Loading..

পাঠসংশ্লিষ্ট ছবি/ইমেজ

২০ ডিসেম্বর, ২০২২ ০৫:২৫ অপরাহ্ণ

উপজেলা কর্মকর্তাগণের সাথে অ্যম্বাসেডর গ্রুপের সৌজন্য সাক্ষাৎ

উপজেলা কর্মকর্তাগণের সাথে অ্যম্বাসেডর গ্রুপের সৌজন্য সাক্ষাৎ

আজ মঙ্গলবার, ২০শে ডিসেম্বর- ২০২২ খ্রি. সাপাহার উপজেলা ICT4E District Ambassador, Naogaon গ্রুপের সদস্যবৃন্দ উপজেলা কর্মকর্তাগণের দপ্তরে গিয়ে অত্র উপজেলার শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে যথাযথ ICT এর ব্যবহার ও এর সুফল নিশ্চিত করণে সৌজন্য সাক্ষাৎ করেন।

সৌজন্য সাক্ষাতে অত্যান্ত আন্তরিক ও আশাবাদী অত্র উপজেলার অভিভাবক ও বিভাগীয় পর্যায়ের শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ আব্দুল্যাহ আল মামুন স্যার, উপজেলা নির্বাহী অফিসার, সাপাহার, নওগাঁ।

অত্যান্ত আন্তরিক, আশাবাদী ও অনুপ্রেরণার উৎস উপজেলা শিক্ষা পরিবারের সর্বোচ্চ অভিভাবক জনাব মোহাম্মদ শামসুল কবির স্যার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, সাপাহার, নওগাঁ।

অত্যান্ত আন্তরিক ও কৃতজ্ঞ ICT আইকন ও উপজেলার ICT অভিভাবক জানান মোঃ মোস্তাকিম স্যার, সহকারী প্রোগ্রামার (ICT), সাপাহার উপজেলা, নওগাঁ।

সাপাহার উপজেলা ICT4E District Ambassador, Naogaon গ্রুপের সদস্যবৃন্দরা হলেন:-

জনাব মোঃ আব্দুল হালিম

সহকারী অধ্যাপক, খঞ্জনপুর তালকুড়া লতিফিয়া আলিম মাদ্রাসা ও দেশ সেরা কনটেন্ট নির্মাতা, শিক্ষক বাতায়ন (a2i), প্রধান পরীক্ষক, বাংলাদেশ মাদ্রাসা বোর্ড, ঢাকা।

জনাব আব্দুল আলীম

প্রভাষক (আরবি), পাতাড়ী ফাযিল মাদ্রাসা, সাপাহার, নওগাঁ, দেশ সেরা অনলাইন পারফর্মার, শিক্ষক বাতায়ন (a2i), বিভাগীয় পর্যায়ের শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক (মাদ্রাসা), জাতীয় শিক্ষা সপ্তাহ- ২০২২ খ্রী. ও মাস্টার ট্রেইনার, অনলাইন আরবি ভাষা প্রশিক্ষণ কোর্স, বিএমটিটিআই, গাজীপুর।

জনাব মোঃ জহুরুল ইসলাম

সহকারি শিক্ষক (আইসিটি), খোট্টাপাড়া ইসলামিয়া দাখিল মাদ্রাসা, সাপাহার, নওগাঁ ও মাস্টার ট্রেইনার, জাতীয় শিক্ষাক্রম রুপরেখা-২০২১ বাস্তবায়ন।

 মহান আল্লাহ তা'আলার অনুগ্রহ, সংশ্লিষ্ট স্যারদের আন্তরিকতা ও আমাদের প্রচেষ্টায় উপজেলার ICT বিভাগকে সবাইকে সাথে নিয়ে এগিয়ে নিব এবং সবাই মিলে এগিয়ে যাব বহুদূর ইনশাআল্লাহ।

আরো দেখুন

কোন তথ্য খুঁজে পাওয়া যাইনি