উদ্ভাবনের গল্প

কিভাবে শিক্ষক বাতায়নে আপ্লোড করবেন প্রেজেন্টেশন, ভিডিও কন্টেন্ট, উদ্ভাবনের গল্প,ব্লগ,চিত্র

মুহাম্মদ ইমরান ২০ সেপ্টেম্বর,২০২০ ১৪৮ বার দেখা হয়েছে ১২ লাইক ১৬ কমেন্ট ৫.০০ রেটিং ( ১৪ )

কিভাবে শিক্ষক বাতায়নে আপ্লোড করবেন প্রেজেন্টেশন, ভিডিও কন্টেন্ট, উদ্ভাবনের গল্প,ব্লগ,চিত্র

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মাকসুদা খাতুন
২৭ সেপ্টেম্বর, ২০২০ ১২:৫৫ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। সে সাথে আমার এ পাক্ষিকে আপলোডকৃত কন্টেন্টদুটোতে লাইক ও পূর্ণ রেটিং দেওয়ার বিনীত অনুরোধ করছি।


মোঃ গোলাম ওয়ারেছ
২৬ সেপ্টেম্বর, ২০২০ ০৯:৩৮ পূর্বাহ্ণ

আপনার আপলোডকৃত উদ্ভাবনের গল্প আমার দৃষ্টিতে সেরার তালিকাভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি এবং কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। সেই সাথে আমার সেপ্টেম্বর ২য় পাক্ষিক কন্টেন্ট ও ব্লগ "ব্যান্ডউইথ এবং ডেটা ট্রান্সমিশন মেথড (Bandwidth and Data Transmission Methods)" দেখার ও রেটিংসহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ


মোছা.সালমা খাতুন
২৪ সেপ্টেম্বর, ২০২০ ০৭:৩৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা। আমার উদ্ভাবনী গল্প দেখে আপনাদের মূল্যবান মতামত ও রেটিং দেওয়ার বিনীত অনুরোধ রইলো।


মোঃ মোস্তাফিজুর রহমান (সুমন)
২৪ সেপ্টেম্বর, ২০২০ ০১:০৮ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার এই পাক্ষিকের ২ টি কনটেন্ট দেখে আপনার অত্যন্ত মুল্যবান মতামত ও রেটিং প্রত্যাশা করছি। সব সময় সুস্থ ও নিরাপদে থাকুন।


অচিন্ত্য কুমার মন্ডল
২২ সেপ্টেম্বর, ২০২০ ১২:০২ পূর্বাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/695349


প্রতিভা রানী
২১ সেপ্টেম্বর, ২০২০ ১১:৩৮ অপরাহ্ণ

লাইক,কমেন্ট ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। সেই সাথে আমার কনটেন্ট দেখে আপনার সুচিন্তিত ও গঠনমূলক মতামত প্রত্যাশা করছি।


পার্থ সারথী নাথ
২১ সেপ্টেম্বর, ২০২০ ১০:২২ অপরাহ্ণ

সুন্দর উপস্থাপনা, ঘরে থাকুন, সুস্থ থাকুন, নিরাপদে থাকুন, নিজে বাঁচুন দেশকে বাঁচান, অনলাইন ক্লাসের মাধ্যমে এগিয়ে যাক বর্তমান শিক্ষা ব্যবস্থা। সমৃদ্ধ হোক শিক্ষক বাতায়ন।


বিশ্ব নাথ দাস
২১ সেপ্টেম্বর, ২০২০ ০৬:৩৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের উদ্ভাবনী গল্প দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


সুজিত দেব
২১ সেপ্টেম্বর, ২০২০ ০৫:৩২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


বীণা মিত্র
২১ সেপ্টেম্বর, ২০২০ ০৫:০৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


সন্তোষ কুমার বর্মা
২১ সেপ্টেম্বর, ২০২০ ০৮:০৪ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


মীর কামরুল ইসলাম
২০ সেপ্টেম্বর, ২০২০ ১১:১৬ অপরাহ্ণ

একটি বিদ্যালয়ের মাঝে হাজার বিদ্যালয়-বিষয়ে "উদ্ভাবনী গল্প" বিভাগে কণ্টেন্ট এর ভিডিও দেখে পূর্ণ রেটিং সহ আপনার মূল্যবান মতামত দেওয়ার অনুরোধ করছি। পূর্ণ রেটিং,লাইক ও কমেন্টস সহ আপনার জন্য শুভকামনা রই ল


অপুর্ব কুমার বসু
২০ সেপ্টেম্বর, ২০২০ ১০:২৯ অপরাহ্ণ

Thanks for uploading a nice innovative story. Wish your best of luck with full ratings. শ্রদ্ধেয় স্যার/ম্যাডাম, আমার আপলোডকৃত innovative story এর ভিডিও দেখে, পরামর্শ এবং রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। #ক্যাটাগরি: তথ্য ও যোগাযোগ পদ্ধতি #ইউজার আইডি: apurbabasu01725 #আমার ইনোভেটিভ ভিডিও এর লিংক- https://youtu.be/l27mjJOQgF0 #আমার ইউটিউব চ্যানেলটিকে সাবস্ক্রাইব করার জন্য বিশেষ অনুরোধ রইল। রেটিং প্লিজ।


লাইলী আক্তার
২০ সেপ্টেম্বর, ২০২০ ০৮:৩৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


বিনয় কুমার বিশ্বাস
২০ সেপ্টেম্বর, ২০২০ ০৮:১৪ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মোহাম্মদ হোসেন
২০ সেপ্টেম্বর, ২০২০ ০৮:০৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিং,মতামত,লাইকসহ শুভকামনা। প্লিজ স্যার/ম্যাম আমার 17সেপ্টেম্বর (ই-মেইল পাঠানো) শিরোনামের ৪৪ তম কনটেন্টি দেখে আপনার মূল্যবান লাইক, মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি। আমার আপলোডকৃত কন্টেন্টটির লিংক:- https://www.teachers.gov.bd/content/details/694961