Loading..

খবর-দার

২৫ জুলাই, ২০২০ ০৯:২৪ অপরাহ্ণ

চাঁদপুর সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের আহবানে চাঁদপুর ভার্চুয়াল স্কুল পরিচালনার নীতি মালা প্রনয়নে ভার্চুয়াল মিটিং সম্পন্ন।

চাঁদপুর সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব মোঃ কামাল হোসেনের আহবানে প্রতিষ্ঠান প্রধান, অ্যাম্বাসের শিক্ষক ও বিষয় বিত্তিক শিক্ষকের সাথে চাঁদপুর ভার্চুয়াল স্কুল পরিচালনার নীতি মালা প্রনয়নে ভার্চুয়াল মিটিং সম্পন্ন।


আজ অপরাহ্ণ ৩ঃ০০ ঘটিকার সময় চাঁদপুর সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব মোঃ কামাল হোসেন মহোদয়ের আহবানে চাঁদপুর সদর উপজেলার প্রতিষ্ঠান প্রধান, জেলা অ্যাম্বাসের ও বিষয় বিত্তিক শিক্ষকদের নিয়ে জুম মিটিং এ  চাঁদপুর ভার্চুয়াল  স্কুল পরিচালনার জন্য কমিটি ঘটন করেন। উক্ত কমিটি আসন্ন ঈদুল আজহার পরে পেজে লাইভ ক্লাস পরিচালনা ও রুটিন প্রনয়ন করবেন। এচাড়া বিষয় বিত্তিক  শিক্ষকদের জন্য দক্ষ ও অভিজ্ঞ শিক্ষক দ্বারা কমিটি গঠন করেন। উক্ত কমিটি প্রতিটি বিষয়ের মানসম্পন্ন ক্লাস ভিডিও করে পরিচালনা কমিটির নিকট দিবেন। সকল ক্লাস ভিডির কাজে আইসিটি অভিজ্ঞ শিক্ষক অথবা জেলা অ্যাম্বাসেডর গণ সহযোগিতা করবেন। চাঁদপুর ভার্চুয়াল স্কুলের ক্লাস গুলো যেন ্প্রত্যেক শিক্ষার্থী দেখতে পারে সে ব্যবস্থা করার জন্য এবং ক্লাস রুটিন যেন সংসদ টিভির সাথে খেয়াল রেখে করার জন্য আহবান এবাইকে ধন্যবাদ জানিয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব মোঃ কামাল হোসেন স্যার ভার্চুয়াল মিটিং সমাপ্ত করেন।

মিটিং এর স্থির চিত্র।