উদ্ভাবনের গল্প

আমার ঘর আমার স্কুল

অসীম কুমার সেন ২২ এপ্রিল,২০২০ ১২২ বার দেখা হয়েছে ১৯ লাইক ২০ কমেন্ট ৫.০০ রেটিং ( ২০ )

আমরা সবাই ঘরে থাকি , করোনাকে দূরে রাখি। ভালো থাকুন, সুস্থ থাকুন। আপনি ভালো থাকলে, ভালো থাকবে আপনার পরিবার, ভালো থাকবে দেশ।

প্রাথমিক বিদ্যালয়ের সমাপনী পরীক্ষার কথা চিন্তা করে আমার এক্ষুদ্র প্রয়াস

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
আবদুল্লাহ- আল- মামুন
২৬ এপ্রিল, ২০২০ ১০:৪৪ অপরাহ্ণ

আপনার কনটেন্ট তৈরীর আন্তরিকতা দেখে আমি মু্গ্ধ । আপনার প্রেজেন্ট্রেশনও অত্যন্ত সুন্দর। এই শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার ২১০ তম কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল।


টপি রানী সেন
২৬ এপ্রিল, ২০২০ ০৭:১৭ অপরাহ্ণ

সুন্দর হয়েছে পূর্ণরেটিং সহ ধন্যবাদ। শুভকামনা রইল।


মোস্তাফিজুর রহমান
২৬ এপ্রিল, ২০২০ ০২:৫৭ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণ রেটিং ও লাইক সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ মেরাজুল ইসলাম
২৩ এপ্রিল, ২০২০ ১০:৩১ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ তৌফিকুল ইসলাম
২৩ এপ্রিল, ২০২০ ০৭:৪০ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখে লাইক , রেটিংসহ মতামত প্রদানের অনুরোধ করছি।


মোঃ হাফিজুল ইসলাম
২৩ এপ্রিল, ২০২০ ০৭:১৪ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


মোছাঃ মরিয়ম খাতুন
২৩ এপ্রিল, ২০২০ ০৪:১৬ পূর্বাহ্ণ

খুব সুন্দর হয়েছে। লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


উজ্জ্বল কুমার দাম
২৩ এপ্রিল, ২০২০ ১২:২৭ পূর্বাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে মতামত প্রদানের জন্য অনুরোধ রইল।


মনির হোসেন হাওলাদার
২৩ এপ্রিল, ২০২০ ১২:০১ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার ব্যবসায়ের আওতা ও প্রকারভেদ কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।https://www.teachers.gov.bd/content/details/556283


মোঃ নিজাম উদ্দিন
২২ এপ্রিল, ২০২০ ০৯:১২ অপরাহ্ণ

সুন্দর হয়েছে। আপনার জন্য শুভ কামনা।


অপুর্ব কুমার বসু
২২ এপ্রিল, ২০২০ ০৮:৪৯ অপরাহ্ণ

Thanks for uploading a nice innovative video. Wish you best of luck with full ratings. Visit my innovative video and give your suggestion and rating. My user ID: apurbabasu01725 Link: https://youtu.be/uKVHabLPW4M


মো: নজরুল ইসলাম
২২ এপ্রিল, ২০২০ ০৭:২৭ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোডের জন্য লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


মোস্তাফিজুর রহমান
২২ এপ্রিল, ২০২০ ০৬:১৬ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


সরোজিত রায়।
২২ এপ্রিল, ২০২০ ০৫:০৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট,শিক্ষায় অগ্রযাত্রা,প্রকাশনা দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


মোঃ শহিদুল ইসলাম
২২ এপ্রিল, ২০২০ ০৪:১৫ অপরাহ্ণ

ঘরে থাকুন, ভাল থাকুন,পরিবারের সাথে থাকুন । পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।আমার আইডি shahidulgdm@gmail.com


সবুজ ভট্টাচার্য্য
২২ এপ্রিল, ২০২০ ১২:৪৫ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


বিশ্ব নাথ দাস
২২ এপ্রিল, ২০২০ ১০:৪৩ পূর্বাহ্ণ

ঘরে থাকুন পরিবারের সাথেই থাকুন, আপনি ভালো থাকলে ভালো থাকবে আপনার পরিবার ও দেশ। লাইক, কমেন্ট ও পুর্ন রেটিংসহ ভালবাসা রইল । আমার তৈরীকৃত ৪১ তম কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ রইলো।


তাছলিমা আক্তার
২২ এপ্রিল, ২০২০ ০৯:৩৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত ১ম শ্রেণির বাংলা পাঠ ১৭ [ চ - ঞ ] [১] কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


বিপ্লব কুমার সরকার
২২ এপ্রিল, ২০২০ ০৯:১৭ পূর্বাহ্ণ

সুন্দর, শ্রেণি উপযোগী ও মানসম্মত উদ্ভাবনের গল্প আপলোড করার জন্য এবং বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভকামনা ও অভিনন্দন । এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল এবং করোনা ভাইরাস থেকে নিজে নিরাপদ থাকুন ও অন্যকে নিরাপদ থাকতে সহায়তা করুণ।


সন্তোষ কুমার বর্মা
২২ এপ্রিল, ২০২০ ০৮:৫৫ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো ।