উদ্ভাবনের গল্প

মিড ডে মিল কর্মসুচী

রেজাউল ইসলাম ২৪ জুন,২০২০ ৭৮ বার দেখা হয়েছে ১৯ লাইক ২০ কমেন্ট ৪.৫৬ রেটিং ( ১৮ )

ভাদুরিয়া স্কুল এন্ড কলেজের মিড ডে মিল কর্মসূচী বাস্তবায়ন

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মো: রজব আলী
২৮ জুন, ২০২০ ০২:০১ পূর্বাহ্ণ

চমৎকার উপস্থাপন। লাইক ও পূর্ণ রেটিংসহ নিরন্তর শুভকামনা । আমার কন্টেন্ট দেখার আমন্ত্রন রইল।


বিশ্ব নাথ দাস
২৫ জুন, ২০২০ ১১:৪৮ অপরাহ্ণ

ঘরে থাকুন সুস্থ্য থাকুন। আপনার অনিন্দ্যসুন্দর কনটেন্ট উপস্থাপনার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো। আমার এ পাক্ষিকের উদ্ভাবনী গল্প দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রত্যাশা করছি।


পার্থ সারথী নাথ
২৫ জুন, ২০২০ ০৮:১৫ পূর্বাহ্ণ

সুন্দর একটি উপস্থাপনা। লাইক, পূর্ণ রেটিং সহ আপনার সুচিন্তিত মতামত আমার চলার পথকে আরও সুদৃঢ় করবে। ঘরে থাকুন সুস্থ থাকুন, নিজে বাচুঁন দেশকে বাচাঁন। অনলাইন ক্লাসের মাধ্যমে শিক্ষা ব্যবস্থা এগিয়ে যাক। শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক।


মোঃ গোলাম ওয়ারেছ
২৪ জুন, ২০২০ ১১:২১ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। সেই সাথে আমার জুন ২০২০ ইং ২য় পাক্ষিক "রোবটিক্স" কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


আবু হোসাইন মোঃ আসাদুল ইসলাম
২৪ জুন, ২০২০ ০৯:৫৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা । ভালো থাকুন, সুস্থ থাকুন, নিজেকে নিরাপদে রাখুন। আমার আপলোডকৃত কাজলা দিদি কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


অজয় কৃষ্ণ পাল
২৪ জুন, ২০২০ ০৯:৪৪ অপরাহ্ণ

আমার উদ্ভাবনী গল্প দেখার ও গঠনমূলক মতামত দেবার অনুরোধ রইল। শিক্ষক বাতায়ন আই ডি: ajoy.cbmhs https://www.teachers.gov.bd/content/details/595915


সন্তোষ কুমার বর্মা
২৪ জুন, ২০২০ ০৯:২৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


দুলাল কুমার মন্ডল
২৪ জুন, ২০২০ ০৮:১৯ অপরাহ্ণ

ঘরে থাকুন সুস্থ্য থাকুন। আপনার অনিন্দ্যসুন্দর গল্প উপস্থাপনার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো। আমার এ পাক্ষিকের উদ্ভাবনী গল্প দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রত্যাশা করছি।


মাসুদ আহমেদ রত্ন
২৪ জুন, ২০২০ ০৭:২৯ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো। বাতায়নে আপলোডকৃত আমার ৯৫তম কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত সহ লাইক ও রেটিং প্রত্যাশা করছি।


লাইলী আক্তার
২৪ জুন, ২০২০ ০৭:০০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মেফতাহুন নাহার
২৪ জুন, ২০২০ ০৪:০১ অপরাহ্ণ

ঘরে থাকুন সুস্থ্য থাকুন। আপনার অনিন্দ্যসুন্দর কনটেন্ট উপস্থাপনার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো। আমার এ পাক্ষিকের উদ্ভাবনী গল্প দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রত্যাশা করছি।


সবুজ ভট্টাচার্য্য
২৪ জুন, ২০২০ ০৩:৩১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ ধন্যবাদ। আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


মোঃ শহিদুল ইসলাম
২৪ জুন, ২০২০ ০২:৪৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইল। আমার এই পাক্ষিকের আপলোডকৃত ৬৯ তম কনটেন্ট দেখে আপনার সু্চিন্তত মতামত লাইক,রেটিং এবং কমেন্ট প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল । ঘরে থাকুন, সুস্থ থাকুন, পরিবারের সবাইকে ভাল রাখুন।


মোঃ জিয়াউর রহমান
২৪ জুন, ২০২০ ০২:৪২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


মদিনা খাতুন
২৪ জুন, ২০২০ ১১:১২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা। আমার কন্টেন্টগুলো দেখে আপনার সুচিন্তিত মতামতসহ লাইক ও রেটিং প্রদানের সবিনয় অনুরোধ করছি। ভালো থাকুন, সুস্থ থাকুন, ঘরে থাকুন আর বাতায়নের সঙ্গেই থাকুন।


সুজিত দেব
২৪ জুন, ২০২০ ০৯:৪১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।ঘরে থাকুন, সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন।


মোঃ আফছার আলী প্রাং
২৪ জুন, ২০২০ ০৬:২৬ পূর্বাহ্ণ

ঘরে থাকুন। পরিবারসহ সুস্থ্য থাকুন। আপনার অনিন্দ্যসুন্দর কনটেন্টএর জন্য শুভকামনা রইল। আমার এ পাক্ষিকের উদ্ভাবনী গল্প দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রত্যাশা করছি। কনটেন্ট লিংক: http://teachers.gov.bd/content/details/586278


বেলায়েত হোসেন
২৪ জুন, ২০২০ ০৫:৫৪ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন। আমার আপলোডকৃত উদ্ভাবনী গল্প দেখে গঠনমূলক মন্তব্য ও পূর্ণ রেটিং করার জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি। পরিশেষে আপনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করছি। ধন্যবাদ।


মেফতাহুন নাহার
২৪ জুন, ২০২০ ০১:৩৮ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করায় পূর্ণরেটিংসহ আপনাকে অসংখ্য ধন্যবাদ ও অভিনন্দন জানাই। আমার আপলোড করা কন্টেন্টগুলো দেখার এবং আপনার গঠনমূলক মতামতসহ রেটিং প্রদান করার জন্যবিনীতভাবে অনুরোধ রইলো।


মোছাঃ লাকী আখতার পারভীন
২৪ জুন, ২০২০ ১২:৪৬ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।