প্রেজেন্টেশন

নগদান বই

প্রবীর কুমার শীল ১০ জুন,২০২১ ১৮৭ বার দেখা হয়েছে ১৪ লাইক ১৩ কমেন্ট ৫.০০ রেটিং ( ১২ )

শ্রদ্ধেয় শিক্ষকমন্ডলীদের রেটিং ও মতামত প্রত্যাশা করছি।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
পার্থ সারথী নাথ
১১ জুন, ২০২১ ১২:২৮ অপরাহ্ণ

সুন্দর উপস্থাপনা, লাইক ও পূর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন। এই পাক্ষিকে আমার আপলোডকৃত বিজ্ঞান- সংবেদি অঙ্গ কান- শ্রেণি-৬ষ্ঠ প্রেজেন্টেশনে লাইক, পূর্ণ রেটিংসহ গঠনমুলক মতামত প্রত্যাশা করছি। আপনার সুচিন্তিত মতামত আমার চলার পথকে আরো সুদৃঢ় করবে। মাস্ক পরি, করোনাকে প্রতিরোধ করি। ঘরে থাকুন, সুস্থ থাকুন, নিজে বাচুঁন-দেশকে বাচাঁন। অনলাইন ক্লাসের মাধ্যমে বর্তমান শিক্ষা ব্যবস্থা এগিয়ে যাক, শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক।


মোঃ গোলজার হোসেন
১১ জুন, ২০২১ ১২:০১ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পুর্ণরেটিং সহ শুভ কামনা। আমার আপলোডকৃত কনটেন্ট ও ব্লগ দেখে আপনার মুল্যবান মতামত , লা্ইক ও পুর্ণরেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মিতালী সরকার
১০ জুন, ২০২১ ১১:৫১ অপরাহ্ণ

স্যার নমস্কার/আদাব আমার চলতি পাক্ষিকের ভূগোল ও পরিবেশ "আগ্নেয়গিরি" বিষয়ক ৪৫ তম কন্টেন্ট লিঙ্ক- https://www.teachers.gov.bd/content/details/960996 আপনার মুল্যবান মন্তব্য আমার একান্ত কাম্য।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
১০ জুন, ২০২১ ০৮:২৫ অপরাহ্ণ

👉 শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোহাম্মাদ মনিরুজ্জামান
১০ জুন, ২০২১ ০৩:৫৫ অপরাহ্ণ

সুন্দর শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য লাইক ও রেটিং সহ শুভ কামনা। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে মতামত ও রেটিং দেওয়ার অনুরোধ করছি। ধন্যবাদ।


জাহিদুল ইসলাম
১০ জুন, ২০২১ ০৩:৫৫ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। কন্টেন্ট লিংক: https://www.teachers.gov.bd/content/details/961543


সন্তোষ কুমার বর্মা
১০ জুন, ২০২১ ০৩:৫২ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার ও রেটিং দেয়ার জন্যে বিনীত অনুরোধ করছি।


ডিটু রায়
১০ জুন, ২০২১ ০৩:০৭ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। https://www.teachers.gov.bd/profile/ditu.ray


মোঃ আবুল কালাম
১০ জুন, ২০২১ ০১:৫৯ অপরাহ্ণ

লাইক পূর্ণ রেটিংসহ আপনার জন্য রইলো শুভকামনা। আমার আপলোডকৃত কনটেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শের প্রত্যাশা করছি।


বিপুল সরকার
১০ জুন, ২০২১ ০১:৫৬ অপরাহ্ণ

সম্মানিত স্যার/ম্যাডাম , নমস্কার / আদাব নিবেন।আপনি শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করেছেন,আপনাকে অভিনন্দন।লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ আপনার জন্য অনেক অনেক শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত এ পাক্ষিকের ১৪৭ তম (নবম-দশম শ্রেণি) পরিমিতি (ত্রিভুজ) কন্টেন্ট দেখে আপনার গঠনমূলক মূল্যবান মতামত প্রত্যাশা করছি।বাতায়ন আইডি-bipulsarkar1977


উজ্জ্বল কুমার ঘোষ
১০ জুন, ২০২১ ১১:৪৫ পূর্বাহ্ণ

লাইক ও পুর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মুল্যবান মতামত,লাইক ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ আলাউদ্দিন
১০ জুন, ২০২১ ১১:৩৩ পূর্বাহ্ণ

লাইক কমেন্ট ও পূর্ণ রেটিং সহ শুভকামনা।


মোছাঃ হোসনেয়ারা পারভীন
১০ জুন, ২০২১ ১১:১১ পূর্বাহ্ণ

মানসম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাই্‌ক, রেটিং ও কমেন্ট সহ আপনার জন্য রইলো শুভকামনা। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কন্টেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ রইলো।