Loading..

খবর-দার

২০ ডিসেম্বর, ২০১৯ ০৬:০১ অপরাহ্ণ

ছিন্নমূল মানুষের পাশে উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম কবির মহোদয়

 সুনামগঞ্জের ছাতকে মধ্যরাতে রাস্তায় রাস্তায় ঘরে ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম কবির।


বৃহস্পতিবার দিবাগত রাতে ছাতক পৌর সদরের রেলওয়ে স্টেশন, মধ্য বাজার ও হাসপাতালসহ বিভিন্ন সড়কে ঘুরে ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন তিনি। 

এসময় তার সাথে ছিলেন ইউআরসি ইন্সট্রাক্টর মোস্তফা আহসান হাবিব, দৈনিক কালের কন্ঠের দিরাই-শাল্লা প্রতিনিধি আবু হানিফ চৌধুরীসহ উপজেলা প্রশাসনের কয়েকজন কর্মকর্তা। 

ইউএনও গোলাম কবির উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে রোগীদের খবর নেন এবং গরীব রোগীদের হাতে সরকারি অনুদানের কম্বল তুলে দেন।

তিনি জানান, আজকে হঠাৎ করেই তীব্র শৈত্যপ্রবাহ এবং শীতের প্রকোপ বৃদ্ধি পাওয়ায় বাসার মধ্যেই শীতে কাবু সেই অবস্থায় ছিন্নমূল এসব মানুষের কথা চিন্তা করেই তিনি মধ্যরাতে এসব কম্বল বিতরণ করে কিছুটা হলেও তাদের পাশে দাড়ানোর চেষ্টা করেন। উল্লেখ্য যে উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব গোলাম কবির সাহেব ছাতক উপজেলায় নিয়োগ পাওয়ার পর থেকেই ছাতকের উন্নয়নের জন্য বিভিন্ন ভাবে কাজ করে যাচ্ছেন বিশেষ করে শিক্ষা, স্বাস্থ্য ক্রীড়া, আইসিটি ডিপার্টমেন্টে কাজ করে যাচ্ছেন। এরকম একজন উপজেলা নির্বাহী কর্মকর্তা পেয়ে ছাতক বাসী গর্বিত।