Loading..

নেতৃত্বের গল্প

১৭ সেপ্টেম্বর, ২০২০ ১২:১৯ অপরাহ্ণ

অনলাইন ক্লাস বিষয়ক প্রশিক্ষণ ২০২০
## একজন আই,সি টি প্রেমির ছোট্ট গল্প ## 
,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,
জনাব মোহাম্মমদ রফিজ আলী, প্রধান শিক্ষক,( বি,এস,সি বি এড) বুরাইয়া চিছরাওলী সরকারি প্রাথমিক বিদ্যালয়, ছাতক, সুনামগঞ্জ।)
## ছাতক উপজেলার সর্বশেষ প্রান্তে যার কর্মস্থল। উপজেলা সদর থেকে ৪০ কিলোমিটার দূরে দূর্গম এলাকার যুগল নগর গ্রামে যার বসবাস। 
তিনি গত ১৪/০৯/২০২০ খ্রিঃ সময় আনুমানিক ২:০০টায় আমাকে ফোনে অনলাইন ক্লাস, শিক্ষক বাতায়নের ও মুক্তপাঠে আই ডি সহ অন্যান্য বিষয়ে সহযোগিতা করার জন্য। আমি উনাকে সহযোগিতার আশ্বাস দিলে তিনি ততক্ষণাৎ আমার বাসায় আসার জন্য রওয়ানা দেন। বিকেল ৫:৪০ ঘটিকায় এসে পৌছান। আমি উনার আই,সি টি বিষয়ে আগ্রহ দেখে,আমি মুগ্ধ হয়েছি। আজ ২ দিন হলো উনি আমার বাসায় আছেন। খাওয়া দাওয়া অনেক কস্ট হচ্ছে কিন্তু সেদিকে খেয়াল নেই। ইতিমধ্যে "মুক্তপাঠ " থেকে গণিত অলিম্পিয়াডঃ আনন্দে গণিত শিখি -- ১ম পাঠ শেষ করেছেন। আজ ১৬/০৯/২০২০ খ্রিঃ সকালে ৪র্থশ্রেণির গণিত এবং বিকেলবেলা ৫ম শ্রেণির গণিত বিষয়ে "অনলাইন ক্লাস "খাসগাঁও সপ্রাবি এর পেইজ থেকে লাইভ ক্লাস নিয়েছেন। তিনি ক্লাসগুলো চমৎকার ভাবে উপস্থাপনা করেছেন। আমার বিশ্বাস, এই গুণি শিক্ষকের  কাছ থেকে আমরা আরো ভালো অনেক  কিছু পাবো ইনশাল্লাহ।
## পরিশেষে একটি কথা বলবো , উনার মতো আমরা ও যেন নতুনত্বকে স্বাগত জানাই এবং তা আমাদের বাস্তব জীবনে কাজে লাগাই। আল্লাহ যেন আমাদের সৎ কর্মকে কবুল করেন। আমিন, ইয়া রাব্বাল আলামিন।