প্রেজেন্টেশন

পে-ব্যাক সময় পদ্ধতি

মোঃ মামুনুর রশীদ ১২ ডিসেম্বর,২০২০ ৩১ বার দেখা হয়েছে লাইক ১০ কমেন্ট ৪.২৫ রেটিং ( )

এই পাঠ শেষে শিক্ষার্থীরা

১। পে-ব্যাক সময় কী বলতে পারবে;

২। পে-ব্যাক সময় পদ্ধতি নির্ণয় করতে পারবে;

পে-ব্যাক সময় পদ্ধতি বিশ্লেষণ করতে পারবে

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ শামছুল আলম
১৪ ডিসেম্বর, ২০২০ ০১:০৪ পূর্বাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ ।


আবু হাসান
১৩ ডিসেম্বর, ২০২০ ০৮:৩১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


সৈয়দা শাহীনুুর পারভীন
১৩ ডিসেম্বর, ২০২০ ০৩:৩০ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা রইল। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত দেওয়ার জন্য আপনাকে বিনীতভাবে অনুরোধ করছি।


মোঃ মেহেদুল ইসলাম
১৩ ডিসেম্বর, ২০২০ ০৬:০২ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার, এডমিন, সেরা কনটেন্ট নির্মাতা, শিক্ষক বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর স্যারদের জানাই আন্তরিক শুভেচ্ছা http://teachers.gov.bd/content/details/803228


অচিন্ত্য কুমার মন্ডল
১২ ডিসেম্বর, ২০২০ ০৮:৪৪ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ কন্টেন্টঃ https://www.teachers.gov.bd/content/details/801949 ব্লগঃ https://www.teachers.gov.bd/blog-details/585315


মোঃ নুরুল ইসলাম তরফদার
১২ ডিসেম্বর, ২০২০ ০৮:০৪ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো। আমার বাতায়ন পল্লীতে আপনি আমন্ত্রিত। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও উদ্ভাবনী গল্পে আপনার মতামত, লাইক ও রেটিং একান্ত ভাবে প্রত্যাশা করছি । সুস্থ্য থাকুন, ভালো থাকুন।


বিনয় কুমার বিশ্বাস
১২ ডিসেম্বর, ২০২০ ০৭:৪৭ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মোহাম্মদ মাসুদ রানা
১২ ডিসেম্বর, ২০২০ ০৭:২৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ০১/১২/২০২০ তারিখের ৩৩তম ষষ্ঠ শ্রেণির তথ্য ও যোগাযোগ প্রযুক্তির ২য় অধ্যায়ের "কম্পিউটার-সংশ্লিষ্ট যন্ত্রপাতি" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


মোঃ হাবিবুর রহমান
১২ ডিসেম্বর, ২০২০ ০৭:২৩ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী চমৎকার কন্টেন্ট তৈরি করার জন্য আপনাকে পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ রইল।


মোঃ তৌফিকুল ইসলাম
১২ ডিসেম্বর, ২০২০ ০৭:১৯ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার "১১০তম প্রেজেন্টেশন" দেখার আমন্ত্রন জানাচ্ছি। ভাল লাগলে একটা মন্তব্য লিখবেন, ধন্য হবো। লাইক, রেটিং দিলে কৃতজ্ঞ থাকব। কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/799937