Loading..

পাঠসংশ্লিষ্ট ছবি/ইমেজ

১৩ নভেম্বর, ২০২২ ০৮:৪১ অপরাহ্ণ

প্রত্যেকের পূরা কনটেন্টটি দেখার জন্য সকল সম্মানিত শিক্ষকের প্রতি উদাত্ত আহ্বান জানাচ্ছি।

শিক্ষক বাতায়ন বাংলাদেশ সরকারের শিক্ষামূলক ডিজিটাল ওয়েবসাইট । শিক্ষকগণের মেধার উম্মেষে লক্ষাধিক শিক্ষক এই ওয়েবসাইটে বিষয়বস্তু আপলোড, ডাউনলোড ও পড়াশুনার সাথে জড়িত। রয়েছে সম্মানিত শিক্ষক বাতায়ন কমিটি। ডিজিটাল পদ্ধতিতে শিক্ষার মান ত্বরান্বিত করার জন্য ১ম শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণি পর্যন্ত সরকার কর্তৃক নির্ধারিত পাঠ্যপুস্তকের উপর বিষয় সামগ্রী তৈরির মাধ্যমে শিক্ষার বিষয় আদান-প্রদানের মাধ্যম হিসেবে শিক্ষক বাতায়ন কাজ করে।

শিক্ষকগণ এখানে ব্লগ, চিত্র, প্রকাশনা, ম্যাগাজিন, খবর, মুজিব বর্ষ, ভিডিও বিষয়সামগ্রী, উদ্ভাবনের গল্প, নেতৃত্বের গল্প, প্রেজেন্টেশন, শিক্ষায় অগ্রযাত্রা, বৈশ্বিক বিষয়াবলি আপলোড করতে পারে আবার ডাউনলোডও করতে পারেন। এ ক্ষেত্রে একটি নতুন ভার্সন উদ্বোধন করা হয়েছে। এখানে শিক্ষকগণ নিজেদের অনলাইন ক্লাসরুটিন, অনলাইন ক্লাসও করতে পারে। 

বিঃদ্রঃ এখানে ব্লগ, চিত্র, প্রকাশনা, ম্যাগাজিন, খবর, মুজিব বর্ষ, ভিডিও বিষয়সামগ্রী, উদ্ভাবনের গল্প, নেতৃত্বের গল্প, প্রেজেন্টেশন, শিক্ষায় অগ্রযাত্রা, শেষে রেটিং ও লাইক রয়েছে । অনেকে কমেন্ট করে কিন্তু রেটিং ও লাইকে ক্লিক করে না। তাই প্রত্যেকের পূরা কনটেন্টটি দেখার জন্য সকল সম্মানিত শিক্ষকের প্রতি উদাত্ত আহ্বান জানাচ্ছি।

আরো দেখুন

কোন তথ্য খুঁজে পাওয়া যাইনি