শিক্ষায় অগ্রযাত্রা

করোনা ভাইরাস-(কোভিড-১৯) শিক্ষক কর্মচারীদের সহযোগিতায় ১৫০ জন শিক্ষার্থীদের ত্রাণ বিতরণ।

মোঃ শামীম উদ্দীন ২৪ মে,২০২০ ৪৬ বার দেখা হয়েছে ১০ লাইক ১৩ কমেন্ট ৫.০০ রেটিং ( ১০ )

শিক্ষক কর্মচারীদের সহযোগিতায় ১৫০জন শিক্ষার্থীদের ত্রাণ বিতরণ।
১৪ মে বৃহস্পতিবার ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলাধীন ঐতিহ্যবাহী বিদ‍্যাপীঠ সরকারি নলডাঙ্গা ভূষণ মাধ্যমিক বিদ‍্যালয়ের প্রধান শিক্ষকের উদ্যোগে শিক্ষক কর্মচারীদের সহযোগিতায় ১৫০জন গরীব শিক্ষার্থীদের ও দিন আনা দিন খাওয়া শিক্ষার্থীদের করোনা ভাইরাস কোভিড-১৯ ত্রাণ বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ -৪,আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য জনাব মোঃ আনোয়ারুল আজীম আনার(এমপি),বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জনান,মোঃ শিবলী নোমানী,অত্র বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোঃ মকবুল হোসেন তোতা ও সহকারী শিক্ষক কর্মচারী বৃন্দ।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ গোলাম ওয়ারেছ
০২ জুন, ২০২০ ০৭:৪৮ পূর্বাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার জুন ২০২০ ইং ১ম পাক্ষিকের কন্টেন্ট 'আর্টিফিসিয়াল ইনটেলিজেন্স ' দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


আবুল কালাম
০১ জুন, ২০২০ ০৯:৫৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো আপনার জন্য।


মো: রজব আলী
২৯ মে, ২০২০ ০৬:১৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি


মোঃ মেরাজুল ইসলাম
২৯ মে, ২০২০ ১০:৫৩ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


তাছলিমা আক্তার
২৯ মে, ২০২০ ০৬:৪৪ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম । লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন ।


মোহাম্মদ আতাউর রহমান সিদ্দিকী
২৯ মে, ২০২০ ০৫:৪৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ ধন্যবাদ এবং সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত উদ্ভাবনের গল্প দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো।


বীণা মিত্র
২৭ মে, ২০২০ ০৮:৫২ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা।সম্মানিত এডমিন মহোদয়, রেটার মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতা মহোদয়, বাতায়ন সংশ্লিষ্ট সকল স্যার ও ম্যাডাম সবাইকে শিক্ষক বাতায়নে আমার কনটেন্টগুলো দেখে মূল্যবান মতামতসহ লাইক এবং রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ আতাউর রহমান সিদ্দিকী
২৭ মে, ২০২০ ০৮:৩৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত উদ্ভাবনের গল্প দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো।


মেফতাহুন নাহার
২৬ মে, ২০২০ ০৫:২৬ অপরাহ্ণ

শুভেচ্ছা -অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


বিপুল কুমার সরকার
২৬ মে, ২০২০ ০২:২৩ পূর্বাহ্ণ

শুভ কামনাসহ আমার কন্টেন্ট দেখার আমন্ত্রন রইল।


মোছাঃ লাকী আখতার পারভীন
২৫ মে, ২০২০ ০৯:৪৮ অপরাহ্ণ

ঈদ মোবারক,লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো।


মো: রজব আলী
২৫ মে, ২০২০ ০৩:০৯ অপরাহ্ণ

ঈদ মোবারক। পূর্ণরেটিংসহ শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত, পরামর্শ ও রেটিং দেওয়ার বিনীত অনুরোধ করছি


সন্তোষ কুমার বর্মা
২৫ মে, ২০২০ ০৮:৪০ পূর্বাহ্ণ

ঈদ মোবারক।পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।