ভিডিও কনটেন্ট

Drawing in a simple way সহজ নিয়মে অংকন (দোয়েল পাখি) magpie

এ কে এম মাসুদ পারভেজ ১৯ এপ্রিল,২০২০ ৮৫ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

Circle, triangle and rectangle এই তিনটি আকৃতির মাধ্যমে যে কোন বস্তু সহজে অংকন করা যায় এবং আমাদের চারপাশের সবকিছু এই তিন আকৃতির মাধ্যে সহজে অংকন করা যায়। আজ আমরা বৃত্তের মাধ্যমে দোয়েল পাখি magpie অংকন করব

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ হাফিজুল ইসলাম
২১ এপ্রিল, ২০২০ ০৮:৪২ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


সবুজ ভট্টাচার্য্য
২০ এপ্রিল, ২০২০ ০৩:০৬ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


সন্তোষ কুমার বর্মা
১৯ এপ্রিল, ২০২০ ১১:১৪ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত প্রার্থনা করছি।


আব্দুল্লাহ আত তারিক
১৯ এপ্রিল, ২০২০ ০৯:৩১ অপরাহ্ণ

অনেক সুন্দর নির্মান করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। আপনার এই মহৎ কর্ম সমৃদ্ধ বাংলাদেশ গঠনে সহায়কের কাজ করবে। আপনার জন্য শুভকামনা। লাইক, এবং রেটিং ৫/৫ দিয়ে আপনার সাথেই আছি। সকল সম্মাননীয় শিক্ষক মন্ডলকে বিনীত অনুরোধ এই করোনার প্রাদুর্ভাবের সময়ে নিজে স্বাস্থ্য সচেতন হোন আপনার পরিবারকেও স্বাস্থ্য সচেতন হিসেবে গড়ে তুলুন।


মনির হোসেন হাওলাদার
১৯ এপ্রিল, ২০২০ ০৭:৫২ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভেচ্ছা, সেই সাথে আমার কনটেন্ট দেখে মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইলো। ://www.teachers.gov.bd/profile/monirshadhin30// https://www.teachers.gov.bd/content/details/556283


মোঃ নাজমুল হক
১৯ এপ্রিল, ২০২০ ০৭:৩১ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভেচ্ছা, সেই সাথে আমার কনটেন্ট দেখে মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইলো।


তাছলিমা আক্তার
১৯ এপ্রিল, ২০২০ ০৬:২৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত ১ম শ্রেণির বাংলা পাঠ ১৭ [ চ - ঞ ] [১] কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।