ভিডিও কনটেন্ট

দূর্ভাগ্য বল

মো:জিলান উদদীন ১৯ মে,২০২০ ২৪ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.৫৬ রেটিং ( )

দূর্ভাগ্য বল , বিনয়পুর উচ্চ বিদ্যালয়, দেবিগঞ্জ, পঞ্চগড়।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
দুলাল কুমার মন্ডল
২২ মে, ২০২০ ০৩:৩১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত উদ্ভাবনের গল্প দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো।


মেফতাহুন নাহার
২০ মে, ২০২০ ০৮:৪৯ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ শফিকুল ইসলাম
২০ মে, ২০২০ ১১:১৮ পূর্বাহ্ণ

রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্ট দেখার আমন্ত্রন রইলো।


মোঃ গোলাম ওয়ারেছ
২০ মে, ২০২০ ১০:১৩ পূর্বাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার পাক্ষিক ৩১ নং কন্টেন্ট ভার্চুয়্যাল রিয়েলিটি দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


সরোজিত রায়।
১৯ মে, ২০২০ ০৮:০০ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার ভিডিও কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


অজয় কৃষ্ণ পাল
১৯ মে, ২০২০ ০৫:৩৮ অপরাহ্ণ

শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার, রেটার মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতাগণ, বাতায়নের সকল স্যার- ম্যাম ও আইসিটি জেলা এম্বাসেডর মহোদয়গণ আমার উদ্ভাবনী গল্পটি দেখার ও পূর্ণ রেটিং সহ গঠনমূলক মতামতের জন্য বিনীত অনুরোধ করছি। আপনাদের সহযোগীতা পেলে সুন্দর , শ্রেণি উপযোগী ও মানসম্মত কনন্টেন্ট উপহার দিয়ে শিক্ষক বাতায়ন কে আরো সমৃদ্ধি করার চেষ্টা করব। শিক্ষক বাতায়ন আই ডি: ajoy.cbmhs https://www.teachers.gov.bd/content/details/572591


মোছাঃ লাকী আখতার পারভীন
১৯ মে, ২০২০ ০৩:২৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল ।


মোঃ আফছার আলী প্রাং
১৯ মে, ২০২০ ০১:২৪ অপরাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো।


শাকিল আহমেদ
১৯ মে, ২০২০ ১০:৩৫ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।