Loading..

খবর-দার

১১ মার্চ, ২০২০ ০৭:২৪ অপরাহ্ণ

ICT4E জেলা অ্যাম্বাসেডরশিপ প্রোগ্রামের আওতায় সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার একজন অ্যাম্বাসেডর হিসেবে স্বীকৃতি প্রাপ্তি।

ICT4E জেলা অ্যাম্বাসেডরশিপ প্রোগ্রামের আওতায় সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার একজন অ্যাম্বাসেডর হিসেবে স্বীকৃতি প্রাপ্তি।

আলহামদুলিল্লাহ, মহান আল্লাহর অশেষ মেহেরবানীতে অদ্য (১১-৩-২0২0)খ্রিঃ শিক্ষকতা পেশায় আরো একটি গুরুত্বপূর্ণ অর্জন যুক্ত হলো। দীর্ঘ প্রতিক্ষার পর শিক্ষক বাতায়ন থেকে (www.teacher.gov.bd) ICT4E জেলা অ্যাম্বাসেডর হিসেবে স্বীকৃতি পেলাম। আমি শ্রদ্ধাভরে স্মরণ করছি যারা আমাকে অনুপ্রেরণা দিয়েছেন। আমি ধন্যবাদ জানাচ্ছি a2i সহ সকল শিক্ষকদের প্রাণের স্পন্দন শিক্ষক বাতায়ন ও মুক্তপাঠের মত প্লাটফর্মে নিযুক্ত সকল কর্মকর্তাসহ সকল শিক্ষককে। ধন্যবাদ জ্ঞাপন করছি অভিজিৎ স্যারের প্রতি। আমি ধন্যবাদ ও অভিনন্দন জানাই সুনামগঞ্জ জেলার সকল অ্যাম্বাসেডর ও সকল আইসিটি প্রেমিদের। ধন্যবাদ জানাই তাহিরপুর উপজেলার প্রাথমিক শিক্ষা পরিবারকে। ধন্যবাদ জ্ঞাপন করছি তাহিরপুর উপজেলার শিক্ষা অফিসার জনাব, মোহাম্মদ আবু সাঈদ ও সহকারী উপজেলা শিক্ষা অফিসার জনাব, বিপ্লব চন্দ্র সরকার স্যারদেরকে। এছাড়াও বাতায়নে সক্রিয় থেকে যে সকল স্যার/মেম আমার কনটেন্ট ও অন্যান্য লেখায় কমেন্ট, লাইক, রেটিং এবং বিভিন্ন পরামর্শের মাধ্যমে কাজের অনুপ্রেরণা ও উৎসাহ দিয়েছেন তাদের সকলকে ধন্যবাদ জানাই। সর্বশেষে ধন্যবাদ না দিলেই নয়, সে হলো আমার সহধর্মিনী যার অনুপ্রেরণায় আজ আমি জেলা অ্যাম্বাসেডর হিসেবে স্বীকৃতি পেলাম। সকলের প্রতি আমার আন্তরিক কৃতজ্ঞতা ও সীমাহীন ভালোবাসা।


আবু হোসাইন মোঃ আসাদুল ইসলাম

সহকারি শিক্ষক

বাদাঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়

তাহিরপুর, সুনামগঞ্জ।

email: [email protected] মোবাইলঃ ০১৭১২-৪০৩৪২০।