খবর-দার

Competency Based Items Development Marking Test Administration Training.

মোঃ রেজাউল হাসান ১০ নভেম্বর,২০১৯ ৭২ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

আজ শেষ হলো তিনদিন ধরে পরিচালিত যোগ্যতা ভিত্তিক অভীক্ষা প্রণয়ন ও উত্তরপত্র মূল্যায়ন প্রশিক্ষণ। কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম উপজেলার উপজেলা রিসার্চ সেন্টারে এই প্রশিক্ষণ পরিচালিত হয়। প্রশিক্ষণ পরিচালনা করেন সম্মানিত উপজেলা সহকারি শিক্ষা অফিসার জনাব মুস্তাফিজুর রহমান এবং ইউআরসি ইন্সট্রাক্টর জনাম মোজাম্মেল হক। মোট ৩০ জন প্রধান ও সহকারি শিক্ষক উক্ত প্রশিক্ষণে অংশগ্রহণ করেন। অত্যন্ত মনোরম পরিবেশে আন্তরিকতার সহিত সম্মানিত প্রশিক্ষকবৃন্দ প্রশিক্ষণ পরিচালনা করেন। যেহেতু এবারেই বিদ্যালয় পর্যায়ে প্রশ্নপত্র প্রণয়নের কাজ চলছে তাই এই ট্রেনিং ছিল খুবই তাৎপর্যপূর্ণ।            

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
নিমাই চন্দ্র মন্ডল
০৪ ডিসেম্বর, ২০১৯ ০৬:২৯ পূর্বাহ্ণ

সুন্দর শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোডের জন্য রেটিংসহ শুভোকামনা । আমার কন্টেন্ট দেখে রেটিংসহ মতামত প্রদানের বিনীত অনুরোধ রইল ।


মুহাম্মদ ইব্রাহীম খলিল
১০ নভেম্বর, ২০১৯ ১১:১০ অপরাহ্ণ

Sir, Assalamualikum. With full rating & liking, lots of thanks to enrich "Shikkhok Batayon" by uploading such a great, creative, thoughtful, inspiring and smart delivery. Would you mind giving your kind comments, advice, suggestions and ratings on my performance? May Allah be with you.


রতন বিশ্বাস
১০ নভেম্বর, ২০১৯ ১১:০৬ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোডের জন্য রেটিংসহ ধন্যবাদ, আপনার জন্য শুভ কামনা। আমার ভিডিও ডকুমেন্ট ও কন্টেন্ট দেখে রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ মামুনুর রশিদ
১০ নভেম্বর, ২০১৯ ০৯:১৮ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভেচ্ছা, আমার ছবিতে ক্লিক করে কন্টেন্টগুলো দেখে লাইক ও পূর্ণ রেটিং প্রদানের অনুরোধ রইলো।


লাইলী আক্তার
১০ নভেম্বর, ২০১৯ ০৭:৫৬ অপরাহ্ণ

ধন্যবাদ। লাইক এবং পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইল। আমার এই সপ্তাহের ৫ম শ্রেণির ইংরেজি বিষয়ের ১০ অধ্যায়, My home district কনটেন্টটি দেখে লাইক, মতামত ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ আব্দুল মজিদ
১০ নভেম্বর, ২০১৯ ০৫:৫১ অপরাহ্ণ

স্যার, রেটিং সহ শুভ কামনা রইলো।


মোঃ নাজমুল হক
১০ নভেম্বর, ২০১৯ ০৪:৪৬ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভেচ্ছা, আমার ছবিতে ক্লিক করে কন্টেন্টগুলো দেখে লাইক ও পূর্ণ রেটিং প্রদানের অনুরোধ রইলো।


মোঃ রেজাউল হাসান
১০ নভেম্বর, ২০১৯ ১২:১৪ অপরাহ্ণ

কমেন্ট প্লিজ।