উদ্ভাবনের গল্প

Online Teaching_Solution of English Question Paper in the PSC/PEC Exam._Bipulendra Nath Chakraborty

বিপুলেন্দ্র নাথ চক্রবর্ত্তী ২৬ মে,২০২০ ৩৪ বার দেখা হয়েছে ১৭ লাইক ১৮ কমেন্ট ৪.৩৩ রেটিং ( ১৮ )

Online Teaching_Solution of English Question Paper in the PSC/PEC Exam._Bipulendra Nath Chakraborty

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ নুর - ই- আলম ছিদ্দিকী
২৯ মে, ২০২০ ০৮:২৯ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত সহ লাইক ও রেটিং প্রত্যাশা করছি। সেই সাথে প্রত্যাশা করছি ঘরে থাকবেন ও সুস্থ থাকবেন।


বিশ্ব নাথ দাস
২৯ মে, ২০২০ ১২:৩৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো আপনার জন্য। আমার উদ্ভাবনের গল্প দেখে লাইক ও রেটিং সহ মতামত প্রদানের বিনীত অনুরোধ রইল।


মেফতাহুন নাহার
২৮ মে, ২০২০ ১২:০৩ পূর্বাহ্ণ

শুভেচ্ছা -অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


বিপ্লব কুমার সরকার
২৭ মে, ২০২০ ১০:১৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


বিপুল কুমার সরকার
২৭ মে, ২০২০ ০৬:৪০ অপরাহ্ণ

স্যার নমস্কার নিবেন।বাতায়নে আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত উদ্ভাবনের গল্প আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত ৫৬ তম কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল। ( bipulsarkar1977@gmail (01730169555)


মোছাঃ লাকী আখতার পারভীন
২৭ মে, ২০২০ ০৬:২৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ন রেটিং সহ শুভ কামনা রইলো।আমার কন্টেন্ট দেখে লাইক, কমেন্ট,পূর্ণ রেটিং দেওয়ার আমন্ত্রন রইলো।ভালো থাকুন, সুস্থ থাকুন।


মোঃ শহিদুল ইসলাম
২৭ মে, ২০২০ ০৬:০৩ অপরাহ্ণ

ঘরে থাকুন, ভাল থাকুন,পরিবারের সাথে থাকুন । পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।আমার আইডি shahidulgdm@gmail.com


শামীমা আক্তার
২৭ মে, ২০২০ ০৩:৫৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে লাইক, পূর্ণ রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


মোঃ গোলাম ওয়ারেছ
২৭ মে, ২০২০ ১১:৪২ পূর্বাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার পাক্ষিক ৩১ নং কন্টেন্ট ভার্চুয়্যাল রিয়েলিটি দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


সুজিত দেব
২৭ মে, ২০২০ ১১:০৩ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে লাইক, পূর্ণ রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


বীণা মিত্র
২৭ মে, ২০২০ ০৮:৩৩ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা।সম্মানিত এডমিন মহোদয়, রেটার মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতা মহোদয়, বাতায়ন সংশ্লিষ্ট সকল স্যার ও ম্যাডাম সবাইকে শিক্ষক বাতায়নে আমার কনটেন্টগুলো দেখে মূল্যবান মতামতসহ লাইক এবং রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


সন্তোষ কুমার বর্মা
২৭ মে, ২০২০ ০৫:৪২ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


তাছলিমা আক্তার
২৭ মে, ২০২০ ০৪:০৭ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম । লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন ।


দুলাল কুমার মন্ডল
২৬ মে, ২০২০ ১১:২২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত উদ্ভাবনের গল্প দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো।


পার্থ সারথী নাথ
২৬ মে, ২০২০ ১০:২০ অপরাহ্ণ

অনেক সুন্দর হয়েছে। পূর্ণ রেটিং সহ মতামত আশা করছি। ঘরে থাকুন, সুস্থ থাকুন, নিজে বাচুঁন দেশকে বাচুঁন, ঈদ মোবারক।


বেলায়েত হোসেন
২৬ মে, ২০২০ ০৯:৫৯ অপরাহ্ণ

ঈদ মোবারক। ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত উদ্ভাবনী গল্প দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো।


হোসনে আরা নাহার
২৬ মে, ২০২০ ০৯:৪২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখার আমন্ত্রণ রইল.


অপুর্ব কুমার বসু
২৬ মে, ২০২০ ০৯:৪১ অপরাহ্ণ

Thanks for uploading a nice innovative story. Wish your best of luck with full ratings. স্যার/ম্যাডাম আমার আপলোডকৃত innovative story এর ভিডিও দেখে, পরামর্শ এবং রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। #ক্যাটাগরি: পেশাগত দক্ষতা বৃদ্ধি #ইউজার আইডি: apurbabasu01725 #আমার ইনোভেটিভ ভিডিও এর লিংক-https://youtu.be/P9TaIImQGic https://youtu.be/dXmTNy36Ah4 https://youtu.be/jM5_Jq93jIQ https://youtu.be/Gm3enXfauIA https://youtu.be/yQIt7w4I9WE #আমার ইউটিউব চ্যানেলটিকে সাবস্ক্রাইব করার জন্য বিশেষ অনুরোধ রইল।