বৈশ্বিক বিষয়াবলী

Teaching Methods for Inspiring the Students of the Future | Joe Ruhl

বাতায়ন কর্তৃপক্ষ ২৫ জুলাই,২০২১ ১৫৬ বার দেখা হয়েছে ১৭ লাইক ১২ কমেন্ট ৫.০০ রেটিং ( ১১ )

Joe Ruhl received his bachelors and masters degrees at Purdue University and he has been sharing the joys of biology with kids for 37 years. He presently teaches Biology, Genetics, and Science Research courses at Jefferson High School in Lafayette, Indiana. Joe and his wife Gail have two children and two grandchildren. The National Association of Biology Teachers named Joe Ruhl the Outstanding Biology Teacher of Indiana in 1987. In 1988 he was awarded a Golden Apple Teaching Award by the Lafayette, Indiana Chamber of Commerce. In 1989 he was honored at the White House as Indiana’s recipient of the Presidential Award for Excellence in Science Teaching. In 1996 he received the Purdue University College of Science Distinguished Alumnus Award for Excellence in K-12 Science Teaching. In 2004 he was awarded the Purdue College of Education’s Crystal Apple Teaching Award. And in 2012 he was honored with the Shell National Science Teaching Award.

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ আরিফুল কবির
২৮ নভেম্বর, ২০২১ ০৭:৫১ পূর্বাহ্ণ

Excellent presentation.


মোঃ রওশন জামিল
১৬ নভেম্বর, ২০২১ ০১:২৪ পূর্বাহ্ণ

চমৎকার উপস্থাপনা। শুভ কামনা রইলো।।


নিমাই চন্দ্র মন্ডল
২৩ অক্টোবর, ২০২১ ০৭:২১ পূর্বাহ্ণ

আমার বাতায়ন বাড়ীতে আপনার আমন্ত্রণ রইলো। পরিবেশেই উন্নত জীবন’।


মোঃ শাখাওয়াৎ হোসেন মন্ডল
২০ অক্টোবর, ২০২১ ১২:১৬ পূর্বাহ্ণ

Assalamu Alaikum. Good luck to you with likes and full ratings. I am requesting you to read, like, comment and rate my uploaded innovative story.


মোহাম্মদ সাইফুল ইসলাম
১৮ সেপ্টেম্বর, ২০২১ ০৭:৪৪ পূর্বাহ্ণ

✍️ সম্মানিত, বাতায়ন প্রেমী শিক্ষক-শিক্ষিকা , অ্যাম্বাসেডর , সেরা কন্টেন্ট নির্মাতা , প্রেডাগোজি রেটার আমার সালাম রইল। রেটিং সহ আমি আপনাদের সাথে আছি। আমার বাতায়ন বাড়িতে ৬২ তম কন্টেন্ট দেখার জন্য আপনাদের আমন্ত্রণ রইলো। সামাজিক দূরত্ব বজায় রাখবেন , নিজে সুস্থ্ থাকবেন, প্রিয়জনকে নিরাপদ রাখবেন। ধন্যবাদ।🌹


কানিজ মায়েরা
০৬ সেপ্টেম্বর, ২০২১ ১০:৫৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


সন্তোষ কুমার বর্মা
১৪ আগস্ট, ২০২১ ০৯:০৩ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মার্গারেট অধিকারী
১২ আগস্ট, ২০২১ ০১:৫৫ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত উদ্ভাবনী গল্পটি পড়ে, লাইক,কমেন্ট ও রেটিং দেওয়ার অনুরোধ করছি।


মোঃ আবুল কালাম
২৮ জুলাই, ২০২১ ০৯:৫৮ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ আপনার জন্য রইলো শুভকামনা। শিক্ষক বাতায়নে আমার ৮১তম আপলোডকৃত কনটেন্টটি দেখে লাইক, মতামত ও পূর্ণ রেটিং প্রদানের জন্য অনুরোধ করছি ।


লুৎফর রহমান
২৭ জুলাই, ২০২১ ০১:৫৬ অপরাহ্ণ

good content


মো: ইব্রাহীম হোসেন
২৬ জুলাই, ২০২১ ১১:৩৫ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাইক রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা। শিক্ষক বাতায়নে আমার ৮৫ তম আপলোডকৃত কনটেন্টটি দেখে লাইক,সুচিন্তিত মতামত ও পূর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি । লিংক-https://www.teachers.gov.bd/content/details/1065137


মো: ফজলুল হক
২৫ জুলাই, ২০২১ ০৪:৪৩ অপরাহ্ণ

Good Content.....