প্রেজেন্টেশন

পৃথিবীর আভ্যন্তরীণ গঠণ

মেহেরুন্নেছা ২৩ নভেম্বর,২০২০ ৮১ বার দেখা হয়েছে লাইক ১০ কমেন্ট ৪.৪৮ রেটিং ( )

ভূ-ত্বক এর সঙ্গা বলতে পারবে।

ভূ-ত্বকের অভ্যন্তরীণ গঠণ বর্ণনা করতে পারবে।


মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
তছলিমা ইয়াছমিন শিখা
০৪ জানুয়ারি, ২০২১ ০৭:২৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোঃ শফিকুল ইসলাম
২৪ নভেম্বর, ২০২০ ০৯:৪৭ পূর্বাহ্ণ

পূর্ণরেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ তৌফিকুল ইসলাম
২৪ নভেম্বর, ২০২০ ০৯:১৪ পূর্বাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা।আমার এ পাক্ষিকে আপলোডকৃত কন্টেন্ট এ আপনার লাইক ও রেটিং প্রার্থনা করছি। আমার কন্টেন্ট এর লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/777801


অচিন্ত্য কুমার মন্ডল
২৪ নভেম্বর, ২০২০ ১২:৩৪ পূর্বাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/777226 https://www.teachers.gov.bd/blog-details/583774


মোছাঃ জেসমিন আক্তার
২৪ নভেম্বর, ২০২০ ১২:০৪ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল । আমার আপলোকৃত ৪৭তম কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মো. খলিলুর রহমান
২৩ নভেম্বর, ২০২০ ১০:৫৭ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার প্রথম উদ্ভাবনের গল্প দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন আমার প্রোফাইল লিংক https://www.teachers.gov.bd/profile/khalil1062590


মোঃ নুরুল ইসলাম তরফদার
২৩ নভেম্বর, ২০২০ ০৯:২৭ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো, আমার বাতায়ন বাড়িতে আপনি আমন্ত্রিত। আমার এ পাক্ষিকের কন্টেন্ট এ আপনার মতামত, লাইক ও রেটিং প্রত্যাশা করছি। সুস্থ্য থাকুন, ভালো থাকুন।


মোহাম্মদ মাহবুবুল হক
২৩ নভেম্বর, ২০২০ ০৯:১১ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


মোহাম্মদ মাসুদ রানা
২৩ নভেম্বর, ২০২০ ০৯:১১ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৫/১১/২০২০ তারিখের ৩২তম ষষ্ঠ শ্রেণির বাংলাদেশ ও বিশ্বপরিচয় ১১তম অধ্যায়ের "বাংলাদেশের শিশুর বেড়ে ওঠা ও প্রতিবন্ধকতা" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


আব্দুল্লাহ আত তারিক
২৩ নভেম্বর, ২০২০ ০৮:৪৯ অপরাহ্ণ

আপনার দিনটি শুভ হোক । আপনার অনিন্দ্যসুন্দর নির্মাণের জন্য অভিনন্দন ও শুভ কামনা রইল । আমার বাতায়ন নীড়ে আমন্ত্রণ রইল । এই পাক্ষিককে আমার নির্মিত অষ্টম শ্রেণির সাহিত্য কণিকা বইয়ের কনটেন্ট "মংড়ুর পথে" ভ্রমণকাহিনী দেখে আপনার মতামতের প্রত্যাশায় রইলাম। ঘরে থাকুন, সুস্থ্য থাকুন।