প্রেজেন্টেশন

শ্রেণিঃ তৃতীয় । বিষয়ঃবাংলা । অধ্যায়ঃদ্বাদশ। পাঠঃ পাখিদের কথা

আয়শা পারভীন ১৪ জুলাই,২০২০ ১২২ বার দেখা হয়েছে ২৩ লাইক ৩২ কমেন্ট ৪.৫৯ রেটিং ( ২৯ )

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
এইচ.এম. মতিউর রহমান
১৫ জুলাই, ২০২০ ০৬:৪৮ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ সপ্তাহের ৪২ তম কন্টেন্ট ও প্রকাশনাগুলো দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মো: ইব্রাহীম খলিল
১৫ জুলাই, ২০২০ ০২:৪৬ পূর্বাহ্ণ

সুস্থ থকুন ভালো থাকুন।আমার কন্টেন্ট দেখার আমন্ত্রন রহিল এবং মতামত দেয়ারর বিনীত অনুরোধ রহিল


মো: রজব আলী
১৪ জুলাই, ২০২০ ১১:৩৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


মোছাঃ লাকী আখতার পারভীন
১৪ জুলাই, ২০২০ ১১:১৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


পার্থ সারথী নাথ
১৪ জুলাই, ২০২০ ১১:১০ অপরাহ্ণ

সুন্দর উপস্থাপনা, এই পাক্ষিকে আপলোডকৃত ৮ম শ্রেণির সমন্বয় ও নিঃসরণ কনটেন্টে লাইক, পূর্ণ রেটিংসহ মতামত আশা করছি। ঘরে থাকুন, সুস্থ থাকুন, নিজে বাচুঁন- দেশকে বাচাঁন। অনলাইন ক্লাসের মাধ্যমে বর্তমান শিক্ষা ব্যবস্থা এগিয়ে যাক, শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক।


উজ্বল কুমার মজুমদার
১৪ জুলাই, ২০২০ ১১:০৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ জাহাঙ্গীর আলম
১৪ জুলাই, ২০২০ ১০:২৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ন রেটিংসহ শুভ কামনা। আমার কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং প্রদানের বিনীত অনুরোধ করছি।


মোঃ আব্দুল আলীম
১৪ জুলাই, ২০২০ ১০:২৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য অনুরোধ করছি।


মোঃ গোলাম ওয়ারেছ
১৪ জুলাই, ২০২০ ০৮:২৬ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। সেই সাথে আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


নাজমুন্নাহার শিউলি
১৪ জুলাই, ২০২০ ০৭:২১ অপরাহ্ণ

Congratulations for your nice presentation.


লুৎফর রহমান
১৪ জুলাই, ২০২০ ০৬:৫৫ অপরাহ্ণ

Thanks for nice content and best wishes including full ratings. Please give your like, comments and ratings to see my content. https://www.teachers.gov.bd/content/details/630429


পল্লব কুমার গোস্বামী
১৪ জুলাই, ২০২০ ০৫:৫৭ অপরাহ্ণ

আপনার কনটেন্ট আমার কাছে খুবই ভালো লেগেছে। তাই আমি লাইক সহ পূর্ণ রেটিং দিলাম। আমার শেষের ২ টি কনটেন্ট দেখে অনুগ্রহ করে আপনার মতামত দিবেন, যদি সম্ভব হয় তাহলে আপনি আমার কনটেন্ট ২ টি কে আপনার লাইক ও পূর্ণ রেটিং দিয়ে সমৃদ্ধ করবেন। লিংক ২ টি দিলামঃ http://teachers.gov.bd/content/details/604483 এবং https://www.teachers.gov.bd/content/details/624196


সন্তোষ কুমার বর্মা
১৪ জুলাই, ২০২০ ০৫:৩৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


মোঃ শফিকুল ইসলাম
১৪ জুলাই, ২০২০ ০৫:২৯ অপরাহ্ণ

রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


শাহীন আলম
১৪ জুলাই, ২০২০ ০৪:৩৩ অপরাহ্ণ

ধন্যবাদ, লাইক, পূর্ণ রেটিংসহ শুভ কামনা ।আমার কনটেন্ট দেখে আপনার সু-চিন্তিত মতামত কামনা করছি। ঘরে থাকুন, সুস্থ থাকুন।


মেফতাহুন নাহার
১৪ জুলাই, ২০২০ ০৩:৪৬ অপরাহ্ণ

শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


যতীন্দ্র মোহন দাশ
১৪ জুলাই, ২০২০ ০৩:৪৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল।


মোঃ আফছার আলী প্রাং
১৪ জুলাই, ২০২০ ০৩:০৪ অপরাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্টগুলো দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো।


স্বরুপ কুমার দাস
১৪ জুলাই, ২০২০ ০২:২৮ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। সাথে আছি সাথে থাকবেন।


মোছাঃ মারুফা বেগম
১৪ জুলাই, ২০২০ ০১:২৪ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার এ পাক্ষিকের কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


অচিন্ত্য কুমার মন্ডল
১৪ জুলাই, ২০২০ ০১:১৪ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/606325


যতীন্দ্র মোহন দাশ
১৪ জুলাই, ২০২০ ১২:৪৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখার আমন্ত্রণ রইলো।


সুদীপ্ত কুমার বর্মা
১৪ জুলাই, ২০২০ ১২:৪৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ মাছুম বিল্লাহ
১৪ জুলাই, ২০২০ ১২:১২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল। এ পাক্ষিকের আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। ঘরে থাকুন, সুস্থ থাকুন।


মোঃ সাখাওয়াত হোসেন
১৪ জুলাই, ২০২০ ১২:০৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল। এ পাক্ষিকের আমার আপলোডকৃত (১৯৬৯ সালের গণঅভ্যুত্থান) কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। ঘরে থাকুন, সুস্থ থাকুন।


মোঃ রওশন জামিল
১৪ জুলাই, ২০২০ ১১:৫৩ পূর্বাহ্ণ

সুন্দর, মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়ন কে সমৃদ্ধ করার জন্য পূর্ণ রেটিং সহ ধন্যবাদ। আমার কন্টেন্ট দেখে আপনার রেটিং সহ মূল্যবান মতামত প্রত্যাশা করছি। স্বাস্থ্য বিধি মেনে চলুন, সুস্থ্য থাকুন, নিরাপদ থাকুন।


মোহাম্মদ আব্দুল মালেক
১৪ জুলাই, ২০২০ ১১:০০ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। সাথে আছি সাথে থাকবেন। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি। website: www.teachersnews24.com


আবুল কালাম আজাদ
১৪ জুলাই, ২০২০ ১০:৫৬ পূর্বাহ্ণ

সম্মানিত প্যাডাগজি রেটার মহোদয়গণ, সেরা কনটেন্ট নির্মাতা, উদ্ভাবক এবং প্রাণের শিক্ষক বাতায়নের শিক্ষকমন্ডলী আস্‌সালামু আলাইকুম। আপনাদের দেয়া উৎসাহ নিয়ে এ পর্যন্ত ৬৭ টি কন্টেন্ট শিক্ষক বাতায়নে আপলোড করেছি। বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে আপনারা পরামর্শ দিয়ে সামনে এগিয়ে যাওয়ার পথ দেখিয়েছেন, সে জন্য আপনাদেরকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। তাই আমার এ পাক্ষিকের কনটেন্ট ৫ম শ্রেণির গণিত বিষয়ের অধ্যায় ৫, (গুণিতক ) কন্টেন্ট দেখে আপনাদের মূল্যবান পরামর্শ , পূর্ণ রেটিং , কমেন্ট , লাইক এবং মতামত প্রদানের জন্য বিনীতভাবে অনুরোধ করছি।


সুজিত দেব
১৪ জুলাই, ২০২০ ১০:৩৯ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার এ পাক্ষিকের ২৮তম ও ২৯তম কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি।


মো: রজব আলী
১৪ জুলাই, ২০২০ ১০:২৪ পূর্বাহ্ণ

রেটিংসহ শুভকামনা । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


সিকদার মোঃ শাজিদুর জাহান
১৪ জুলাই, ২০২০ ১০:২১ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল।


মোহাম্মদ সাহাব উদ্দিন
১৪ জুলাই, ২০২০ ১০:১৮ পূর্বাহ্ণ

পূর্ণরেটিংসহ আপনাকে অসংখ্য ধন্যবাদ ও অভিনন্দন জানাই। আমার আপলোড করা কন্টেন্টগুলো দেখার এবং আপনার গঠনমূলক মতামতসহ রেটিং প্রদান করার জন্যবিনীতভাবে অনুরোধ রইলো।