উদ্ভাবনের গল্প

শিক্ষক বাতায়ন থেকে ডিজিটাল কন্টেন্ট ডাউনলোড Digital content Download

ফকির মিন্টু আলী ১২ এপ্রিল,২০২০ ২৬৩ বার দেখা হয়েছে ১৯ লাইক ২৩ কমেন্ট ৪.৯৬ রেটিং ( ২৩ )

শিক্ষক বাতায়ন থেকে ডিজিটাল কন্টেন্ট ডাউনলোড করার সহজ উপায় www.teachers.gov.bd ================ All Tags shikkhok batayon, ডাউনলোড, কন্টেন্ট ডাউনলোড, শিক্ষক বাতায়ন থেকে ডিজিটাল কন্টেন্ট ডাউনলোড করার সহজ উপায়, শিক্ষক বাতায়ন, শিক্ষক বাতায়ন থেকে কনটেন্ট ডাউনলোড, শিক্ষক বাতায়ন ক্লাস, কন্টেন্ট তৈরির নিয়ম,কন্টেন্ট কি, কন্টেন্ট রাইটিং, Multimedia Class, mmc, student, class শিক্ষক বাতায়ন থেকে কনটেন্ট ডাউনলোড, শিক্ষক বাতায়ন ক্লাস ভিডিও, প্রাথমিক শিক্ষক বাতায়ন, মডেল কন্টেন্ট ৯৪৪ টি, শিক্ষক বাতায়ন ভিডিও ডাউনলোড, shikshak bataon, ডিজিটাল কনটেন্ট ডাউনলোড, কনটেন্ট ডাউনলোড করবেন কিভাবে, ১ম শ্রেণি থেকে ৫ম শেণি পর্যন্ত সকল বিষয়ের ডিজিটাল কনটেন্ট, প্রাথমিক শিক্ষা কন্টেন্ট ইন্টারঅ্যাকটিভ মাল্টিমিডিয়া ডিজিটাল ...

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোসাঃ রাফিয়া খাতুন
০৩ আগস্ট, ২০২০ ১০:২৩ পূর্বাহ্ণ

ধন্যবাদ স্যার আপনার কন্টেন্ট মানসম্মত হয়েছে লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল কোন ভাইরাসের প্রাদুর্ভাব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় আমরা অনেকে শিক্ষক বাতায়নে একটিভ হয়ে গেছি ঘরে থাকুন ভালো থাকুন সুস্থ থাকুন শিক্ষক বাতায়নে সাথেই থাকুন |


মোঃ হাসনাইন
২৭ জুন, ২০২০ ০২:২৫ অপরাহ্ণ

রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার উদ্ভাবনি গল্পে শিক্ষার্থী সৃজনশীলতা দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ হাসনাইন
২৭ জুন, ২০২০ ০২:২৫ অপরাহ্ণ

রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার উদ্ভাবনি গল্পে শিক্ষার্থী সৃজনশীলতা দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মনির হোসেন হাওলাদার
১৯ এপ্রিল, ২০২০ ১১:৫৫ পূর্বাহ্ণ

ঘরে থাকুন পরিবারের সাথেই থাকুন, আপনি ভালো থাকলে ভালো থাকবে আপনার পরিবার ও দেশ। লাইক, কমেন্ট ও পুর্ন রেটিংসহ ভালবাসা রইল । আমার তৈরীকৃত কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ রইলো ।https://www.teachers.gov.bd/content/details/556283


মোছাঃ মরিয়ম খাতুন
১৮ এপ্রিল, ২০২০ ০৩:৪৩ পূর্বাহ্ণ

সুন্দর হয়েছে।


মোঃ নিজাম উদ্দিন
১৬ এপ্রিল, ২০২০ ১১:৪৩ পূর্বাহ্ণ

বাসায় থাকুন সুস্থ থাকুন অন্যকে সুস্থ রাখুন, বাতায়নের সাথে থাকার জন্য ধন্যবাদ। আপনার উদ্ভাবনের গল্প অনেক সুন্দর হয়েছে। পূর্ণরেটিং সহ শুভকামনা।


মোঃ সু্লতান মাহমুদ
১৬ এপ্রিল, ২০২০ ০২:৫৮ পূর্বাহ্ণ

thank u sir


মো: রজব আলী
১৫ এপ্রিল, ২০২০ ০৭:৪০ অপরাহ্ণ

অনেক সুন্দর কন্টেন্ট প্রস্তুত করেছেন। পূর্ণ রেটিং, লাইকসহ শুভকামনা আপনার জন্য


মোঃ গোলাম ওয়ারেছ
১৪ এপ্রিল, ২০২০ ০৯:০২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভকামনা। শ্রদ্ধেয় প্যাডাগোজি স্যার, রেটার মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতাগণ, সেরা উদ্ভাবক, সেরা নেতৃত্ব এবং শিক্ষক বাতায়নের সকল স্যার ম্যাডামগন দয়া করে আমার সি প্রোগ্রামের উপর তৈরীকৃত সাধনার ২৮ নং কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। করোনার হাত থেকে করুনাময় আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন। সবাই ঘরে থাকুন সুস্থ্য থাকুন। তাহলে আমরা সবাই সুস্থ্য ও নিরাপদ থাকবো। মোঃ গোলাম ওয়ারেছ ICT4E জেলা অ্যাম্বাসেডর , বেলকুচি, সিরাজগঞ্জ। সবাইকে ধন্যবাদ।


মোজাম্মেল হোসেন
১৪ এপ্রিল, ২০২০ ০৬:৪৮ অপরাহ্ণ

নববর্ষের শুভেচ্ছা। লাইক ও পূর্ণ রেটিং সহ ধন্যবাদ ও শুভকামনা। আমার কনটেন্ট দেখে লাইক,রেটিং ও মতামত প্রদানের বিনীত অনুরোধ রইল।আমার কনটেন্ট লিংক -https://www.teachers.gov.bd/content/details/553343


মো: নজরুল ইসলাম
১৪ এপ্রিল, ২০২০ ০৭:১১ পূর্বাহ্ণ

আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


মো মারুফুল হক
১৩ এপ্রিল, ২০২০ ১১:০১ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়ন ও আমাদের সকলকে সমৃদ্ধ করার জন্য অনেক ধন্যবাদ। এই বিশেষ সময়ে ঘরে থাকুন সবাইকে ঘরে রাখুন নিজে সুস্থ থাকুন প্রজন্মকে সুস্থ রাখুন আর সময় পেলে আমার প্রফাইলটা ঘুরে আসুন। লাইক, রেটিং ৫ সহ শুভকামনা।


মমতাজ রোখসানা আখতার
১৩ এপ্রিল, ২০২০ ০৯:২০ পূর্বাহ্ণ

আমরা এভাবেই শিক্ষক বাতায়নে সক্রিয় থেকে একে অপরকে সহযোগিতার হাত বাড়িয়ে দেব। ধন্যবাদ সকলকেই।


মোঃ হাফিজুল ইসলাম
১৩ এপ্রিল, ২০২০ ০৫:৫২ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


মোঃ ফিরোজ কবির
১৩ এপ্রিল, ২০২০ ০৫:৪৩ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মন্তব্য করবেন।


সন্তোষ কুমার বর্মা
১৩ এপ্রিল, ২০২০ ১২:৩১ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা। আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


বিশ্ব নাথ দাস
১২ এপ্রিল, ২০২০ ০৮:১৩ অপরাহ্ণ

মান সম্মত উদ্ভাবনের গল্প আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য ধন্যবাদ। পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইল। আমার এ পাক্ষিকের ৩৯ তম কনটেন্ট দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


বিপ্লব কুমার সরকার
১২ এপ্রিল, ২০২০ ০৮:১১ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা। আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


লাইলী আক্তার
১২ এপ্রিল, ২০২০ ০৭:৫৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা রইল। আমার ৪০ তম কনটেন্ট দেখে লাইক, রেটিং এবং মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


আব্দুল্লাহ আত তারিক
১২ এপ্রিল, ২০২০ ০৭:১৬ অপরাহ্ণ

সময়টা খুব ভয়ংকর যাচ্ছে ... সামনে আরো ভয়ংকর দিকে যাবে। এটা এখন নিশ্চিত! ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল । উপস্থাপন করেছি নবম-দশম শ্রেণির সাহিত্য কনিকার কবি সুকান্ত ভট্টাচার্যের লেখা রানার কবিতাটি । লিংক - https://teachers.gov.bd/content/details/552856


মোঃ হারুন অর রশিদ
১২ এপ্রিল, ২০২০ ০৭:০১ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা। আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ মেরাজুল ইসলাম
১২ এপ্রিল, ২০২০ ০৫:৪৫ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল ।


শাহরিণা বিণ সুইটি
১২ এপ্রিল, ২০২০ ০৫:১১ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা। আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।