প্রেজেন্টেশন

১০ম শ্রেণী, ইসলামের ইতিহাস

Md. Rashedul Islam ১৭ জুলাই,২০২১ ৭৩ বার দেখা হয়েছে ২৮ লাইক ২২ কমেন্ট ৪.৭৮ রেটিং ( ১৯ )

পাঠ শিরোনাম: উহু যুদ্ধের কারণ ও ঘটনা



লেকচার: ০১

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ আকবর আলী
০২ আগস্ট, ২০২১ ০৪:০৭ অপরাহ্ণ

মানসম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাই্‌ক, রেটিং ও কমেন্ট সহ আপনার জন্য রইলো শুভকামনা। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কন্টেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ রইলো।


আতাউর রহমান
২৯ জুলাই, ২০২১ ০৬:২১ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোহাম্মাদ মনিরুজ্জামান
২২ জুলাই, ২০২১ ০৭:৫২ অপরাহ্ণ

সুন্দর শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোহাম্মাদ মনিরুজ্জামান
২২ জুলাই, ২০২১ ০৭:৫২ অপরাহ্ণ

সুন্দর শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


বিপুল সরকার
১৯ জুলাই, ২০২১ ০৯:৪৬ পূর্বাহ্ণ

🕊️পরম শ্রদ্ধাস্পদেষু বাতায়ন প্রেমী, অনিন্দ্য সুন্দর আপনার উপস্থাপন । শুভকামনা ও অভিনন্দন সহ বাতায়নে প্রবেশ করলে, আমার পাতায় স্বাগত। 💐💐


মোঃ আরিফুল কবির
১৮ জুলাই, ২০২১ ০৭:১৪ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কন্টেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান লাইক, রেটিং, মতামত ও পরামর্শ দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


জাহিদুল ইসলাম
১৭ জুলাই, ২০২১ ০৮:০৯ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার মহোদয়, এডমিন মহোদয় সেরা কন্টেন্ট নির্মাতাগণ ও সেরা উদ্ভাবক মহোদয় বাতায়নের সকল স্যার- ম্যাম মহোদয়গণ আমার আপলোডকৃত ৩৪তম কনটেন্ট সকলকে দেখার জন্য বিনীত অনুরোধ করছি। আমার এ পাক্ষিকের কনটেন্ট এ রেটিং করার অনুরোধ করছি। আমার কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/1053143


সন্তোষ কুমার বর্মা
১৭ জুলাই, ২০২১ ০৭:০৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভকামনা আমার কনটেন্ট দেখার ও রেটিং দেয়ার জন্যে বিনীত অনুরোধ করছি।


উজ্জ্বল কুমার ঘোষ
১৭ জুলাই, ২০২১ ০৬:০৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভকামনা আমার কনটেন্ট দেখার ও রেটিং দেয়ার জন্যে বিনীত অনুরোধ করছি।


আয়েশা ছিদ্দিকা
১৭ জুলাই, ২০২১ ০৫:৪৮ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম । লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার মূল্যবান লাইক, রেটিং, মতামত ও পরামর্শ দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ আজিজুর রহমান
১৭ জুলাই, ২০২১ ০৫:২৩ অপরাহ্ণ

মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইলো। আমার কন্টেন্ট দেখে লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার মূল্যবান মতামত প্রদানের জন্য অনুরোধ রইলো।


গোলাম ফারুক
১৭ জুলাই, ২০২১ ০৫:০৭ অপরাহ্ণ

চমৎকার নির্মান পূর্ণরেটিং সহ শুভ কামনা আপনার জন্য । আমার বাতায়ন বাড়িতে দাওয়াত রইল, অনুগ্রহপূর্বক আসবেন । এবং আমাকে গঠনমুলক পরামর্শ দিবেন। সর্বোপরি বাতায়নের সাথে থাকার জন্য ধন্যবাদ।


মোঃ মামুনুর রহমান
১৭ জুলাই, ২০২১ ০৪:৫৯ অপরাহ্ণ

মানসম্মত, শ্রেণি উপযোগী ও চমৎকার কনটেন্ট তৈরি করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আর আমার আপলোডকৃত ৬৮-তম কনটেন্ট ও ব্লগগুলোতে লাইক ও পূর্ণ রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি এবং মূল্যবান দিক-নির্দেশনা আশা করছি। বাতায়ন আইডি : mamunggghsc10 , Profile Link : https://www.teachers.gov.bd/profile/mamunggghsc10 , My Content Link : https://www.teachers.gov.bd/content/details/1016044


মোঃ আবু খোকন
১৭ জুলাই, ২০২১ ০৪:২৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।


মো: ইব্রাহীম হোসেন
১৭ জুলাই, ২০২১ ০৪:১৯ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার মহোদয়, এডমিন মহোদয় সেরা কন্টেন্ট নির্মাতাগণ ও সেরা উদ্ভাবক মহোদয় বাতায়নের সকল স্যার- ম্যাম মহোদয়গণ আমার আপলোডকৃত ৮৪তম কন্টেন্ট সকলকে দেখার জন্য বিনীত অনুরোধ করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট এ রেটিং করার অনুরোধ করছি। আমার কন্টেন্ট লিং https://www.teachers.gov.bd/content/details/1020914


বিনয় কুমার বিশ্বাস
১৭ জুলাই, ২০২১ ০৩:৫২ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মোঃ জামাল উদ্দিন
১৭ জুলাই, ২০২১ ০৩:৪৫ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার। অনেক শ্রম,মেধা, সময় ব্যয় করে আপনার অনিন্দ সুন্দর নির্মাণ কৌশল সত্যিই অপূর্ব। লাইক ও পূর্ণরেটিংসহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন। আপনার সাফল্যের গল্প শোনার অপেক্ষা থাকলাম। আমার বাতায়ন বাড়িতে আপনার আমন্ত্রণ। আপনার সুপরামর্শ আমার কাজের গতিশীলতা উত্তর উত্তর বৃদ্ধি পাবে এই প্রত্যয় সর্বদা নিরন্তর। গঠনমূলক পরামর্শ দিয়ে আমাকে উৎসাহ প্রদান করবেন বলে আশা রাখি।


নিমাই চন্দ্র মন্ডল
১৭ জুলাই, ২০২১ ০৩:০৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভকামনা আমার কনটেন্ট দেখার ও রেটিং দেয়ার জন্যে বিনীত অনুরোধ করছি।


দেলওয়ারা বেগম
১৭ জুলাই, ২০২১ ০২:৩৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


লুৎফর রহমান
১৭ জুলাই, ২০২১ ০২:৩০ অপরাহ্ণ

Great work! Thanks for nice content and best wishes including full ratings. Your active participation and submission of your wonderful contents have made the Batayon more enriched. Please give your like, comments and ratings to watch my all contents of this fortnight. pptx https://www.teachers.gov.bd/content/details/1052033 Blog: https://www.teachers.gov.bd/blog-details/612086 Video: https://www.teachers.gov.bd/content/details/1043691 Publication: https://www.teachers.gov.bd/content/details/1029791 Batayon ID: https://www.teachers.gov.bd/profile/Lutfor%20Rahman


মোহাম্মদ শাহাদৎ হোসেন
১৭ জুলাই, ২০২১ ০২:২৯ অপরাহ্ণ

👉 শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোঃ আমিনুল ইসলাম
১৭ জুলাই, ২০২১ ০২:০৩ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী চমৎকারভাবে উপস্থাপিত মানসম্পন্ন একটি কনটেন্ট। লাইক, পূর্ণরেটিংসহ অভিনন্দন ও শুভকামনা রইলো। আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ প্রয়োজনীয় মূল্যবান পরামর্শ দেওয়ার বিনীত অনুরোধ জানাচ্ছি।


মুর্শিদা বেগম
১৭ জুলাই, ২০২১ ০১:৪২ অপরাহ্ণ

আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।