ভিডিও কনটেন্ট

শক্তি, শ্রেণি : পঞ্চম, বিষয় : প্রাথমিক বিজ্ঞান, অধ্যায় : ৫ম

মো. সারওয়ার জাহান ০৯ এপ্রিল,২০২০ ১৯২ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

শক্তি,শ্রেণি : পঞ্চম, বিষয় : প্রাথমিক বিজ্ঞান, অধ্যায় : ৫ম

শক্তি,শ্রেণি : পঞ্চম, বিষয় : প্রাথমিক বিজ্ঞান, অধ্যায় : ৫ম,মো:সারওয়ার জাহান,সহকারী শিক্ষক ,রামনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় ,গোদাগাড়ী, রাজশাহী।


মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মো: রজব আলী
১৫ এপ্রিল, ২০২০ ০৭:১৫ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি


মোঃ ফিরোজ কবির
১১ এপ্রিল, ২০২০ ০৭:২৪ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ এবং শুভকামনা রইল। আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ হাফিজুল ইসলাম
১১ এপ্রিল, ২০২০ ০৬:১৩ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


আব্দুল্লাহ আত তারিক
১০ এপ্রিল, ২০২০ ০২:৫৩ অপরাহ্ণ

আপনার মূল্যবান সময় ব্যয় করে আমার কন্টেন্ট এর মতামত সহ লাইক কমেন্ট দেয়ার জন্য আপনাকে ধন্যবাদ।আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করি। ঘরে থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ ।


শাহরিণা বিণ সুইটি
১০ এপ্রিল, ২০২০ ০৯:২১ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ এবং শুভকামনা রইল। আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


কামরুন্নাহার
০৯ এপ্রিল, ২০২০ ১১:০৪ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন,নিরাপদে থাকুন , বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ।আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ গোলাম ওয়ারেছ
০৯ এপ্রিল, ২০২০ ০৭:২৯ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভকামনা। শ্রদ্ধেয় প্যাডাগোজি স্যার, রেটার মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতাগণ, সেরা উদ্ভাবক, সেরা নেতৃত্ব এবং শিক্ষক বাতায়নের সকল স্যার ম্যাডামগন দয়া করে আমার সি প্রোগ্রামের উপর তৈরীকৃত সাধনার ২৮ নং কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। করোনার হাত থেকে করুনাময় আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন। সবাই ঘরে থাকুন সুস্থ থাকুন। তাহলে আমরা সবাই সুস্থ ও নিরাপদ থাকবো। মোঃ গোলাম ওয়ারেছ ICT4E জেলা অ্যাম্বাসেডর , বেলকুচি, সিরাজগঞ্জ। সবাইকে ধন্যবাদ।