উদ্ভাবনের গল্প

স্বপ্নের ছাদ বাগান ও ছাদ খামার

মুহাম্মদ সফিকুল আলম ৩০ অক্টোবর,২০২০ ৭১২ বার দেখা হয়েছে ১২৬ লাইক ৩১৯ কমেন্ট ৪.৫৮ রেটিং ( ১০৯ )

অবসর সময়ে অল্প অল্প করে গড়ে তুলেছি আমার ছাদ বাগান। বাগানে নানারকম ফলের গাছ, ফুলের চারা, ঔষধি গাছ ও বিভিন্ন ধরনের সবজি যেমন লাউ, ঝিঙে, শিম, ঢেঁড়স, শসা, বরবটি ইত্যাদি সন্নিবেশ ঘটেছে। 

ছাদ বাগানের একপাশে গড়ে তুলেছি মুরগির খামার। তারপাশেই রয়েছে কবুতরের ঘর। 

কবুতর, মুরগী  আর গাছপালার সন্নিবেশে গড়ে উঠেছে 

আমার স্বপ্নের খামার। 

আশা করি এর মাধ্যমে শিক্ষার্থীরা অনুপ্রেরণা পাবে। 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোছাঃ মারুফা বেগম
১৩ মে, ২০২১ ০৮:৩৮ পূর্বাহ্ণ

Ramadan and Eid-Ul-Fitre greetings to you. Thanks for visit my profile. Please give your like, comments and ratings to see my contents, Presentation,picture,video content,prokasona,video content,udvaboner golpo,and blog.


মোঃশাহবাজ উদ্দিন
১৩ মে, ২০২১ ০২:১০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ আপনাকে অভিনন্দন জানাচ্ছি।সেই সাথে আমার কন্টেন্ট দেখে ভালো লাগলে লাইক ও রেটিংসহ আপনার মূল্যবান মতামত দেওয়াই জন্য বিনীতভাবে অনুরোধ করছি


মোছাঃ মারুফা বেগম
১২ মে, ২০২১ ০৪:১৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


সিকদার মোঃ শাজিদুর জাহান
১২ মে, ২০২১ ০৩:৪০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি ।


বিপ্লব বাস্কি
১০ মে, ২০২১ ০১:১৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা ও অভিনন্দন রইল ।আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত লাইক ও রেটিং প্রদান করার জন্য অনুরোধ রইলো ।


মোঃশাহবাজ উদ্দিন
১০ মে, ২০২১ ১২:৫৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা ।আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত লাইক ও রেটিং প্রদান করার জন্য অনুরোধ রইলো ।


রত্না খাতুন
১০ মে, ২০২১ ১২:২৮ অপরাহ্ণ

আপনার জন্যও শুভকামনা রইলো।


Prolay Kumer Dutt
০৯ মে, ২০২১ ০৭:৩৮ অপরাহ্ণ

মানসম্মত কন্টেন্ট। লাইক ও রেটিং সহ আপনার জন্য শুভকামনা রইলো।সেই সাথে আমার নতুন ৮/৫/২০২১তারিখের আপলোড কৃত কন্টেন্ট গুলো দেখার জন্য আমন্ত্রণ রইলো।লাইক ও রেটিংপ্রদান করে আমাকে উৎসাহিত করবেন। ধন্যবাদ।


মোহাম্মদ সিদ্দিকুর রহমান
০৮ মে, ২০২১ ০৩:১২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদানের জন্য অনুরোধ রইলো ।


মোহাম্মদ সিদ্দিকুর রহমান
০৮ মে, ২০২১ ০৩:১২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদানের জন্য অনুরোধ রইলো ।


মোঃ শাহাকুল ইসলাম
০৭ মে, ২০২১ ০৯:৩০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল।


Hasina Momotaj
০৭ মে, ২০২১ ১০:৩২ পূর্বাহ্ণ

শুভ কামনা । আমার কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ রইল।


মোহাম্মদ আবদুল গফুর মজুমদার
০৭ মে, ২০২১ ১০:২০ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। আমার এই পাক্ষিকে আপলোডকৃত ৫৭ তম কনটেন্টটি দেখার জন্য বিনীত অনুরোধ রইল। https://www.teachers.gov.bd/content/details/936427


Prolay Kumer Dutt
৩০ এপ্রিল, ২০২১ ০৬:৫০ পূর্বাহ্ণ

মানসম্মত কন্টেন্ট। লাইক ও রেটিং সহ আপনার জন্য শুভকামনা রইলো।সেই সাথে আমার নতুন নতুন কন্টেন্ট দেখার জন্য আমন্ত্রণ রইলো।ধন্যবাদ।


অনুকুল চন্দ্র সরকার
২৯ এপ্রিল, ২০২১ ০৭:৪৮ অপরাহ্ণ

অত্যন্ত সুন্দর শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধশালী করায় লাইক কমেন্ট ও রেটিং সহ শুভকামনা রইল।


মোহাম্মদ আবদুল গফুর মজুমদার
২৭ এপ্রিল, ২০২১ ০৯:৪১ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার, রেটার মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতাগণ, বাতায়নের সাথে সংশ্লিষ্ট সকল স্যার ও ম্যামগণ, আমার এই পাক্ষিকে আপলোডকৃত ৫৬তম কনটেন্টটি শতভাগ মানসম্মতভাবে তৈরি করার চেষ্টা করেছি। কনটেন্টটি দেখার জন্য বিনীত অনুরোধ রইল। আপনারা দেখে আমাকে প্রয়োজনীয় পরামর্শ দিলে আমি উপকৃত হবো। আমার পরিশ্রম স্বার্থক হবে। আপনাদের পরামর্শই আমাকে বাতায়নে পথ চলতে সাহায্য করবে।https://www.teachers.gov.bd/content/details/922032


সিকদার মোঃ শাজিদুর জাহান
২৭ এপ্রিল, ২০২১ ০৯:২৭ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


কল্লোল চক্রবর্ত্তী
২১ এপ্রিল, ২০২১ ০৯:৫৯ পূর্বাহ্ণ

শুভ নববর্ষ ।গঠনমূলক কাজ সব সময়ই প্রশংসা পাওয়ার যোগ্য।স্যার আপনার শ্রেণি উপযোগী ও মানসস্মত কনটেন্ট দেখে আমি খুবই আশাবাদি যে,শিক্ষার্থীদের অবশ্যই উপকারে আসবে। আমার পক্ষ থেকে লাইক ও পূর্ণরেটিংসহ শুভ কামনা রইল। আমার শ্রমকে আরোও গতিশীল করতে আপনার লাইক ও পূর্ণ রেটিংসহ পরামর্শ দেওয়ার জন্য বিনীত ভাবে আশা করছি,কনটেন্ট লিংক http://www.teachers.gov.bd/ content/details/921034, ধন্যবাদ।


বিপুল সরকার
১৭ এপ্রিল, ২০২১ ০২:২২ অপরাহ্ণ

স্যার/ম্যাডাম , নমস্কার / আদাব নিবেন।আপনি শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করেছেন,আপনাকে অভিনন্দন।লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ আপনার জন্য অনেক অনেক শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত এ পাক্ষিকের ১৪৪ তম (নবম-দশম শ্রেণি) পরিমিতি বৃত্ত কন্টেন্ট দেখে আপনার গঠনমূলক মূল্যবান মতামত প্রত্যাশা করছি।(বাতায়ন আইডি- bipulsarkar1977) (mobail-01730-169555)


নাছিমা আক্তার
১৪ এপ্রিল, ২০২১ ০২:১০ পূর্বাহ্ণ

খুবসুন্দর উপস্থাপন। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।আমার ছবিতে ক্লিক করে আমার আপলোডকৃত ০১/০৪২০২১ তারিখের ৫৫ তম কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ আবদুল মতিন
১২ এপ্রিল, ২০২১ ১২:৪৪ পূর্বাহ্ণ

মাশাল্লাহ; অসাধারণ সৃষ্টি। লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ-কামনা। আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান ও উপদেশমূলক মন্তব্য আশা করছি। আমার শিক্ষক বাতায়নের প্রোফাইল লিংকঃ- https://www.teachers.gov.bd/profile/mdmatin046


মোঃ মুজিবুর রহমান
১০ এপ্রিল, ২০২১ ০২:২০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সহ আপনার জন্য শুভকামনা নিরন্তর। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে লাইক, রেটিং ও পরামর্শ প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


আল আলিমুল রাজি।
১০ এপ্রিল, ২০২১ ০২:০৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সহ আপনার জন্য শুভকামনা নিরন্তর। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে লাইক, রেটিং ও পরামর্শ প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ রেহান উদ্দিন
০৮ এপ্রিল, ২০২১ ১১:২০ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার তম ৩৬কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। https://www.teachers.gov.bd/profile/mdrehanuddin17


মোহাম্মদ সাখাওয়াত হোসেন ,নেত্রকোনা ।
০৮ এপ্রিল, ২০২১ ১০:১৩ পূর্বাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার ৪৬ তম কন্টেন্ট " উদ্যোগ ও ব্যবসায় উদ্যোগ " দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল


সুজিত দেব
০৮ এপ্রিল, ২০২১ ০৯:০০ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী কন্টেন্ট তৈরি করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ভালো থাকুন, সুস্থ থাকুন, নিরাপদে থাকুন। ধন্যবাদ।


এস এম মোজাম্মেল কবির
০৮ এপ্রিল, ২০২১ ০৮:৪৮ পূর্বাহ্ণ

চমৎকার উপস্থাপন, লাইক, কমেন্ট ও পূর্ণরেটিং সহ আপনাকে অনেক অনেক ধন্যবাদ। 05/04/2021 তারিখে আপলোডকৃত আমার কন্টেন্ট দেখার অনুরোধ সহ আপনার মূল্যবান রেটিং ও মতামত আশা করছি। পাশে আছি,পাশে থাকবেন আশা করি। আমার কন্টেন্টের লিংক https://www.teachers.gov.bd/content/details/914629


মোঃ মনিরুজ্জামান মিয়া
০৭ এপ্রিল, ২০২১ ০৭:১৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। বাতায়নের সন্মানিত শ্রদ্ধেয় এডমিন, প্যাডাগোজি, রেটার মহোদয়, সকল সেরা কনটেন্ট নির্মাতা,সকল সেরা উদ্ভাবক, সকল সেরা নেতৃত্ব, সকল সেরা অনলাইন পারফর্মার ও সকল জেলা অ্যাম্বাসেডর, সকল সক্রিয় শিক্ষকবৃন্দ আমার আপলোডকৃত ২৪ তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক ও পূর্ণ রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ স্যার।


মঞ্জু রানী পাল
০৬ এপ্রিল, ২০২১ ০৬:৫৮ অপরাহ্ণ

লাইক ও পুর্ণ রেটিং সহ শুভ কামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট গুলো দেখে আপনার মুল্যবান মতামত,লাইক ও পুর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি ।


সিকদার মোঃ শাজিদুর জাহান
০৪ এপ্রিল, ২০২১ ০৯:১০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ হাসনাইন
০৩ এপ্রিল, ২০২১ ০৩:৩৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


মোঃ হাসনাইন
০৩ এপ্রিল, ২০২১ ০৩:৩৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


মোঃ হাসনাইন
০৩ এপ্রিল, ২০২১ ০৩:৩৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


শাহনাজ পারভীন
০২ এপ্রিল, ২০২১ ০৭:১১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইল ।আমার কনটেন্ট দেখার জন্য অনুরোধ রইল ।


মোছাঃ নাইচ আকতার
০২ এপ্রিল, ২০২১ ০৩:৩০ অপরাহ্ণ

শ্রেণী উপযোগী মানসম্মত কন্টেন্ট আপলোড করার জন্য ধন্যবাদ। আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ রইল।


রমজান আলী
৩১ মার্চ, ২০২১ ০৮:৫৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল আপনার জন্য।


রাহিমা আক্তার
২৯ মার্চ, ২০২১ ০৮:০৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ হারুনর রশীদ
২৯ মার্চ, ২০২১ ০৭:৪৯ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। দৈনন্দিন জীবনে ইন্টারনেটের ব্যবহার আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামতসহ লাইক ও রেটিং করবেন এই আশাবাদ ব্যাক্ত করছি।


মোঃ হারুনর রশীদ
২৯ মার্চ, ২০২১ ০৭:৪৯ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। দৈনন্দিন জীবনে ইন্টারনেটের ব্যবহার আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামতসহ লাইক ও রেটিং করবেন এই আশাবাদ ব্যাক্ত করছি।


মোঃ শরীফ হোসেন
২৭ মার্চ, ২০২১ ০৬:২০ পূর্বাহ্ণ

গঠনমূলক কাজ সব সময়ই প্রশংসা পাওয়ার যোগ্য। স্যার, আপনার শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট দেখে আমি খুবই আশাবাদি । শিক্ষার্থীদের অবশ্যই উপকারে আসবে। শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে আন্তরিক অভিনন্দন। আমার পক্ষ থেকে লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো। আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। স্যার, আমার ছবিতে ক্লিক করলে আমার আপলোডকৃত কনটেন্টগুলো দেখতে পাবেন। সময় নিয়ে দেখলে, আমার চেষ্টা স্বার্থক হবে । আমার শ্রমকে আরোও গতিশীল করতে - আপনার লাইক ও পূর্ণ রেটিংসহ পরামর্শ দেওয়ার জন্য বিনীতভাবে আশা করছি। সৃষ্টিকর্তা আপনার উত্তর উত্তর মঙ্গল করুন।


মোঃ মনিরুজ্জামান মিয়া
১৩ মার্চ, ২০২১ ০৭:৪৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। আমার কনটেন্ট লিংক : https://www.teachers.gov.bd/content/details/896640, https://www.teachers.gov.bd/content/details/898573


মোঃ সাখাওয়াত হোসেন
১৩ মার্চ, ২০২১ ০৬:৪৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।


মো মারুফুল হক
১২ মার্চ, ২০২১ ১১:০১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক,মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি


সেলিম মাহমুদ
০৭ মার্চ, ২০২১ ১২:২২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


সিকদার মোঃ শাজিদুর জাহান
০৫ মার্চ, ২০২১ ০৮:৪১ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ হামিদুর রহমান
০৫ মার্চ, ২০২১ ০৭:০০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


রমজান আলী
২১ ফেব্রুয়ারি , ২০২১ ০২:৪৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৩৯ তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


সিকদার মোঃ শাজিদুর জাহান
১৯ ফেব্রুয়ারি , ২০২১ ১০:০৬ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


মোঃ সাখাওয়াত হোসেন
১৩ ফেব্রুয়ারি , ২০২১ ০৮:৩৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


রাহিমা আক্তার
১২ ফেব্রুয়ারি , ২০২১ ০৫:৩৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ নুরুল ইসলাম
১২ ফেব্রুয়ারি , ২০২১ ১০:১৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি


মোঃ কাউছার হোসেন
১২ ফেব্রুয়ারি , ২০২১ ০৯:৫৪ পূর্বাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল।


মোসাম্মৎ নীলুফা আফরোজ বীথি
১০ ফেব্রুয়ারি , ২০২১ ০৭:২৯ পূর্বাহ্ণ

রেটিং সহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখার আমন্ত্রণ রইলো। ,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,, একটি অনুরোধ- পলিথিন পরিবেশের শত্রু।অপচনশীল। মাটির উর্বরতা হ্রাস করে। যেখানে সেখানে পলিথিন ফেলে আমার যেন এই সুন্দর দেশটাকে ডাস্টবিনে পরিণত না করি। তাই পরিবারের ব্যবহার্য পলিথিনগুলো সঠিক জায়গায় ফেলি। দৈনন্দিন কাজে কমপক্ষে একটি পলিথিন কম ব্যবহার করি।


সিকদার মোঃ শাজিদুর জাহান
০৯ ফেব্রুয়ারি , ২০২১ ০৭:৩১ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


মো: মিজানুর রহমান
০৯ ফেব্রুয়ারি , ২০২১ ০৭:২৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আপনার কনটেন্ট দ্বারা বাতায়ন সমৃদ্ধি লাভ করুক এই প্রত্যাশা কামনায় আমার আইডিতে ঘুরে এসে গঠন মূলক মতামত ও পরামর্শ প্রদানের অনুরোধ জানাচ্ছি।


মোঃ নুরুল ইসলাম
০৫ ফেব্রুয়ারি , ২০২১ ০৮:৪০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কনটেন্টটি (৮ম শ্রেণি, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি-কম্পিউটার নেটওয়ার্ক ) দেখে লাইক, গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


জাহিদুল ইসলাম
০৫ ফেব্রুয়ারি , ২০২১ ০৬:০১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনা মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


Chameli Afroz
৩০ জানুয়ারি, ২০২১ ০৫:২৬ অপরাহ্ণ

আপনার অনেক সময়, শ্রম ও চিন্তা ভাবনা করে নির্মিত কনটেন্টটি সত্যিই অপূর্ব এবং শ্রেণি উপযোগি। এটি শ্রেণিকক্ষে সঠিকভাবে উপস্থাপন করলে শিক্ষার্থীরা অনেক উপকৃত হবে। এই অনিন্দ্যসুন্দর কনটেন্ট এর জন্য অনেক অনেক শুভ কামনা, সাথে সুন্দর উপস্থাপনার জন্য লাইক এবং পূর্ণ রেটিং। সেই সাথে আমার কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ আবদুল গফুর মজুমদার
৩০ জানুয়ারি, ২০২১ ০৫:১২ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন। আপনার সফলতা কামনা করছি। আমার কন্টেন্ট দেখার অনুরোধ রইল।


সুলতানুল আরেফীন
৩০ জানুয়ারি, ২০২১ ০৩:২৮ অপরাহ্ণ

অসাধারণ শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইল। এই পাক্ষিকে আমার আপলোডকৃত ৭১তম কন্টেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মূল্যবান মতামত প্রত্যাশা করছি। কন্টেন্ট লিঙ্ক- https://www.teachers.gov.bd/content/details/847860


মোঃ জোবায়ের হোসেন
২৯ জানুয়ারি, ২০২১ ১০:৩২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইল। এ পাক্ষিকে আমার আপলোডকৃত ৩১তম কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


সোহেল মিয়া
২৯ জানুয়ারি, ২০২১ ০৯:০৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য রইল শুভকামনা


আমির হোছাইন
২৮ জানুয়ারি, ২০২১ ০৮:৪৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো। আমার কনটেন্ট দেখে লাইক ও রেটিং দেওয়ার আনুরোধ করছি।http://www.teachers.gov.bd/profile/amiradil19821


কমলকান্ত রায় তাং
২৮ জানুয়ারি, ২০২১ ০৭:৩৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


বেবী রাণী রায়
২৮ জানুয়ারি, ২০২১ ০২:৫৩ অপরাহ্ণ

লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের বিনীত অনুরোধ করছি।


সিকদার মোঃ শাজিদুর জাহান
২৭ জানুয়ারি, ২০২১ ১২:৩০ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের বিনীত অনুরোধ করছি।


মো মারুফুল হক
২৬ জানুয়ারি, ২০২১ ১১:২৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মো মারুফুল হক
২৬ জানুয়ারি, ২০২১ ১১:২৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ সাখাওয়াত হোসেন
২৬ জানুয়ারি, ২০২১ ০৩:৩১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল।


মো: রজব আলী
২৫ জানুয়ারি, ২০২১ ০২:২০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


সন্তোষ কুমার বর্মা
২৪ জানুয়ারি, ২০২১ ১১:৫৫ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা, মানসম্মত ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য পুর্ন রেটিং সহ ধন্যবাদ ও শুভকামনা, আমার এ পাক্ষিকের "বাংলা ভাষার ব্যাকরণ" ৯ম/১০ম শ্রেনীর ৯০তম আপলোডকৃত কন্টেন্ট দেখে লাইক, কমেন্ট ও রেটিং দেয়ার বিনীত অনুরোধ রইলো। ধন্যবাদ


শামছুন নাহার
২৪ জানুয়ারি, ২০২১ ০১:১৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল।সেই সাথে " ২০২০ কোভিড -১৯ পরিস্থিতি ও ২১ শতকের চ্যালেঞ্জ মোকাবেলায় আমার অভিব্যক্তি-" শিরোনামে ব্লগ দেখে লাইক ও পূর্ণ রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ।


কল্লোল চক্রবর্ত্তী
২৩ জানুয়ারি, ২০২১ ০৪:০২ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভ কামনা রইল।আমার আপলোড কৃত কনটেন্টদেখে আপনার মূল্যবান মতামত ও পরামশ দেওয়া জন্য অনুরোধ করছি।


মোঃ নুরুল ইসলাম তরফদার
২৩ জানুয়ারি, ২০২১ ১২:৫৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও পরামর্শ একান্ত ভাবে প্রত্যাশা করছি । সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন । http://teachers.gov.bd/content/details/848199


রাহিমা আক্তার
২১ জানুয়ারি, ২০২১ ০৭:১০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


মুঃ পাবলু পারভেজ
১৯ জানুয়ারি, ২০২১ ০৫:৪৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইল।