উদ্ভাবনের গল্প

How To Make A Windows 10 Bootable USB Flash Drive-Updated 2020

মোহাম্মদ সাইফুল ইসলাম ০১ জুন,২০২০ ৬৩ বার দেখা হয়েছে ২১ লাইক ২২ কমেন্ট ৪.৯৫ রেটিং ( ২২ )

How To Make A Windows 10 Bootable USB Flash Drive-Updated 2020

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোছাঃ মাকছুদা বেগম
০৫ জুন, ২০২০ ১০:৩৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মো: রজব আলী
০৫ জুন, ২০২০ ১১:৪৪ পূর্বাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন।লাইক এবং রেটিং সহ শুভ কামনা রইল।


মুহাম্মদ রেজাউল করিম
০৪ জুন, ২০২০ ০৩:১২ অপরাহ্ণ

উপকারী পোস্ট।


সিকদার মোঃ শাজিদুর জাহান
০৪ জুন, ২০২০ ০১:৪৮ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


মোঃ সাইফুল ইসলাম
০৩ জুন, ২০২০ ১২:০৯ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ সপ্তাহের ২৩/২৪ তম কন্টেন্ট ও প্রকাশনাগুলো দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল


পার্থ সারথী নাথ
০৩ জুন, ২০২০ ০৭:৫৩ পূর্বাহ্ণ

অনেক সুন্দর হয়েছে। পূর্ণ রেটিং সহ মতামত আশা করছি। আপনার সুচিন্তিত মতামত আমার চলার পথকে আরও সুদৃঢ় করবে। শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক।


আবুল কালাম
০৩ জুন, ২০২০ ০২:১৪ পূর্বাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন।লাইক এবং রেটিং সহ শুভ কামনা রইল।


সবুজ ভট্টাচার্য্য
০৩ জুন, ২০২০ ১২:৩২ পূর্বাহ্ণ

লাইক এবং রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে পূর্ণ রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ।


বিপ্লব কুমার সরকার
০২ জুন, ২০২০ ০৯:৩২ অপরাহ্ণ

সুন্দর উদ্ভাবনের গল্প তৈরি করার জন্য লাইক, পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভেচ্ছা রইল। আমার এ পাক্ষিকের আপলোড করা কনটেন্ট 'চীন' দেখে রেটিংসহ মন্তব্য করার জন্য বিনীত অনুরোধ রইল। সুস্থ থাকুন, ভালো থাকুন বাতায়নের সাথেই থাকুন। আপনার সাফল্য কামনা করি।


মোঃ আফছার আলী প্রাং
০২ জুন, ২০২০ ০৮:৫২ অপরাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো। কনটেন্ট লিংক https://www.teachers.gov.bd/content/details/577707


মোঃ আবুল হোসেন
০২ জুন, ২০২০ ০৬:৪২ অপরাহ্ণ

রেটিং সহ শুভকামনা রইলো।


সুজিত দেব
০২ জুন, ২০২০ ০৪:৩৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। ঘরে থাকুন, সুস্থ থাকুন।


বেলায়েত হোসেন
০২ জুন, ২০২০ ০৩:৪৩ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার কন্টেন্ট ও উদ্ভাবনী গল্প সমূহ দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


লাইলী আক্তার
০২ জুন, ২০২০ ০৩:১৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোছাঃ লাকী আখতার পারভীন
০২ জুন, ২০২০ ০২:৫৮ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ জিয়াউর রহমান
০২ জুন, ২০২০ ০৭:২৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা রইলো।আমার আপলোডকৃত কনটেন্টগুলো দেখে লাইক,রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার বিনীত অনুরোধ করছি।


সন্তোষ কুমার বর্মা
০২ জুন, ২০২০ ০৭:১৫ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


মোঃ গোলাম ওয়ারেছ
০২ জুন, ২০২০ ০৬:৪৮ পূর্বাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার জুন ২০২০ ইং ১ম পাক্ষিকের কন্টেন্ট 'আর্টিফিসিয়াল ইনটেলিজেন্স ' দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


অজয় কৃষ্ণ পাল
০২ জুন, ২০২০ ০১:৩২ পূর্বাহ্ণ

শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার, রেটার মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতাগণ, বাতায়নের সকল স্যার- ম্যাম ও আইসিটি জেলা এম্বাসেডর মহোদয়গণ আমার উদ্ভাবনী গল্প ও কনটেন্ট দেখার ও পূর্ণ রেটিং সহ গঠনমূলক মতামতের জন্য বিনীত অনুরোধ করছি। আপনাদের সহযোগীতা পেলে সুন্দর , শ্রেণি উপযোগী ও মানসম্মত কনন্টেন্ট উপহার দিয়ে শিক্ষক বাতায়ন কে আরো সমৃদ্ধি করার চেষ্টা করব। শিক্ষক বাতায়ন আই ডি: ajoy.cbmhs https://www.teachers.gov.bd/content/details/578136 https://www.teachers.gov.bd/content/details/578127


মোঃ নুর - ই- আলম ছিদ্দিকী
০২ জুন, ২০২০ ১২:৩৭ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। শিক্ষক বাতায়ন আমাদের প্রানের প্লাটফর্ম। আমরা শিক্ষকগন এরকম একটি প্লাটফর্ম পেয়ে সত্যিই নিজেদেরকে ধন্য মনে করি। আমি ব্যাক্তিগতভাবে এই প্রেক্ষিতে কর্তৃপক্ষকে প্রানের গহীন থেকে ধন্যবাদ জানাই। এই বাতায়নের সাথে যুক্ত সকল স্যারদের আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ করছি। আর যদি ভাল লাগে একটু কষ্ট করে আপনাদের মতামত ও রেটিং প্রদানের বিনীত অনুরোধ রইল।


বিশ্ব নাথ দাস
০১ জুন, ২০২০ ১১:৩২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো আপনার জন্য। আমার উদ্ভাবনের গল্প দেখে লাইক ও রেটিং সহ মতামত প্রদানের বিনীত অনুরোধ রইল।


দুলাল কুমার মন্ডল
০১ জুন, ২০২০ ১০:৫৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত উদ্ভাবনের গল্প দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো।