সহকারী শিক্ষক
২৭ জুন, ২০২০ ১২:৫৪ পূর্বাহ্ণ
খেলতে খেলতে শেখা এবং স্থায়ীত্ব শিখন অর্জন।
মোঃ আব্দুল মজিদ
উদ্ভাবনী গল্পঃ
খেলতে খেলতে শেখা এবং স্থায়ীত্ব শিখন অর্জন।
উদ্দেশ্যঃ
খেলার মাধ্যমে বিভিন্ন প্রকার গতির পার্থক্য খুজে বের করা।
কার্যাবলীঃ
নবম শ্রেণির বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীরা মাঠে বিভিন্ন প্রকার গতির প্রদর্শন করেন। এই দলে একজন খেলাটি পরিচালনা করার জন্য পরিচালক থাকেন। পরিচালকের নির্দেশনা মত শিক্ষার্থীরা বিভিন্ন প্রকার গতির প্রদর্শন করেন। যে শিক্ষার্থী পরিচালকের নির্দেশনা মত গতির প্রদর্শন করতে পারবে সে খেলা থেকে আউট হবে। এভাবে যে শিক্ষার্থী খেলাটির শেষ পর্যন্ত থাকবে, সে শিক্ষার্থী বিজয়ী নির্বাচিত হবে।
ফলাফলঃ
শিক্ষার্থীরা আনন্দময় পরিবেশে বাস্তবে বিভিন্ন প্রকার গতি সম্পর্কে শিখতে পারে।