Loading..

পাঠসংশ্লিষ্ট ছবি/ইমেজ

২৯ এপ্রিল, ২০১৯ ১২:০০ পূর্বাহ্ণ

আইসিটি মন্ত্রী মোস্তফা জব্বার স্যারের কাছ থেকে জাতীয় পর্যায়ের পুরষ্কার হিসেবে ল্যাপটপ গ্রহণ_২৫ এপ্রিল ২০১৯

আমার জাতীয় পুরষ্কার গ্রহণ এর ছবি মাননীয় আইসিটি মন্ত্রী মহোদয় মোস্তফা জব্বার স্যারের পোস্ট এ নিজেকে দেখে অসাধারণ চমৎকার ভালো লাগছে....!!!! আমি চট্টগ্রাম বিভাগ _চট্টগ্রাম জেলার_কোতোয়ালি থানার_ একজন আইসিটি শিক্ষক হিসেবে আইসিটি মন্ত্রী মহোদয়ের কাছ থেকে পুরষ্কার গ্রহণ সত্যিই অসাধারণ চমৎকার মূহুর্ত। সকালের দোয়া প্রার্থী। আমার এ পর্যায়ে আসার জন্য চট্টগ্রাম টিচার্স ট্রেনিং কলেজ এর আমার শ্রদ্ধেয় স্যার আক্তার হোসেন কুতুবী স্যার সহ চট্টগ্রাম টিচার্স ট্রেনিং কলেজ এর অন্যান্য স্যার ও ম্যামদের অবদান যথেষ্ট। এছাড়াও আমাকে যঁরা উৎসাহ ও অনুপ্রেরণা দিয়েছেন তাঁদের প্রতি আমি বিনম্র শ্রদ্ধা ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। ডিজিটাল বাংলাদেশ গঠনের অনন্য অবদান ও বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করার জন্য a2i ও ICT Division কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

অনুষ্ঠানটিকে সুন্দর ও সার্থক করার জন্য অনুষ্ঠানের ১ম পর্বে আমাদের মাননীয় শিক্ষামন্ত্রী ড. দীপু মনি ও আমাদের চট্টগ্রামের শিক্ষা উপমন্ত্রী জনাব মহিব্বুল ইসলাম নওফেল, মাওশির ডিজি ড. সৈয়দ গোলাম ফারুখ স্যার ওবিভিন্ন গণ্যমান্য ব্যাক্তিবর্গের  উপস্থিতি।  

২য় পর্বে ডাক ও টেলি যোগাযোগ ও আইসিটি মন্ত্রী মোস্তফা জব্বার স্যার ও জনাব এন।এম। জিয়াউল আলম,সচিব,তথ্য ও যোগাযোগ মন্ত্রনলায়।

আরো দেখুন

কোন তথ্য খুঁজে পাওয়া যাইনি