প্রেজেন্টেশন

শিউলি রানি সাহা,বিষয়ঃবাংলাদেশওবিশ্বও পরিচয় ,অধ্যায়ঃচার

শিউলী রানী সাহা ১৪ মার্চ,২০২০ ১১৬ বার দেখা হয়েছে ১৯ লাইক ২৩ কমেন্ট ৪.৯০ রেটিং ( ২১ )

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
রমজান আলী
২৪ অক্টোবর, ২০২০ ১১:৫২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পূর্ণরেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোসাঃশারমিন আক্তার
২৩ অক্টোবর, ২০২০ ০৭:৪০ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


মোঃ তানভীর হোসেন
২২ অক্টোবর, ২০২০ ০৭:৩৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি


রমজান আলী
১২ অক্টোবর, ২০২০ ০১:৪৯ পূর্বাহ্ণ

লাইক এবং রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন । আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


অচিন্ত্য কুমার মন্ডল
১৯ সেপ্টেম্বর, ২০২০ ০১:৪৮ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/695349


মোঃ মিজানুর রহমান
২৮ আগস্ট, ২০২০ ১০:০৬ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইল। শিক্ষক বাতায়নে চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত ২৩তম কনটেন্টটি দেখে লাইক, কমেন্ট ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আমার কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/670750


সুজিত দেব
২৬ জুন, ২০২০ ০৯:৩১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।ঘরে থাকুন, সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন।


আব্দুল আলীম
২৫ জুন, ২০২০ ০২:২৪ পূর্বাহ্ণ

সুন্দর পরিবেশনার জন্য অভিনন্দন। লাইক ও রেটিংসহ শুভ কামনা। চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত কন্টেন্ট, ভিডিও কন্টেন্ট, ম্যাগাজিন ও ব্লগ দেখে মতামত প্রকাশের জন্য আন্তরিকভাবে অনুরোধ করছি। ভাল থাকুন, নিরাপদে থাকুন এবং ঘরেই থাকুন।


দুলাল হালদার
২৪ জুন, ২০২০ ০৫:২৯ অপরাহ্ণ

আমার কাছে চমৎকার। পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার এ সপ্তাহের 'বাংলার খোকা' শিরোনামে আপলোডকৃত কন্টেন্টটি দেখে সুচিন্তিত মতামত, লাইক ও পূর্ণরেটিং প্রদানের অনুরোধ রইল। আমার আইডিঃ dhalder785 এবং আমার কন্টেন্ট লিঙ্কঃ https://www.teachers.gov.bd/content/details/594759 সবাই সর্বক্ষেত্রে সর্বোচ্চ সচেতন থাকুন। তাহলে আমরা সবাই সুস্থ ও নিরাপদ থাকবো। সবাইকে ধন্যবাদ।


মোঃ সাখাওয়াত হোসেন
২১ জুন, ২০২০ ০৯:২৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। এ পাক্ষিকের আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


হিরেন্দ্র দেবনাথ
১১ মে, ২০২০ ০১:৩৪ অপরাহ্ণ

Please stay home, stay safe. Thanks for nice content and best wishes including full ratings. Please give your like, comments and ratings after watching my contents. https://www.teachers.gov.bd/profile/hirendra0501


মোঃ রুকুনুজ্জামান
০৮ মে, ২০২০ ০২:২৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ধন্যবাদান্তে _ মোঃ রুকুনুজ্জামান, ট্রেড-ইন্সট্রাক্টর (ইলেকট্রিক্যাল), সিংগারডাবড়ীহাট বহুমূখী উচ্চ বিদ্যালয় ও কলেজ, রাজারহাট, কুড়িগ্রাম। ICT4E জেলা এ্যাম্বাসেডর, কুড়িগ্রাম। সেরা কনটেন্ট নির্মাতা ০৪/১০/২০১৯। মোবাইলঃ ০১৭৩৬-০০০২২১।


দুলাল হালদার
০৫ মে, ২০২০ ১২:৫৯ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। ঘরে থাকুন, সুস্থ থাকুন।


পলাশ চক্রবর্তী
০৪ মে, ২০২০ ১০:৪১ অপরাহ্ণ

স্যার, আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় ভালোই আছেন। ভালো থাকাটাই আমার কামনা। বর্তমান সময়ে ঘরে থাকুন, নিজে বাঁচুন, পরিবারকে বাঁচান, দেশ ও জাতিকে বাঁচান। শ্রেণি উপযোগী কন্টেন্ট তৈরির জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইল। আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল ২১ তম কন্টেন্ট "সপ্তম শ্রেণির ইনপুট ও আউটপুট ডিভাইস" দেখার জন্য। ভালো লাগলে লাইক, রেটিং ও আপনার মূল্যবান মন্তব্য আশা করছি।


আজিজুল ফকির
১৭ মার্চ, ২০২০ ১১:০০ পূর্বাহ্ণ

Congratulation for your nice content, Like, comment and full ratings, thank you.


নারায়ণ বিশ্বাস
১৫ মার্চ, ২০২০ ০২:৪১ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা। আমার ককন্টেন্ট ও নেতৃত্বের গল্প দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করবেন আশা করছি।


মুহাম্মদ খালিদুর রহমান মানিক
১৫ মার্চ, ২০২০ ১০:৫৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা।আমার কন্টেন্ট ও ব্লগ দেখে মূল্যবান লাইক ও রেটিং দানের অনুরোধ করছি।


এইচ.এম. মতিউর রহমান
১৫ মার্চ, ২০২০ ১০:৩৩ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ সপ্তাহের ৩ ৩তম কন্টেন্ট ও প্রকাশনাগুলো দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


বিপুল কুমার সরকার
১৪ মার্চ, ২০২০ ১১:০৯ অপরাহ্ণ

স্যার , নমস্কার/আদাব নিবেন, বাতায়নে সক্রিয় থাকায় আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত ৩য় কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল। ( bipulsarkar1977@gmail.com ) (01730169555


শবনম মোস্তারি
১৪ মার্চ, ২০২০ ০৮:১৮ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা ও ভালোবাসা সবাইকে । পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা, আমার কন্টেন্ট দেখে মতামত ও পরামর্শ দেওয়ার বিনীত অনুবোধ রইল


মোঃ তৌফিকুল ইসলাম
১৪ মার্চ, ২০২০ ০৬:৪৭ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার ৮০তম কন্টেন্ট এ আপনার লাইক, রেটিং ও মন্তব্য প্রার্থনা করছি।


আব্দুল্লাহ আত তারিক
১৪ মার্চ, ২০২০ ০২:১৫ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা ও ভালোবাসা রইলো । মুজিব বর্ষের অঙ্গিকার, শ্রেণিকক্ষ হোক আইসিটি নির্ভর ।। আপনার সুচিন্তিত মতামতের প্রত্যাশায় রইলাম । আমার বাতায়ন বাড়ি আমন্ত্রণ রইলো।


মোঃ গোলাম ওয়ারেছ
১৪ মার্চ, ২০২০ ১২:৪২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সাথে অসংখ্য শুভকাম আপনার জন্য । আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। ধন্যবাদ।