বৈশ্বিক বিষয়াবলী

Why Finland's schools outperform most others across the developed world

বাতায়ন কর্তৃপক্ষ ২৬ জুলাই,২০২১ ১০১ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

Finland has a wonderful educational system other than all developed countries. Adult literacy rate is the percentage of people ages 15 and above who can both read and write with understanding a short simple statement about their everyday life. Finland literacy rate for 2018 was 99.00%.  So let's watch this documentary about how they outperform their education across the developed world. 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ রওশন জামিল
১৬ নভেম্বর, ২০২১ ০১:২৪ পূর্বাহ্ণ

চমৎকার উপস্থাপনা। শুভ কামনা রইলো।।


নিমাই চন্দ্র মন্ডল
২৩ অক্টোবর, ২০২১ ০৭:১৯ পূর্বাহ্ণ

আমার বাতায়ন বাড়ীতে আপনার আমন্ত্রণ রইলো। পরিবেশেই উন্নত জীবন’।


মোঃ আবুল কালাম
২২ অক্টোবর, ২০২১ ১২:২৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ শাখাওয়াৎ হোসেন মন্ডল
২০ অক্টোবর, ২০২১ ১২:১৪ পূর্বাহ্ণ

Assalamu Alaikum. Good luck to you with likes and full ratings. I am requesting you to read, like, comment and rate my uploaded innovative story.


মোহাম্মদ সাইফুল ইসলাম
১৮ সেপ্টেম্বর, ২০২১ ০৭:৪৩ পূর্বাহ্ণ

✍️ সম্মানিত, বাতায়ন প্রেমী শিক্ষক-শিক্ষিকা , অ্যাম্বাসেডর , সেরা কন্টেন্ট নির্মাতা , প্রেডাগোজি রেটার আমার সালাম রইল। রেটিং সহ আমি আপনাদের সাথে আছি। আমার বাতায়ন বাড়িতে ৬২ তম কন্টেন্ট দেখার জন্য আপনাদের আমন্ত্রণ রইলো। সামাজিক দূরত্ব বজায় রাখবেন , নিজে সুস্থ্ থাকবেন, প্রিয়জনকে নিরাপদ রাখবেন। ধন্যবাদ।🌹


কানিজ মায়েরা
০৬ সেপ্টেম্বর, ২০২১ ১০:৫৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


সন্তোষ কুমার বর্মা
১৪ আগস্ট, ২০২১ ০৯:০১ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মো: ইব্রাহীম হোসেন
২৬ জুলাই, ২০২১ ১১:৩৪ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাইক রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা। শিক্ষক বাতায়নে আমার ৮৫ তম আপলোডকৃত কনটেন্টটি দেখে লাইক,সুচিন্তিত মতামত ও পূর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি । লিংক-https://www.teachers.gov.bd/content/details/1065137