উদ্ভাবনের গল্প

শিশুর বুদ্ধিকে নষ্ট করে দেয় শাস্তি- মো: আতাউর রহমান সিদ্দিকী, সহকারী শিক্ষক, সুলতান খান কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়।

মোহাম্মদ আতাউর রহমান সিদ্দিকী ০১ মে,২০২০ ৩৪১ বার দেখা হয়েছে ৭৭ লাইক ১০৬ কমেন্ট ৪.৮০ রেটিং ( ৮৪ )

এই ভিডিওটিতে দেখানো হয়েছে শিশুর বুদ্ধিকে নষ্ট করে দেয় শাস্তি। আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ। শিশুকে শারীরিক বা মানসিক শাস্তি দেওয়া হলে শিশুর মস্তিষ্কের স্বাভাবিক বিকাশ বাধাগ্রস্ত হয়। শিশুর বুদ্ধি ক্ষমতা হ্রাস পায়।এজন্য আমরা কোমলমতি কোন শিশুকে কখনই শারীরিক বা মানসিক শাস্তি দেব না।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ শফিকুল ইসলাম
১২ মে, ২০২০ ০৯:১৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুবকামনা । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে মতামত সহ রেটিং প্রত্যাশা করছি।


মো. রবিউল ইসলাম
০৯ মে, ২০২০ ০১:২১ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ্ থাকুন। আপনার গল্প সুন্দর হয়েছে। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার এই পক্ষের কন্টেন্ট দেখে মতামত রেটিং দেওয়ার অনুরোধ করছি।


মোসাঃ রওশন আরা পারভীন
০৭ মে, ২০২০ ১০:০৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ জানাচ্ছি ।


আল আলিমুল রাজি।
০৬ মে, ২০২০ ০১:১৩ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো।আমার কন্টেন্ট দেখে লাইক, রেটিং এবং আপনার মূল্যবান মতামত দেয়ার বিনীত অনুরোধ রইল।


প্রদীপ কুমার রায়
০৫ মে, ২০২০ ০৯:৫৪ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার এ সপ্তাহের কনটেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ আব্দুল মালেক
০৫ মে, ২০২০ ০১:০৭ অপরাহ্ণ

আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি। website: www.teachersnews24.com


আব্দুল আলীম
০৫ মে, ২০২০ ১০:৫০ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণী উপযোগী কন্টেন্ট উপহার দেওয়ার জন্য আন্তরিক অভিনন্দন-শুভেচ্ছাসহ লাইক ও পূর্ণ রেটিং। আন্তরিকভাবে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে লাইক, রেটিং সহ আপনার মূল্যবান মতামতের জন্য। আপনার সার্বিক মংগল কামনা করছি। ভাল থাকবেন, নিরাপদে থাকবেন এবং ঘরেই থাকবেন।


মোহাম্মদ মুজাহিদুল আমিন (সোহেল)
০৪ মে, ২০২০ ১০:২৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার http://teachers.gov.bd/content/details/566227 ভিডিও কন্টেনটি দেখে আপনার সুচিন্তিত মতামত দেওয়ার জন্য বিনিত অনুরোধ করছি।


আবুল কালাম
০৪ মে, ২০২০ ০৮:১০ অপরাহ্ণ

আপনাকে পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন।


মোঃ তৌফিকুল ইসলাম
০৪ মে, ২০২০ ০৭:৫৯ অপরাহ্ণ

ঘরে থাকুন, নিজেকে নিরাপদে রাখুন, নিজে সুস্থ থাকুন। অন্যকে সুস্থ থাকতে সহায়তা করুন। আপনার শ্রেণি উপযোগী কন্টেন্টে পূর্ন রেটিংসহ শুভকামনা। এ পাক্ষিকে আপলোডকৃত আমার কন্টেন্টগুলো (উদ্ভাবনের গল্পসমুহ, নেতৃত্বের গল্প এবং প্রেজেন্টেশন তৃতীয় শ্রেণির প্রাথমিক বিজ্ঞান বিষয়ের ৬ষ্ঠ অধ্যায়ের “আমাদের চারপাশে বায়ু”) দেখার আমন্ত্রন রইল।


শাহ মোহাম্মদ লুৎফুল হায়দার
০৪ মে, ২০২০ ০৭:১৫ অপরাহ্ণ

সুন্দর ও সময় উপযোগী কন্টেন্ট উপহার দেওয়ার জন্য আন্তরিক অভিনন্দন সহ লাইক ও রেটিং। আন্তরিক ধন্যবাদ আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে মতামত ও রেটিং প্রদানের জন্য। ভাল থাকুন, নিরাপদে থাকুন এবং ঘরেই থাকুন। শুভ কামনা রইল।


Kalyan Brata Biswas
০৪ মে, ২০২০ ০৫:১৪ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য পুর্ণ লাইক ও রেটিং সহ শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোহাম্মদ আব্দুল মালেক
০৪ মে, ২০২০ ০৫:০১ অপরাহ্ণ

আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি। website: www.teachersnews24.com


মিঠু কুমার রায়
০৪ মে, ২০২০ ০৪:৫১ অপরাহ্ণ

আপনার প্রচেষ্টাকে অভিবাদন জানাই। লাইক ও পূর্ণরেটিং সহ শুভকামনা। এই পাক্ষিকে আপলোডকৃত আমার একটি কন্টেন্ট ও একটি প্রকাশনা দেখে আপনার মূল্যবান মতামত সহ রেটিং প্রত্যাশা করছি। https://teachers.gov.bd/content/details/565990 এবং প্রকাশনা https://teachers.gov.bd/content/details/564528


মাকসুদা খাতুন
০৪ মে, ২০২০ ০২:৪৯ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার পাক্ষিক কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


মোছাঃ সামছুন্নাহার
০৪ মে, ২০২০ ১১:২৩ পূর্বাহ্ণ

র্ণ রেটিং সহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য অনুরোধ করছি।


মোহাম্মদ আবুল বশর
০৪ মে, ২০২০ ১১:০৪ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য অনুরোধ করছি।


মোহাম্মদ নাসির হোসেন
০৪ মে, ২০২০ ০৮:২৫ পূর্বাহ্ণ

ধন্যবাদ


সৈয়দা শাহীনুুর পারভীন
০৪ মে, ২০২০ ০৫:৫৫ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার এই পক্ষের কন্টেন্ট দেখে মতামত রেটিং দেওয়ার অনুরোধ করছি।


মোছাঃ মাকছুদা বেগম
০৪ মে, ২০২০ ০৪:৩০ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।ঘরে থাকুন, সুস্থ থাকুন


মোহাম্মাদ মনিরুজ্জামান
০৪ মে, ২০২০ ০৪:২৫ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ্ থাকুন। আপনার গল্প সুন্দর হয়েছে। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার এই পক্ষের কন্টেন্ট দেখে মতামত রেটিং দেওয়ার অনুরোধ করছি।


গর্ডেন ত্রিপুরা
০৪ মে, ২০২০ ১২:০৮ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করার জন্য ধন্যবাদ। আমার কন্টেন্ট দেখার জন্য সবিনয় অনুরোধ করছি। রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো।


কে,এম,আব্দুল বারী
০৩ মে, ২০২০ ১০:৪৭ অপরাহ্ণ

আমার কন্টেন্ট দেখার জন্য ধন্যবাদ।আপনার কন্টেন্ট এ পূর্ণ রেটিং সহ শুভ কামনা।


লাকী বিশ্বাস
০৩ মে, ২০২০ ০৮:২৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো আপনার জন্য।


মোহাম্মদ জাহাঙ্গীর আলম
০৩ মে, ২০২০ ০৮:১৬ অপরাহ্ণ

ঘরে থাকুন পরিবারের সাথেই থাকুন, আপনি ভালো থাকলে ভালো থাকবে আপনার পরিবার ও দেশ। আমার তৈরীকৃত কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ রইলো ।


পলাশ চক্রবর্তী
০৩ মে, ২০২০ ০৮:০০ অপরাহ্ণ

স্যার, আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় ভালোই আছেন। ভালো থাকাটাই আমার কামনা। বর্তমান সময়ে ঘরে থাকুন, নিজে বাঁচুন, পরিবারকে বাঁচান, দেশ ও জাতিকে বাঁচান। শ্রেণি উপযোগী কন্টেন্ট তৈরির জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইল। আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল ২১ তম কন্টেন্ট "সপ্তম শ্রেণির ইনপুট ও আউটপুট ডিভাইস" দেখার জন্য। ভালো লাগলে লাইক, রেটিং ও আপনার মূল্যবান মন্তব্য আশা করছি।


হিরেন্দ্র দেবনাথ
০৩ মে, ২০২০ ০৭:৩৫ অপরাহ্ণ

Please stay home, stay safe. Thanks for nice content and best wishes including full ratings. Please give your like, comments and ratings after watching my contents. https://www.teachers.gov.bd/content/details/560167 https://www.teachers.gov.bd/content/details/560188 https://www.teachers.gov.bd/content/details/561003 https://www.teachers.gov.bd/content/details/561952 https://www.teachers.gov.bd/content/details/565959


মোহাম্মদ আব্দুল মালেক
০৩ মে, ২০২০ ০৩:৫৩ অপরাহ্ণ

আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি। website: www.teachersnews24.com


উজ্জ্বল কুমার দাম
০৩ মে, ২০২০ ০৩:০৩ অপরাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন।লাইক ও রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে মতামত প্রদানের জন্য অনুরোধ রইল।


মিনতী রানী ঘোষ
০৩ মে, ২০২০ ০২:৪৬ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার ২১ তম কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


Shajeda Parvin
০৩ মে, ২০২০ ১২:৪৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন।


রিকন চন্দ্র দাশ
০৩ মে, ২০২০ ১২:০৭ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করার জন্য ধন্যবাদ। আমার কন্টেন্ট দেখার জন্য সবিনয় অনুরোধ করছি। রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো।


মোঃ মামুনুর রশীদ
০৩ মে, ২০২০ ১১:৪৯ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান লাইক , রেটিং ও মতামত প্রদান করার অনুরোধ রইল।


হোসনে আরা নাহার
০৩ মে, ২০২০ ১১:১৯ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা। আমার উদ্ভাবনী গল্প দেখে পূর্ণ রেটিং আশা করছি।


পিন্টু চক্রবর্ত্তী
০৩ মে, ২০২০ ১১:১২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


মোঃ গোলাম ওয়ারেছ
০৩ মে, ২০২০ ১০:১১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভকামনা। শ্রদ্ধেয় প্যাডাগোজি স্যার, রেটার মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতাগণ, সেরা উদ্ভাবক, সেরা নেতৃত্ব এবং শিক্ষক বাতায়নের সকল স্যার ম্যাডামগন দয়া করে আমার লজিক গেইট নিয়ে তৈরী করা ৩০ নং কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। করোনার হাত থেকে করুনাময় আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন। সবাই ঘরে থাকুন সুস্থ্য থাকুন। তাহলে আমরা সবাই সুস্থ্য ও নিরাপদ থাকবো। মোঃ গোলাম ওয়ারেছ ICT4E জেলা অ্যাম্বাসেডর , বেলকুচি, সিরাজগঞ্জ। সবাইকে ধন্যবাদ


মো: নজরুল ইসলাম
০৩ মে, ২০২০ ১০:০৫ পূর্বাহ্ণ

সুন্দর হয়েছে। পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল।


মোহাম্মদ আব্দুল মালেক
০৩ মে, ২০২০ ০৯:০৭ পূর্বাহ্ণ

আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি। website: www.teachersnews24.com


মাসুদ আহমেদ রত্ন
০৩ মে, ২০২০ ০৬:১০ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন।


নিমাই চন্দ্র মন্ডল
০৩ মে, ২০২০ ০৫:৩১ পূর্বাহ্ণ

সুন্দর কন্টেন্ট বাতায়নে আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভ কামনা রইল


মোহাম্মদ হোসেন
০৩ মে, ২০২০ ০৪:৫৭ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং,মতামত,লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার ২ মে “মাল্টিমিডিয়া” শিরোনামের ৩৫তম কনটেন্টি দেখে আপনার মূল্যবান লাইক, মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আমার আপলোডকৃত কন্টেন্টটির লিংক:- https://www.teachers.gov.bd/content/details/565051


মুহাম্মদ খালিদুর রহমান মানিক
০৩ মে, ২০২০ ০৪:৪৫ পূর্বাহ্ণ

সুন্দর উপস্থাপনার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কন্টেন্টগুলো দেখে লাইকো রেটিং দানের জন্য অনুরোধ থাকল।


আক্তারুল জলিল
০৩ মে, ২০২০ ০১:০০ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন।


হিরেন্দ্র দেবনাথ
০৩ মে, ২০২০ ১২:৫৭ পূর্বাহ্ণ

Please stay home, stay safe. Thanks for nice content and best wishes including full ratings. Please give your like, comments and ratings after watching my contents. https://www.teachers.gov.bd/content/details/560167 https://www.teachers.gov.bd/content/details/560188 https://www.teachers.gov.bd/content/details/561003 https://www.teachers.gov.bd/content/details/561952


মোজাম্মেল হোসেন
০২ মে, ২০২০ ১১:৩০ অপরাহ্ণ

শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার, রেটার মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতাগণ, বাতায়নের সকল স্যার- ম্যাম ও আইসিটি জেলা এম্বাসেডর মহোদয়গণ আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত লাইক ও রেটিং প্রদান সহ গঠনমূলক মতামতের জন্য বিনীত অনুরোধ করছি।আমার কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/565360 , লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো আপনার জন্য।


মোঃ মাহাবুর রশিদ
০২ মে, ২০২০ ১০:৫৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার কন্টেন্ট দেখার জন্য আমন্ত্রণ জানাচ্ছি ।


বিবেকানন্দ বিশ্বাস
০২ মে, ২০২০ ১০:০৫ অপরাহ্ণ

ধন্যবাদ আপনাকে পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার বাতায়নে আপনাকে স্বাগতম। https://www.teachers.gov.bd/content/details/564921


মঞ্জু রানী পাল
০২ মে, ২০২০ ০৮:৪০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল।


মোঃ আমির হোসেন
০২ মে, ২০২০ ০৫:৩৪ অপরাহ্ণ

র্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার বাতায়নে আপনাকে স্বাগতম।


রমজান আলী
০২ মে, ২০২০ ০৫:০৭ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার।পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল।


রমজান আলী
০২ মে, ২০২০ ০৫:০৭ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার।পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল।


মোহাম্মদ হেলাল উদ্দিন
০২ মে, ২০২০ ০২:৫৭ অপরাহ্ণ

Best wishes with like and full Ratings. please Be safe and healthy.


বিপ্লব কুমার সরকার
০২ মে, ২০২০ ০১:৪১ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী উদ্ভাবনের গল্প আপলোড করার জন্য লাইক, পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভেচ্ছা রইল। আমার এ পাক্ষিকের আপলোড করা ৪৫তম কনটেন্ট ইউনিয়ন পরিষদ দেখে রেটিংসহ মন্তব্য করার জন্য বিনীত অনুরোধ রইল। সুস্থ থাকুন, ভালো থাকুন বাতায়নের সাথেই থাকুন। আপনার সাফল্য কামনা করি।


বেলায়েত হোসেন
০২ মে, ২০২০ ০১:২০ অপরাহ্ণ

সুন্দর ও মানসম্মত উদ্ভাবনের গল্প নির্মানের জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ ধন্যবাদ ও শুভকামনা রইলো। এ পাক্ষিকে আমার উদ্ভাবনের গল্প ও কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মন্তব্যের জন্য বিনীত অনুরোধ রইলো।


কিশোর বৈরাগী
০২ মে, ২০২০ ০১:১০ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন।


টপি রানী সেন
০২ মে, ২০২০ ১২:৫৬ অপরাহ্ণ

সুন্দর ও মানসম্মত উদ্ভাবনের গল্প নির্মানের জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ ধন্যবাদ ও শুভকামনা রইলো। এ পাক্ষিকে আমার কন্টেন্ট দেখে লাইক, রেটিং ও মন্তব্যের জন্য বিনীত অনুরোধ রইলো।


সন্তোষ কুমার বর্মা
০২ মে, ২০২০ ১২:৪৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো


আব্দুল আলীম
০২ মে, ২০২০ ১২:৪৩ অপরাহ্ণ

সুন্দর পরিবেশনার জন্য আন্তরিক অভিনন্দন সহ লাইক ও পূর্ণ রেটিং। আন্তরিক ধন্যবাদ আমার আপলোডকৃত চতুর্থ কন্টেন্ট দেখে মতামত ও রেটিং প্রদানের জন্য। ভাল থাকুন, নিরাপদে থাকুন এবং ঘরেই থাকুন। শুভ কামনা রইল।


ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার ২১ তম কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ আবুল হোসেন
০২ মে, ২০২০ ১১:০৭ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার এ পাক্ষিকের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি


নিগার সুলতানা
০২ মে, ২০২০ ১০:৫৬ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করার জন্য ধন্যবাদ। আমার কন্টেন্ট দেখার জন্য সবিনয় অনুরোধ করছি।


কমলকান্ত রায় তাং
০২ মে, ২০২০ ১০:৪৬ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা।


মোহাম্মদ মনির আহমদ
০২ মে, ২০২০ ১০:৪২ পূর্বাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোস্তাফিজুর রহমান
০২ মে, ২০২০ ১০:২০ পূর্বাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


দুলাল কুমার মন্ডল
০২ মে, ২০২০ ১০:১৫ পূর্বাহ্ণ

সুন্দর ও মানসম্মত উদ্ভাবনের গল্প নির্মানের জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ ধন্যবাদ ও শুভকামনা রইলো। এ পাক্ষিকে আমার উদ্ভাবনের গল্প দেখে লাইক, রেটিং ও মন্তব্যের জন্য বিনীত অনুরোধ রইলো।


নার্গিস আক্তার
০২ মে, ২০২০ ০৯:৩৬ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য অনুরোধ করছি।


মোঃ ফিরোজ
০২ মে, ২০২০ ০৯:১২ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা রইলো। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত সহ লাইক ও রেটিং প্রত্যাশা করছি। ঘরে থাকুন, সুস্থ থাকুন এবং বাতায়নের সাথেই থাকুন।


মোহাম্মদ আব্দুল মালেক
০২ মে, ২০২০ ০৮:৫৮ পূর্বাহ্ণ

আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি। website: www.teachersnews24.com


মোসাঃ রাফিয়া খাতুন
০২ মে, ২০২০ ০৮:৩০ পূর্বাহ্ণ

অসাধারণ সুন্দর হয়েছে লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল ,আপনার আরো কন্টেন আমরা দেখতে চাই| আমরা চাই আমাদের বাংলার শিক্ষাকে সমৃদ্ধ করতে ধন্যবাদ |


লিমা আক্তার
০২ মে, ২০২০ ০৭:৫৫ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল।


লাউস মিয়া
০২ মে, ২০২০ ০৭:৫৪ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল।


Md.Al-mamun
০২ মে, ২০২০ ০৭:৫১ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন।


সামসুন নাহার শান্তা
০২ মে, ২০২০ ০৭:৪৮ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল।


আনন্দ দাস
০২ মে, ২০২০ ০৭:৪৭ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল।


ফেরদৌসী আক্তার
০২ মে, ২০২০ ০৭:৪৫ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল।


মো. মাসুদুর রহমান
০২ মে, ২০২০ ০৭:৪৩ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল।