![img](https://www.teachers.gov.bd/shared/profile_pictures/xHMR9FsZp4Se4sTAMURAK87U9xcP6eiLbxZ9lbNj.jpeg)
সহকারী শিক্ষক
![](https://www.teachers.gov.bd/shared/content_image/2024/January/18/2401180243386201SIMmuybxK7PxFLiPYqYSWR3lMHW14MAwErM9hbCm.jpg)
১৮ জানুয়ারি, ২০২৪ ০২:৪৩ অপরাহ্ণ
সহকারী শিক্ষক
ধরন: সাধারণ শিক্ষা
শ্রেণি: প্রাক প্রাথমিক
বিষয়: আমার বই
অধ্যায়: দ্বিতীয় অধ্যায়
শিক্ষার্থীদের শিখনফল সহজই অর্জিত হওয়ার জন্য এবং দীর্ঘস্থায়ী হওয়ার জন্য এই কৌশলটি। এই কৌশলটির মাধ্যমে পঠন দক্ষতা যাচাই বা মূল্যায়ন করা যায় সহজেই। শিশু বর্ন সনাক্ত করে পড়তে বা বলতে পারছে কিনা তার সঠিক মূল্যায়ন করা যায়। পাশাপাশি শিক্ষার্থীরা প্রচুর আনন্দ পায়। তাদের জড়তা দূর হয়, আত্মবিশ্বাসী হয়।