বৈশ্বিক বিষয়াবলী

Education for the 4th Industrial Revolution | Dr. John Baruch

বাতায়ন কর্তৃপক্ষ ২৮ জুলাই,২০২১ ১৩৪ বার দেখা হয়েছে লাইক ১১ কমেন্ট ৪.৭০ রেটিং ( ১০ )

John addresses the impending replacement of 50% of our jobs that use the human physical and mental dexterity, with robots. The talk explores how it is important to develop the new economy before the new technology completely wipes out the old one and so provide our young people with jobs.

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ আরিফুল কবির
২৮ নভেম্বর, ২০২১ ০৭:৪০ পূর্বাহ্ণ

Excellent presentation.


মোঃ রওশন জামিল
১৬ নভেম্বর, ২০২১ ০১:১৯ পূর্বাহ্ণ

চমৎকার উপস্থাপনা। শুভ কামনা রইলো।।


নিমাই চন্দ্র মন্ডল
২৩ অক্টোবর, ২০২১ ০৭:১৭ পূর্বাহ্ণ

আমার বাতায়ন বাড়ীতে আপনার আমন্ত্রণ রইলো। পরিবেশেই উন্নত জীবন’।


মোঃ আবুল কালাম
২২ অক্টোবর, ২০২১ ১২:২৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ শাখাওয়াৎ হোসেন মন্ডল
২০ অক্টোবর, ২০২১ ১২:১২ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত উদ্ভাবনী গল্পটি পড়ে, লাইক,কমেন্ট ও রেটিং দেওয়ার অনুরোধ করছি।


মোহাম্মদ সাইফুল ইসলাম
১৮ সেপ্টেম্বর, ২০২১ ০৭:৪২ পূর্বাহ্ণ

✍️ সম্মানিত, বাতায়ন প্রেমী শিক্ষক-শিক্ষিকা , অ্যাম্বাসেডর , সেরা কন্টেন্ট নির্মাতা , প্রেডাগোজি রেটার আমার সালাম রইল। রেটিং সহ আমি আপনাদের সাথে আছি। আমার বাতায়ন বাড়িতে ৬২ তম কন্টেন্ট দেখার জন্য আপনাদের আমন্ত্রণ রইলো। সামাজিক দূরত্ব বজায় রাখবেন , নিজে সুস্থ্ থাকবেন, প্রিয়জনকে নিরাপদ রাখবেন। ধন্যবাদ।🌹


কানিজ মায়েরা
০৬ সেপ্টেম্বর, ২০২১ ১০:৫৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


স্বপন কুমার দাশ
১৫ আগস্ট, ২০২১ ১০:৩০ অপরাহ্ণ

শুভ কামনা।


সন্তোষ কুমার বর্মা
১৪ আগস্ট, ২০২১ ০৯:০০ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ আব্দুর রহিম (তালুকদার)
০৮ আগস্ট, ২০২১ ০১:৫৪ পূর্বাহ্ণ

Thanks


মো: ইব্রাহীম হোসেন
২৮ জুলাই, ২০২১ ১১:৩৭ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাইক রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা। শিক্ষক বাতায়নে আমার ৮৫ তম আপলোডকৃত কনটেন্টটি দেখে লাইক,সুচিন্তিত মতামত ও পূর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি । লিংক-https://www.teachers.gov.bd/content/details/1065137