডিসেম্বর, ২০২০ ১১:৫৪ পূর্বাহ্ণ

পূর্ণরেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


সন্তোষ কুমার বর্মা
০৪ ডিসেম্বর, ২০২০ ১০:৩৪ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


মাহবুবুল আলম (তোহা)
০৪ ডিসেম্বর, ২০২০ ১০:১২ পূর্বাহ্ণ

Best wishes sir,Please visit my content https://www.teachers.gov.bd/content/details/799052


সিকদার মোঃ শাজিদুর জাহান
০৪ ডিসেম্বর, ২০২০ ০৯:৪৩ পূর্বাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ ।


মোঃ নুরুল ইসলাম তরফদার
০৪ ডিসেম্বর, ২০২০ ০৭:৪৩ পূর্বাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো। আমার বাতায়ন বাড়িতে আপনি আমন্ত্রিত। আমার এ পাক্ষিকের কন্টেন্টে আপনার মতামত ও রেটিং প্রত্যাশা করছি। সুস্থ্য থাকুন, ভালো থাকুন।


মোঃ মহিদুল ইসলাম
০৪ ডিসেম্বর, ২০২০ ০৭:৩৭ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী চমৎকার কন্টেন্ট তৈরি করার জন্য আপনাকে অভিনন্দন। আমার কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ রইল।


মোঃ মেহেদুল ইসলাম
০৪ ডিসেম্বর, ২০২০ ০৩:১৭ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার, এডমিন, সেরা কনটেন্ট নির্মাতা, শিক্ষক বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর স্যারদের জানাই আন্তরিক শুভেচ্ছা http://teachers.gov.bd/blog-details/584530


মো: জসিম উদ্দিন
০৩ ডিসেম্বর, ২০২০ ১১:৪৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোছাঃ জেসমিন আক্তার
০৩ ডিসেম্বর, ২০২০ ১১:৩১ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী চমৎকার কন্টেন্ট তৈরি করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ রইল।


Md.Shohidul Islam
০৩ ডিসেম্বর, ২০২০ ১০:২৩ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ ।


আব্দুল্লাহ আত তারিক
০৩ ডিসেম্বর, ২০২০ ০৯:৫৯ অপরাহ্ণ

শুভ রাত্রি, আপনার কল্যাণ হোক। বিজয়ের মাসে আপনার সাফল্য কামনা করছি । আপনার নির্মিত কনটেন্ট-এ পূর্ণ রেটিং, লাইক, কমেন্টসহ শুভকামনা রইল। ডিসেম্বর ১ম পাক্ষিক-এ আমার নির্মিত অষ্টম শ্রেণির সাহিত্য কণিকা বইয়ের "বাংলা নববর্ষ" প্রবন্ধের কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল ।


মোহাম্মদ মাসুদ রানা
০৩ ডিসেম্বর, ২০২০ ০৯:৫৬ অপরাহ্ণ

বিজয়ের মাসের শুভেচ্ছো জানিয়ে পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল আপনার প্রতি। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ০১/১২/২০২০ তারিখের ৩৩তম সপ্তম ২য় অধ্যায়ের কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।