প্রেজেন্টেশন

বুদ্ধগয়া (পাঠ-৩)_বৌদ্ধ তীর্থস্থান_অষ্টম শ্রেণি_দশম অধ্যায়

দিবাকর বড়ুয়া ২১ মে,২০২১ ১০৯ বার দেখা হয়েছে ২৫ লাইক ২৬ কমেন্ট ৪.৫৫ রেটিং ( ২৪ )

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃশাখাওয়াৎ হোসেন
২২ মে, ২০২১ ০৬:৪৬ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ আপনাকে অভিনন্দন জানাচ্ছি।সেই সাথে আমার কন্টেন্ট দেখে ভালো লাগলে লাইক ও রেটিংসহ আপনার মূল্যবান মতামত দেওয়ার জন্য বিনীতভাবে অনুরোধ করছি।


উজ্জ্বল কুমার ঘোষ
২২ মে, ২০২১ ০৫:০০ অপরাহ্ণ

লাইক ও পুর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মুল্যবান মতামত,লাইক ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


সিকদার মোঃ শাজিদুর জাহান
২২ মে, ২০২১ ১০:২২ পূর্বাহ্ণ

পূর্ণরেটিং ও লাইকসহ আপনার জন্য শুভকামনা রইলো।আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের বিনীত অনুরোধ করছি।


সন্তোষ কুমার বর্মা
২২ মে, ২০২১ ০৬:২৪ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


পার্থ সারথী নাথ
২২ মে, ২০২১ ০৫:২৯ পূর্বাহ্ণ

সুন্দর উপস্থাপনা, এই পাক্ষিকে আমার আপলোডকৃত শ্রেণি-৬ষ্ঠ-বিজ্ঞান--অধ্যায়-৬ষ্ঠ-সংবেদি অঙ্গ ও চোখ প্রেজেন্টেশনে লাইক, পূর্ণ রেটিংসহ গঠনমুলক মতামত প্রত্যাশা করছি। আপনার সুচিন্তিত মতামত আমার চলার পথকে আরো সুদৃঢ় করবে। মাস্ক পরি, করোনাকে প্রতিরোধ করি। ঘরে থাকুন, সুস্থ থাকুন, নিজে বাচুঁন- দেশকে বাচাঁন। অনলাইন ক্লাসের মাধ্যমে বর্তমান শিক্ষা ব্যবস্থা এগিয়ে যাক, শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক।


কোহিনুর খানম
২২ মে, ২০২১ ০৫:১৮ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। কন্টেন্ট লিংক: https://www.teachers.gov.bd/content/details/947001


মিতালী সরকার
২২ মে, ২০২১ ০১:৩৫ পূর্বাহ্ণ

সম্মানিত প্যাডাগজি রেটার মহোদয়, শ্রদ্ধেয় এডমিন মহোদয় বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর মহোদয়কে জানাই আন্তরিক শুভেচ্ছা। সেই সাথে আমার ৪৪ তম ( ভূগোল ও পরিবেশ – নবম –দশম শ্রেণি) “বৃষ্টিপাত” কন্টেন্ট দেখে আপনাদের সুচিন্তিত মতামত প্রার্থনা করছি। সেই সাথে আমার ইউজার আইডি mspghs এবং কন্টেন্ট লিংকঃ- https://www.teachers.gov.bd/content/details/943656


বিপুল সরকার
২২ মে, ২০২১ ১২:৪৭ পূর্বাহ্ণ

সম্মানিত স্যার/ম্যাডাম , নমস্কার / আদাব নিবেন।আপনি শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করেছেন,আপনাকে অভিনন্দন।লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ আপনার জন্য অনেক অনেক শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত এ পাক্ষিকের ১৪৬ তম (নবম-দশম শ্রেণি) পরিমিতি (চতুর্ভুজ) কন্টেন্ট দেখে আপনার গঠনমূলক মূল্যবান মতামত প্রত্যাশা করছি।বাতায়ন আইডি-bipulsarkar1977


মোঃ মনজুরুল আলম
২২ মে, ২০২১ ১২:২৬ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ ধন্যবাদ। আমার প্রেজেন্টেশন দেখে রেটিং প্রদানের অনুরোধ করছি।


লাকী বিশ্বাস
২১ মে, ২০২১ ১১:৫০ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল। আমার এ পাক্ষিকের কন্টেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদানের বিনীত অনুরোধ রইলো। ধন্যবাদ।


মোঃ আবুল কালাম
২১ মে, ২০২১ ১১:৩০ অপরাহ্ণ

লাইক রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ রইলো।


বিনয় কুমার বিশ্বাস
২১ মে, ২০২১ ১১:০৭ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
২১ মে, ২০২১ ১০:৫৭ অপরাহ্ণ

👉 শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


আজিজুল হক
২১ মে, ২০২১ ১০:৫৬ অপরাহ্ণ

সুন্দর প্রেজেন্টেশন এর জন্য শুভকামনা রইল।


আয়েশা ছিদ্দিকা
২১ মে, ২০২১ ১০:৫২ অপরাহ্ণ

Assalamualaikum. I pray for you for Your active participation and submission of your wonderful contents have made the Batayon more enriched. Please give your like, comments and ratings to see my contents, Presentation, picture, video content, prokasona, netritter golpo & blog.


মোছাঃ শিরীন সুলতানা
২১ মে, ২০২১ ১০:৪৩ অপরাহ্ণ

মানসম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাইক রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ রইলো।


মোঃ গোলজার হোসেন
২১ মে, ২০২১ ১০:২৮ অপরাহ্ণ

সুন্দর শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য লাইক ও রেটিং সহ শুভ কামনা। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে মতামত ও রেটিং দেওয়ার অনুরোধ করছি। ধস্যবাদ।


লুৎফর রহমান
২১ মে, ২০২১ ১০:২৭ অপরাহ্ণ

Great work! Thanks for nice content and best wishes including full ratings. Your active participation and submission of your wonderful contents have made the Batayon more enriched. Please give your like, comments and ratings to see my contents and blogs. https://www.teachers.gov.bd/content/details/943594 Blog link: https://www.teachers.gov.bd/blog-details/602055


আব্দুল আলীম
২১ মে, ২০২১ ১০:০৬ অপরাহ্ণ

চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত ৬৮তম কন্টেন্ট ও ৭২তম ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি। ভাল থাকুন, নিরাপদে থাকুন ও ঘরেই থাকুন। কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/945992 ব্লগ লিংকঃ https://www.teachers.gov.bd/blog-details/601995


মোহাম্মদ মাসুদ রানা
২১ মে, ২০২১ ১০:০০ অপরাহ্ণ

শুভেচ্ছো জানিয়ে পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল আপনার প্রতি। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৬/০৫ /২০২১ তারিখের ৪৩তম কনটেন্ট অষ্টম শ্রেণির ১৩তম অধ্যায়ের “খাদ্য ও পুষ্টি” কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


মোঃ মাহাবুর রশিদ
২১ মে, ২০২১ ০৯:৪৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার কন্টেন্টে মতামত ও রেটিং করার জন্য অনুরোধ জানাচ্ছি।


মোঃ জামাল উদ্দিন
২১ মে, ২০২১ ০৯:৪৬ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার। অনেক শ্রম, মেধা ও সময় ব্যয় করে আপনার অনিন্দ সুন্দর নির্মাণ কৌশল সত্যিই অপূর্ব। আপনার কর্মদক্ষতা ও আন্তরিকতা আপনাকে সফলতার শিখরে নিয়ে যাবে এই প্রত্যয় সর্বদা নিরন্তর। লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রন।


মোঃ শহিদুল ইসলাম
২১ মে, ২০২১ ০৯:৪১ অপরাহ্ণ

খুবসুন্দর উপস্থাপন। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।আমার ছবিতে ক্লিক করে আমার আপলোডকৃত কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ এবং লাইক ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মাদ মনিরুজ্জামান
২১ মে, ২০২১ ০৯:৪১ অপরাহ্ণ

সুন্দর শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য লাইক ও রেটিং সহ শুভ কামনা। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে মতামত ও রেটিং দেওয়ার অনুরোধ করছি। ধস্যবাদ।


মোছাঃ হোসনেয়ারা পারভীন
২১ মে, ২০২১ ০৯:২৯ অপরাহ্ণ

মানসম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাইক রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কন্টেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ রইলো। https://www.teachers.gov.bd/content/details/944098 https://www.teachers.gov.bd/blog-details/601926


জাহিদুল ইসলাম
২১ মে, ২০২১ ০৯:২৯ অপরাহ্ণ

আসসালামুআলাইকুম/আদাব। আপনি শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন,আপনাকে অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য অনেক অনেক শুভ কামনা। আমার আপলোডকৃত এ পাক্ষিকের ৩০ তম কনটেন্টটি দেখে আপনার গঠনমূলক মূল্যবান মতামত প্রকাশ করার বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংক - http://www.teachers.gov.bd/content/details/946383 ভাল থাকবেন সুস্থ্য থাকবেন, আল্লাপাক আপনার মঙ্গল করুক।