ভিডিও কনটেন্ট

টপোলজি

শিরিনা খাতুন ২৩ নভেম্বর,২০২০ ৩০ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

এক কম্পিউটাররের সাথে অন্য কম্পিউটারের যোগাযোগের জন্য বিভিন্ন পদ্ধতি ব্যবহার করা হয়, এই ভিন্ন ভিন্ন পদ্ধতিকে নেটওয়ার্ক টপোলজি বলে। নেটওয়ার্কে কম্পিউটারগুলো কীভাবে সংযুক্ত আছে,ক্যাবল কীভাবে একটি আরেকটির সাথে যুক্ত আছে এটিই টপোলজির মূল বিষয়।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মুহাঃ রুহুল আমিন
১৪ ডিসেম্বর, ২০২০ ০৭:০৯ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী চমৎকার কন্টেন্ট তৈরি করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন।


মোছাঃ শিউলী বেগম
০৪ ডিসেম্বর, ২০২০ ০৫:১৩ অপরাহ্ণ

লাইক পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। চলতি পাক্ষিকে আমার কন্টেন্টে রেটিং ও মতামতের বিনীত অনুরোধ করছি।


মোঃ ফখরুজ্জামান
০৪ ডিসেম্বর, ২০২০ ০১:০৩ অপরাহ্ণ

ম্যাডাম,আপনি মানসম্মত কনটেন্ট তৈরি করেছেন।লাইক,কমেন্ট ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল।আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে লাইক,কমেন্ট ও রেটিং প্রদানের জন্য আপনাকে বিনীত অনুরোধ জানাচ্ছি। ভালো থাকুন এবং নিরাপদে থাকুন।


মুহাঃ রুহুল আমিন
২৯ নভেম্বর, ২০২০ ০৮:২১ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার ৬৯তম কন্টেন্ট দেখে লাইক কমেন্ট ও রেটিং দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। রুহুল আমিন স্যার,,ঝিনাইদহ সদর,,ঝিনাইদহ ।। মোবাঃ ০১৯১৮ ০১৩৫০৫।


মোহাম্মদ মাহবুবুল হক
২৮ নভেম্বর, ২০২০ ০৬:৩৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সহ শুভ কামনা রইলো। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। আমার বাতায়ন বাড়িতে একটু ঘুরে আসলে আশা করি ভাল লাগবে। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে উন্নয়নের দিক নির্দেশনা সহ রেটিং, লাইক, কমেন্টস করার জন্য বিনীত অনুরোধ করছি। ঘরে থাকুন, সুস্থ্য থাকুন, ভালো থাকুন।


মোঃ তৌফিকুল ইসলাম
২৩ নভেম্বর, ২০২০ ০৬:৫০ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা।আমার এ পাক্ষিকে আপলোডকৃত কন্টেন্ট এ আপনার লাইক ও রেটিং প্রার্থনা করছি। আমার কন্টেন্ট এর লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/777801