প্রেজেন্টেশন

Content-12

মোঃ আব্দুল মাজেদ ০৮ জানুয়ারি,২০২০ ১৯৫ বার দেখা হয়েছে ১২ লাইক ১২ কমেন্ট ৪.৮৩ রেটিং ( ১২ )

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
বিপুল কুমার সরকার
০৭ ফেব্রুয়ারি , ২০২০ ০৮:০৬ পূর্বাহ্ণ

স্যার,বাতায়নে সক্রিয় থাকায় আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।( bipulsarkar1977@gmail.com) (01730169555)


মো: ইমাম জাফর সাদেক
১১ জানুয়ারি, ২০২০ ১০:৩৯ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেেন্ট আপলোডের জন্য লাইক ও রেটিংসহ ধন্যবাদ, আপনার জন্য শুভ কামনা। আমার আপলোডকৃত কন্টেন্ট, ব্লগ ও খবর দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


মোঃ হাফিজুল ইসলাম
০৯ জানুয়ারি, ২০২০ ০৭:১২ পূর্বাহ্ণ

শ্রেণী উপযোগী কন্টেন্ট আপলোডের জন্য আপনাকে ধন্যবাদ । পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভকামনা রইল । আমার কন্টেন্ট দেখার ও রেটিং, লাইক , কমেন্টসহ মতামতের জন্য বিনীত অনুরোধ করছি।


মো. সাখাওয়াত হোসেন
০৯ জানুয়ারি, ২০২০ ০৫:৪৫ পূর্বাহ্ণ

শিক্ষায় গুনগতমান নিশ্চিত করতে তথ্য ও যোগাযোগ প্রযুক্তির সমন্ময় অপরিহার্য। সে ক্ষেত্রে ডিজিটাল কনটেন্ট অন্যন্ন ভূমিকা পালন করছে। আপনার সুন্দর কনটেন্টের জন্য ধন্যবাদ।(সাখাওয়াত, ঝিনাইদহ, ০১৭১৫৬৭১০৯৬)


লুৎফর রহমান
০৮ জানুয়ারি, ২০২০ ১১:০৬ অপরাহ্ণ

Thanks for nice content and best wishes including full ratings. Please give your like, comments and ratings to see my content. https://www.teachers.gov.bd/content/details/516502


মোঃ শহিদুল ইসলাম
০৮ জানুয়ারি, ২০২০ ০৯:১৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট গুলো দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি ।


ননীগোপাল রায়
০৮ জানুয়ারি, ২০২০ ০৮:৪১ অপরাহ্ণ

রেটিং সহ শুভকামনা রইল। আমার কন্টেন্টগুলো দেখে লাইক, রেটিং ও কমেন্ট দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


এস.এম.জাকারিয়া সুলতান
০৮ জানুয়ারি, ২০২০ ০৮:৩২ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন।


মোঃ মেরাজুল ইসলাম
০৮ জানুয়ারি, ২০২০ ০৭:৫৬ অপরাহ্ণ

রেটিং সহ শুভকামনা। আমার সকল কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইলো।


শাহীন আলম
০৮ জানুয়ারি, ২০২০ ০৭:৪৭ অপরাহ্ণ

Avijit Saha স্যারের পোস্ট থেকেঃ কিশোর বাতায়ন_konnect কে বিশ্ব অঙ্গনে পরিচিত করার সুবর্ণ সুযোগ এবার আমাদের দ্বারপ্রান্তে। ‘ডব্লিউএসআইএস পুরস্কার ২০২০’-এর চূড়ান্ত পর্বে বাংলাদেশের এটুআই থেকে ৪ টি ডিজিটাল সেবা মনোনীত হয়েছে। চূড়ান্ত বিজয়ের জন্য এবার প্রয়োজন আপনার মূল্যবান ভোট। আপনার ভোটই পারে ডব্লিউএসআইএস পুরস্কার ২০২০-এ কিশোর বাতায়নকে বিজয়ী করতে। ভোট দেয়ার ৭টি সহজ ধাপ: ১. নতুন ইউজার হলে https://bit.ly/2FpYP88 লিংকে গিয়ে রেজিস্টার করুন (মনে রাখবেন পাসওয়ার্ড সেট করতে কমপক্ষে একটি ক্যাপিটাল লেটার এবং একটি চিহ্ন দিতে হবে।) ২. আপনার ইমেইল ইনবক্স থেকে রেজিস্ট্রেশন কনফার্ম করুন এবং লগইন করুন। ৩. https://bit.ly/2QMbwzs লিংক থেকে বিভিন্ন ক্যাটাগরিতে ভোট প্রদান করুন। ৪.ভোটিং ফর্ম ড্রপ ডাউন লিস্ট থেকে AL C7. E-science সিলেক্ট করে Konnect: An adolescents' education, soft skills and counseling platform –কে ভোট প্রদান করুন। ভোট প্রদানের শেষ দিন ২৪ জানুয়ারি, ২০২০। ভোট করুন আজই। আপনার ভোটেই ৭ম বারের মতো এই পুরস্কার আসবে বাংলাদেশের হাতে।


মোসাঃ রওশন আরা পারভীন
০৮ জানুয়ারি, ২০২০ ০৭:৪২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কন্টেন্টগুলো দেখে লাইক, রেটিং ও কমেন্ট দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


শরীফ আহমেদ (আইসিটি)
০৮ জানুয়ারি, ২০২০ ০৭:৪২ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। আমার কনন্টেন্টের সংখ্যা ৪৩টি ও ব্লগ ৩৮টি । কুমিল্লা জেলা দাউদকান্দি উপজেলার অ্যাম্বাসেডর। আইডি, শরীফ আহমেদ(আইসিটি) ২৭/১২/১৯ইং তারিখের, ৯ম শ্রেণির, অধ্যায়ঃ প্রথম, বিষয়ঃ ভূগোল ও পরিবেশ।