চিত্র

অনলাইন পাঠদান করার লক্ষে ভিডিও ধারণ

দিলীপ কুমার রায় ১৬ মে,২০২০ ১১২ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

গোটা বিশ্ব আজ করোনা ভাইরাস এর কারণে স্তম্ভিত। স্কুল- কলেজ গুলোও বন্ধ। তাই এ সময়ে শিক্ষাথীরা বাড়িতে বসে লেখাপড়া করছে,  এরই প্রেক্ষিতে আমরা শিক্ষক সমাজ নিজ নিজ স্থান থেকে দ্বায়িত্ববোধ দ্বারা প্ররোচিত হয়ে যদি আমাদের শিক্ষার্থীদের পাশে দাড়াই তাহলে তারা একটু হলেও উপকৃত হবে। তাই আমার এ পথচলা যার সাথে সহযোগিতার হাত রয়েছে আরো কয়েকজন কর্তব্যপরায়ণ পাগল শিক্ষক। আমরা আমাদের শিক্ষার্থীদের জন্য কাজ করে যেতে চাই।                            

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
দুলাল কুমার মন্ডল
১৭ মে, ২০২০ ১০:২২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত উদ্ভাবনের গল্প দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো।


মোঃ শফিকুল ইসলাম
১৭ মে, ২০২০ ০২:৩০ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৪৭তম কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত সহ লাইক ও রেটিং প্রত্যাশা করছি।


মুহাম্মদ আরিফ উদ্দীন
১৭ মে, ২০২০ ০৫:৩৯ পূর্বাহ্ণ

চমৎকার। পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। আপনার সুস্থতা কামনা করছি ।


মেফতাহুন নাহার
১৭ মে, ২০২০ ০৩:৫৬ পূর্বাহ্ণ

শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। আপনার সুস্থতা কামনা করছি ।


মোছাঃ লাকী আখতার পারভীন
১৬ মে, ২০২০ ১০:১৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


আবুল কালাম
১৬ মে, ২০২০ ১১:৫৭ পূর্বাহ্ণ

লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল