নেতৃত্বের গল্প

পড়ার ফাকে বিনোদন; সমৃদ্ধ জাতি, সুন্দর মন!

মোঃ জাহাঙ্গীর আলম খান ২৬ জানুয়ারি,২০২১ ১৫৮ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.৪৩ রেটিং ( )

পড়ার ফাকে বিনোদন; সমৃদ্ধ জাতি, সুন্দর মন!

বাংলাদেশ নৌবাহিনী স্কুল এন্ড কলেজ, চট্টগ্রাম এর অধ্যক্ষসহ সকল শিক্ষক বিশ্বাস করেন যে, একটি জাতির সামগ্রিক উন্নয়নের নিয়ামক হচ্ছে কিশোর আর তরুণদের মনন ও চেতনার ইতিবাচক উন্নয়ন। পড়ালেখার পাশাপশি খেলাধুলা, বিনোদন, সুস্থ সাংস্কৃতিক চর্চা একজন শিক্ষার্থীর মানসিক বিকাশে সরাসরি ভূমিকা রাখে। ইতিহাস আর ঐতিহ্যকে ধারণ করে সংস্কৃতি চর্চার মাধ্যমে একজন শিক্ষার্থীর দেশপ্রেম এবং মূল্যবোধ জাগ্রত হয়। আর সেই ধারণা থেকেই বাংলাদেশ নৌবাহিনী স্কুল এন্ড কলেজ  শিক্ষার্থীদের নিয়মিত আদর্শ মূল্যবোধ, নৈতিক বিকাশ, সাংস্কৃতিক উন্নয়ন, ইতিহাস আর ঐতিহ্য ধারণ করে দেশপ্রেমের চর্চার মাধ্যমে আদর্শ নাগরিক হিসেবে তৈরী করার মানসে পড়ালেখার পাশাপাশি সহশিক্ষা কার্যক্রমসমূহ নিয়মিত চর্চা করার সবরকম সুযোগ উন্মুক্ত রেখেছে। এইসব চর্চা যেন যথাযথভাবে সম্পন্ন করা যায়, সে লক্ষ্যে শিক্ষার্থীদের সুযোগ-সুবিধা প্রদানের জন্য আধুনিক সব স্থাপনা নির্মান করে  সাংবাৎসরিক  ক্রীড়া ও বিনোদনের ব্যবস্থা সহজলভ্য করেছে বাংলাদেশ নৌবাহিনী স্কুল এন্ড কলেজ, চট্টগ্রাম।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ আবুল কালাম
২৪ মার্চ, ২০২১ ০২:৩৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কন্টেন্ট ও ব্লগ দেখে মূল্যবান পরামর্শের অনুরুধ রইলো।


মোঃ আবু বকর সিদ্দিক
৩০ জানুয়ারি, ২০২১ ০৯:০১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো।


মোঃ তারেকুন্নবী ICT4E জেলা অ্যাম্বাসেডর
৩০ জানুয়ারি, ২০২১ ০১:৫৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কনটেন্টটি দেখে লাইক, গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


আব্দুল মাজিদ
২৯ জানুয়ারি, ২০২১ ০২:১৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


সন্তোষ কুমার বর্মা
২৯ জানুয়ারি, ২০২১ ১২:৫৮ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইল।


মো: রজব আলী
২৯ জানুয়ারি, ২০২১ ১২:৫৯ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোছাঃ জেসমিন আক্তার
২৭ জানুয়ারি, ২০২১ ০৪:০৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোহাম্মদ আবদুল মান্নান
২৬ জানুয়ারি, ২০২১ ০১:২৬ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার।