ভিডিও কনটেন্ট

৫ম শ্রেণি -প্রাথমিক বিজ্ঞান -অধ্যায়-৪র্থ -বায়ুর ব্যবহার

সুচিত্রা চাকমা ২০ জুন,২০২০ ১০৪ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.৫০ রেটিং ( )

করোনা ক্রান্তিকালে অনলাইনে ক্লাস মাল্টিমিডিয়া এবং ব্ল্যাকবোর্ড ছাড়া শুধুমাত্র ভিডিও ফরম্যাটিং করা হয়েছে।কোন ভুলত্রুটি থাকলে কমেন্ট করলে খুশি হবো।

সুচিত্রা চাকমা

সহকারী শিক্ষক

তিনটিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়

লংগদু উপজেলা

রাংগামাটি পার্বত্য জেলা।

csuchitra1218 @gmail.com

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ হাফিজুল ইসলাম
২৪ জুন, ২০২০ ০৭:০৯ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


মেফতাহুন নাহার
২১ জুন, ২০২০ ১০:৪৭ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করায় পূর্ণরেটিংসহ আপনাকে অসংখ্য ধন্যবাদ ও অভিনন্দন জানাই। আমার আপলোড করা কন্টেন্টগুলো দেখার এবং আপনার গঠনমূলক মতামতসহ রেটিং প্রদান করার জন্যবিনীতভাবে অনুরোধ রইলো।


মোঃ গোলাম ওয়ারেছ
২১ জুন, ২০২০ ০১:২০ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। সেই সাথে আমার জুন ২০২০ ইং ২য় পাক্ষিক "রোবটিক্স" কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


মোঃ আফছার আলী প্রাং
২১ জুন, ২০২০ ০৮:৫৬ পূর্বাহ্ণ

ঘরে থাকুন। পরিবারসহ সুস্থ্য থাকুন। আপনার অনিন্দ্যসুন্দর কনটেন্টএর জন্য শুভকামনা রইল। আমার এ পাক্ষিকের উদ্ভাবনী গল্প দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রত্যাশা করছি। কনটেন্ট লিংক: http://teachers.gov.bd/content/details/586278


তাছলিমা আক্তার
২১ জুন, ২০২০ ০৫:৫৭ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম । লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল । https://www.teachers.gov.bd/content/details/582140


মোছাঃ লাকী আখতার পারভীন
২১ জুন, ২০২০ ১২:১০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


সন্তোষ কুমার বর্মা
২০ জুন, ২০২০ ১০:০০ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


মোঃ শহিদুল ইসলাম
২০ জুন, ২০২০ ০৯:২১ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইল। আমার এই পাক্ষিকের আপলোডকৃত ৬৯ তম কনটেন্ট দেখে আপনার সু্চিন্তত মতামত লাইক,রেটিং এবং কমেন্ট প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল । ঘরে থাকুন, সুস্থ থাকুন, পরিবারের সবাইকে ভাল রাখুন।