খবর-দার

ময়মনসিংহে করোনা মোকাবেলায় জেলা আইসিটি ফোরামের উদ্যেগে প্রতি উপজেলায় একযোগে মাস্ক ও সাবান বিতরণ।

আমেনা বেগম চম্পা ২৫ মার্চ,২০২০ ৫১৫ বার দেখা হয়েছে ১১ লাইক ১৬ কমেন্ট ৫.০০ রেটিং ( ১২ )

ময়মনসিংহ জেলা আইসিটি ফোরামের উদ্যেগে জেলা শিক্ষা অফিস এবং আইসিটি ফোরামের আর্থিক সহযোগিতায় জেলা প্রশাসক স্যারের অনুপ্রেরণায় ১৩টি উপজেলায় একযোগে বেলা ১২টায় মাস্ক এবং সাবান বিতরণ কার্যক্রম। বর্তমানে ময়মনসিংহ জেলা আইসিটি শিক্ষক ফোরাম একটি জনপ্রিয় সংগঠন যারা সকল কাজে প্রশাসনকে সহযোগিতা করে যাচ্ছে। এবং তারা প্রস্তুত যেকোন দুর্যোগে সেচ্ছাশ্রমের জন্য।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ রুহুল আমিন খান
২৬ জুন, ২০২০ ০৪:৩০ অপরাহ্ণ

ময়মনসিংহ জেলা আইসিটি শিক্ষক ফোরাম সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ জানাচ্ছি।


মোঃ মহি উদ্দিন
০৬ জুন, ২০২০ ০৮:১৪ অপরাহ্ণ

সুন্দর ও গঠন মূলক পোস্টের জন্য ধন্যবাদ,শুভকামনা।


আমেনা বেগম
১৭ মে, ২০২০ ০১:২৮ অপরাহ্ণ

সুন্দর ও গঠন মূলক পোস্টের জন্য ধন্যবাদ,শুভকামনা।


মীর্জা মোঃ মাহফুজুল ইসলাম
১৪ মে, ২০২০ ০৭:১৩ অপরাহ্ণ

সুন্দর ও গঠন মূলক পোস্টের জন্য ধন্যবাদ,শুভকামনা।


মোঃসাইফুল ইসলাম
১৪ মে, ২০২০ ০১:২৯ অপরাহ্ণ

ম্যাডাম পূর্ণ রেটিং লাইক সহ শুভ কামনা রইল। আমার কনটেন্টে আপনার পূর্ণ রেটিংসহ লাইক ও কমেন্টস প্রত্যাশা করছি। ছুটির এই দিনগুলিতে বাড়িতে নিরাপদে থাকুন। খুবই প্রয়োজন না হলে বাইরে বের হবেন না। অবশ্যই বাইরে থেকে এলে প্রথমেই সাবান দিয়ে হাত ধোয়ার জন্য সবাইকে উদ্বুদ্ধ করুন।


শাহ মোহাম্মদ লুৎফুল হায়দার
১৩ মে, ২০২০ ০৪:৩৬ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, ভাল থাকুন,পরিবারের সাথে থাকুন।


মোহাম্মদ হেলাল উদ্দিন
০৩ মে, ২০২০ ০৯:৪২ অপরাহ্ণ

So many thanks to all


মোহাম্মদ রোকন উদ্দিন
২৭ এপ্রিল, ২০২০ ১১:০৫ অপরাহ্ণ

Nice initiatives thanks to all .


মো: রজব আলী
১২ এপ্রিল, ২০২০ ০১:৩০ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


মো:তাজুল ইসলাম ভূইয়া
০৬ এপ্রিল, ২০২০ ০৯:৩৪ পূর্বাহ্ণ

ধন্যবাদ, লাইক ও রেটিংসহ শুভকামনা রইল।


মোঃ গোলাম ওয়ারেছ
০২ এপ্রিল, ২০২০ ০৯:৪৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভকামনা। শ্রদ্ধেয় প্যাডাগোজি স্যার, রেটার মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতাগণ, সেরা উদ্ভাবক, সেরা নেতৃত্ব এবং শিক্ষক বাতায়নের সকল স্যার ম্যাডামগন দয়া করে আমার সি প্রোগ্রামের উপর তৈরীকৃত সাধনার ২৮ নং কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। করোনার হাত থেকে করুনাময় আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন। সবাই লকডাউনে থাকুন। তাহলে আমরা সবাই সুস্থ্য ও নিরাপদ থাকবো। মোঃ গোলাম ওয়ারেছ ICT4E জেলা অ্যাম্বাসেডর , বেলকুচি, সিরাজগঞ্জ। সবাইকে ধন্যবাদ।


মোঃ নুরুল ইসলাম
০১ এপ্রিল, ২০২০ ০৮:৫৯ পূর্বাহ্ণ

সুন্দর শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোডের জন্য রেটিংসহ শুভোকামনা । আমার কন্টেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। করোনাভাইরাস মোকাবেলায় শঙ্কা নয়, দরকার সচেতনতা। বাড়ির বাইরে না গিয়েও ডিজিটালি কানেক্টেড থাকা, রেগুলারলি হাত ধোয়া এবং Social Distancing এর মাধ্যমেই সম্ভব করোনা প্রতিরোধ, ইনশাআল্লাহ। আল্লাহ আপনাকে ভালো রাখুক, আমিন।


বিপ্লব কুমার সরকার
২৫ মার্চ, ২০২০ ১১:১৩ অপরাহ্ণ

স্যার পূর্ণ রেটিং লাইক সহ শুভ কামনা রইল। আমার এ সপ্তাহের ৮ম শ্রেণির বাংলাদেশে ও বিশ্ব পরিচয় কনটেন্টে আপনার পূর্ণ রেটিংসহ লাইক ও কমেন্টস প্রত্যাশা করছি। স্যার ছুটির এই দিনগুলিতে বাড়িতে পরিবারসহ নিরাপদ থাকুন। খুবই প্রয়োজন না হলে বাইরে বের হবেন না। স্যার আর অবশ্যই বাইরে থেকে এলে প্রথমেই সাবান দিয়ে হাত ধোয়ার জন্য সবাইকে উদ্বুদ্ধ করুন।


কমলকান্ত রায় তাং
২৫ মার্চ, ২০২০ ১০:৪৫ অপরাহ্ণ

করোনার হাত থেকে করুনাময় ঈশ্বর আমাদের সবাইকে সহায় হউন। সবাই আমরা সচেতন হই। খুব প্রয়োজন ছাড়া বাইরে বের না হই এবং হাত সাবান দিয়ে কমপক্ষে ২০ সেকেন্ড ধৌত করি, বালিশের কভার প্রতিদিন পরিবর্তন করি, পরিষ্কার পরিচ্ছন্ন থাকি । সবুজ শাকসবজি খাই, ভিটামিন সি সমৃদ্ধ খাবার খাই এবং প্রচুর পানি পান করি। করোনা প্রতিরোধে আমরা সবাই সবাইকে সচেতন করি।কমলকান্ত রায় তাং ICT4E জেলা অ্যাম্বাসেডর ,সুনামগঞ্জ।সবাইকে ধন্যবাদ।


মাকসুদা খাতুন
২৫ মার্চ, ২০২০ ১০:২৩ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা রইল।


মোঃ গোলাম ওয়ারেছ
২৫ মার্চ, ২০২০ ১০:১৬ অপরাহ্ণ

করোনার হাত থেকে করুনাময় আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন। সবাই আমরা সচেতন হই। খুব প্রয়োজন ছাড়া বাইরে বের না হই এবং হাত সাবান দিয়ে কমপক্ষে ২০ সেকেন্ড ধৌত করি, বালিশের কভার প্রতিদিন পরিবর্তন করি, পরিষ্কার পরিচ্ছন্ন থাকি । সবুজ শাকসবজি খাই, ভিটামিন সি সমৃদ্ধ খাবার খাই এবং প্রচুর পানি পান করি। করোনা প্রতিরোধে আমরা সবাই সবাইকে সচেতন করি। মোঃ গোলাম ওয়ারেছ ICT4E জেলা অ্যাম্বাসেডর , বেলকুচি, সিরাজগঞ্জ। সবাইকে ধন্যবাদ।