খবর-দার

ময়মনসিংহে করোনা মোকাবেলায় জেলা আইসিটি ফোরামের উদ্যেগে প্রতি উপজেলায় একযোগে মাস্ক ও সাবান বিতরণ।

আমেনা বেগম চম্পা ২৫ মার্চ,২০২০ ৪২ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

ময়মনসিংহ জেলা আইসিটি ফোরামের উদ্যেগে জেলা শিক্ষা অফিস এবং আইসিটি ফোরামের আর্থিক সহযোগিতায় জেলা প্রশাসক স্যারের অনুপ্রেরণায় ১৩টি উপজেলায় একযোগে বেলা ১২টায় মাস্ক এবং সাবান বিতরণ কার্যক্রম। বর্তমানে ময়মনসিংহ জেলা আইসিটি শিক্ষক ফোরাম একটি জনপ্রিয় সংগঠন যারা সকল কাজে প্রশাসনকে সহযোগিতা করে যাচ্ছে। এবং তারা প্রস্তুত যেকোন দুর্যোগে সেচ্ছাশ্রমের জন্য।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
বিপ্লব কুমার সরকার
২৫ মার্চ, ২০২০ ১১:১৩ অপরাহ্ণ

স্যার পূর্ণ রেটিং লাইক সহ শুভ কামনা রইল। আমার এ সপ্তাহের ৮ম শ্রেণির বাংলাদেশে ও বিশ্ব পরিচয় কনটেন্টে আপনার পূর্ণ রেটিংসহ লাইক ও কমেন্টস প্রত্যাশা করছি। স্যার ছুটির এই দিনগুলিতে বাড়িতে পরিবারসহ নিরাপদ থাকুন। খুবই প্রয়োজন না হলে বাইরে বের হবেন না। স্যার আর অবশ্যই বাইরে থেকে এলে প্রথমেই সাবান দিয়ে হাত ধোয়ার জন্য সবাইকে উদ্বুদ্ধ করুন।


কমলকান্ত রায় তাং
২৫ মার্চ, ২০২০ ১০:৪৫ অপরাহ্ণ

করোনার হাত থেকে করুনাময় ঈশ্বর আমাদের সবাইকে সহায় হউন। সবাই আমরা সচেতন হই। খুব প্রয়োজন ছাড়া বাইরে বের না হই এবং হাত সাবান দিয়ে কমপক্ষে ২০ সেকেন্ড ধৌত করি, বালিশের কভার প্রতিদিন পরিবর্তন করি, পরিষ্কার পরিচ্ছন্ন থাকি । সবুজ শাকসবজি খাই, ভিটামিন সি সমৃদ্ধ খাবার খাই এবং প্রচুর পানি পান করি। করোনা প্রতিরোধে আমরা সবাই সবাইকে সচেতন করি।কমলকান্ত রায় তাং ICT4E জেলা অ্যাম্বাসেডর ,সুনামগঞ্জ।সবাইকে ধন্যবাদ।


মাকসুদা খাতুন
২৫ মার্চ, ২০২০ ১০:২৩ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা রইল।


মোঃ গোলাম ওয়ারেছ
২৫ মার্চ, ২০২০ ১০:১৬ অপরাহ্ণ

করোনার হাত থেকে করুনাময় আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন। সবাই আমরা সচেতন হই। খুব প্রয়োজন ছাড়া বাইরে বের না হই এবং হাত সাবান দিয়ে কমপক্ষে ২০ সেকেন্ড ধৌত করি, বালিশের কভার প্রতিদিন পরিবর্তন করি, পরিষ্কার পরিচ্ছন্ন থাকি । সবুজ শাকসবজি খাই, ভিটামিন সি সমৃদ্ধ খাবার খাই এবং প্রচুর পানি পান করি। করোনা প্রতিরোধে আমরা সবাই সবাইকে সচেতন করি। মোঃ গোলাম ওয়ারেছ ICT4E জেলা অ্যাম্বাসেডর , বেলকুচি, সিরাজগঞ্জ। সবাইকে ধন্যবাদ।