ভিডিও কনটেন্ট

গণিত নবম-দশম শ্রেণি, তৃতীয় অধ্যায়,৩.১

সুজিৎ কুমার বিশ্বাস ১০ মে,২০২০ ৮৮ বার দেখা হয়েছে ১১ লাইক ১১ কমেন্ট ৪.৪০ রেটিং ( ১০ )

Class Nine-Ten (নবম-দশম শ্রেণি) chapter-3,(৩য় অধ্যায়, অনুশীলনী ৩.১)  পাঠ-২
সহজভাবে কিছু সমস্যার সমাধান করা হয়েছে। এছাড়া  অনুশীলন করার জন্য h.w. দেওয়া হয়েছে। ভালো লাগলে share এবং subscribe করার অনুরোধ করছি।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোসাঃ রাফিয়া খাতুন
১৫ জুলাই, ২০২০ ০৬:২৮ পূর্বাহ্ণ

Thank you sir like and fully point with well wishes.


মেফতাহুন নাহার
২৯ মে, ২০২০ ১২:৫২ অপরাহ্ণ

শুভেচ্ছা -অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ গোলাম ওয়ারেছ
১২ মে, ২০২০ ১০:৩৩ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


মোঃ হাফিজুল ইসলাম
১২ মে, ২০২০ ০৯:২০ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


দুলাল কুমার মন্ডল
১১ মে, ২০২০ ০৯:৩০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য ও দীর্ঘায়ু কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত উদ্ভাবনের গল্প দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো।


দুলাল কুমার মন্ডল
১১ মে, ২০২০ ০৯:২৯ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য ও দীর্ঘায়ু কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত উদ্ভাবনের গল্প দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো।


মোঃ আফছার আলী প্রাং
১১ মে, ২০২০ ০৮:৩৫ পূর্বাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো। কনটেন্ট লিংক: https://www.teachers.gov.bd/content/details/564240


সন্তোষ কুমার বর্মা
১১ মে, ২০২০ ০৮:০৩ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


মোহাম্মদ আতাউর রহমান সিদ্দিকী
১১ মে, ২০২০ ০৮:০০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত উদ্ভাবনের গল্পগুলো দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো।


মোঃ শহিদুল ইসলাম
১১ মে, ২০২০ ০৪:২০ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, ভাল থাকুন,পরিবারের সাথে থাকুন । পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।আমার আইডি shahidulgdm@gmail.com


আবুল কালাম
১১ মে, ২০২০ ১২:১০ পূর্বাহ্ণ

সম্মানিত স্যার রেটিং ,লাইক সহ শুভ কামনা রইল ।