উদ্ভাবনের গল্প

তাড়াশ ICT4E জেলা অ্যাম্বাসেডর সম্মেলন ২০২০ খ্রীঃ এর সফলতার গল্প

সায়েম হোসেন ২২ ডিসেম্বর,২০২০ ১৬৯ বার দেখা হয়েছে ৪৭ লাইক ৫৬ কমেন্ট ৪.৫২ রেটিং ( ৩৭ )


অসম্ভবকে সম্ভব করা যায় যদি ইচ্ছা থাকে তাহলে। গত ০১/১২/২০২০খ্রীঃ শিক্ষক বাতায়নের সেরা কন্টেন্ট নির্মাতা নির্বাচিত  হলেন তাড়াশ উপজেলার জেলা অ্যাম্বাসেডর মোঃ জমির উদ্দিন। সেরা নির্বাচিত হওয়ার পর চিন্তা করতে থাকি কিভাবে স্যারকে সংবর্ধনা দেওয়া যায়। তাড়াশ উপজেলার সকল অ্যাম্বাসেডর সহ আমিও সাথে থেকে আলোচনা করতে থাকি। অ্যাম্বাসেডর মোঃ আবুল কালাম আজাদ স্যার প্রস্তাপ করেন সম্মেলন করলে কেমন হয়। সবাই সম্মেলনের পক্ষে সমর্থন প্রদান করেন। একপর্যায় সহকারী পরিদর্শক জেলা শিক্ষা অফিস জনাব মোঃ শফিকুল ইসলাম স্যারের সাথে আলোচনা করে স্যারও এর পক্ষে স্বাগতম জানান। এবার কোথায় কিভাবে করা যায় তা নিয়ে দফায় দফায় আলোচনা শেষে গেলাম উপজেলা চেয়ারম্যান জনাব অধ্যক্ষ মোঃ মনিরুজ্জামান মহোদয়ের নিকট। বিস্তারিত আমাদের আলোচনা সম্পর্কে বলার পর স্যার বললেন উপজেলা অডিটরিয়ামের কথা। তিনি একজন শিক্ষকও বটে। তাড়াশ ডিগ্রী কলেজের অধ্যক্ষ। আমাদের আরোও উৎসাহ যোগালেন তিনি। উপজেল নির্বাহী কর্মকর্তার কাছে গেলে তিনিও আমাদের নিরাশা করেননি। উপজেলা নির্বাহী কর্মকর্তার দিন অনুযায়ী দিন ধার্য করা হয় ২১/১২/২০২০খ্রীঃ রোজ সোমবার। এর পর আলোচনা সাপেক্ষে অর্থের যোগানও হলো। এবার আমার মাথায় চিন্তা আসলো সম্মেলন সফল করতে সকলকেই একটি করে ক্যাপ দিলে কেমন হয়। তাড়াশ টিম লিডার মোঃ হাফিজুর রহমান সমর্থন দিলেন । আমার পক্ষ থেকে অর্ডার দেওয়া হল ক্যাপের।  আমার ক্যাপের ব্যাবস্থা দেখে তাড়াশ মহিলা ডিগ্রী কলেজের প্রভাষক মোঃ সুলতান মাহমুদ বললেন আমি তাহলে প্রত্যেকের জন্য ছবি সহ আইডির ব্যবস্থা করি। এভাবে আলোচনা করে সকল কার্যক্রম শেষ করলাম।
২০/১২/২০২০খ্রীঃ তাড়াশের সকল অ্যাম্বাসেডর উপজেলা অডিটরিয়াম রুম পরিস্কার করে ডেকোরেটরের সকল বিষয় যায়গা মত সাজালাম। ২১/১২/২০২০খ্রীঃ রোজ সোমবার এই আনন্দের দিন ঘনিয়ে আসল। সকাল ৮টার দিকে আমি উপস্থিত হলাম যথাস্থানে। আমার বাড়ী থেকে তাড়াশ ৩০ কিলোমিটার দূরে। সেখানে গিয়ে সবার সাথে সকার শুভেচ্ছা বিনিময় হয়। এর পর অপেক্ষার প্রহর গুনতে থাকি সকাল ১১টার। ঐদিকে সিরাজগঞ্জ থেকে সকল অ্যাম্বাসেডর সম্মেলনে আসার জন্য প্রস্তুত হয়ে আছে। বিভাগীয় প্রতিনীধি মোছাঃ আর্জিনা ম্যাম, মজনু স্যার, ইয়ামিন স্যার, আমিনুল করিম স্যার, আফজাল স্যার, হায়দার স্যার, মির্জা স্যার, বিপ্লব স্যার, গোলাম ওয়ারেছ স্যার, রফিকুল ইসলাম স্যার, আঃ মোমিন স্যার, সালমা ম্যাম, কলি ম্যাম, আফছানা ম্যাম, সকাল ৯টার দিকে এসে হাজির হলে আমাদের আনন্দের স্পৃহা আরোও রেড়ে যায়। সকাল ১১টার সময়  উপজেলা চেয়াম্যান, ভাইস চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, জেলা শিক্ষা অফিসার, সহকারী পরিদর্শক সিরাজগঞ্জ জেলা শিক্ষা অফিস, মাধ্যমিক শিক্ষা অফিসার, একাডেমিক সুপারভাইজার সহ বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধানগন উপস্থিত হয়ে কোরআন তেলয়াত এবং গীতা পাঠের মাধ্যমে শুরু হয় সম্মেলনের সূচনা।
আমার এই পরিচিতি প্যানেল প্রেজেনটেশন দিয়ে শুরু হয় পরিচিতি পর্ব। অনুষ্ঠান চলাকালিন সময় এটু আই এর কর্মকর্তা কবীর স্যার, অভিজিৎ সাহা স্যার জুমের মাধ্যেম অংশ  গ্রহন করে অনেক মূল্যবান কথা এবং দিক নির্দেশনা প্রদান করেন। এটু আই এর কর্মকর্তা অংশগ্রহন করায় তাড়াশ উপজেলা প্রশাসন ধন্যবাদ জানিয়েছেন এটু আই কর্তৃপক্ষকে।পরিশেষে উপজেলা নির্বাহী অফিসার সকলকেই ক্রেস্ট প্রদান শেষে সমাপনি বক্তব্য প্রদান করেন।
সার্বিক সহযোগীতায় ছিলেন, হাফিজুর রহমান, সায়েম হোসেন, সুলতান মাহমুদ, জমির উদ্দিন, মনিরুজ্জামান, আবুল কালাম আজাদ, গোলাম কিবরিয়া, তারিকুল ইসলাম, আবু সাঈম , নাজমা খাতুন।
ধন্যবাদ জানাই এটু আইকে । শিক্ষক বাতায়ন প্লাটফর্ম আছে বলেই বিভিন্ন যায়গার শিক্ষক একসাথে  এককাধে কাধ মিলিয়ে কাজ  করা  সম্ভব  হচ্ছে। এভাবে প্রতিটি উপজেলায় এইরকম আয়োজন করলে সকল শিক্ষকের মধ্যে উৎসাহ বাড়বে।  পরিশেষে সবার সূ-সাস্থ্য কামনা করছি ।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ গোলাম ওয়ারেছ
০২ ফেব্রুয়ারি , ২০২১ ১১:৩২ পূর্বাহ্ণ

There were many good wishes with like and ratings.


রোজিনা খাতুন
৩০ জানুয়ারি, ২০২১ ১০:৫৭ পূর্বাহ্ণ

Nice


মোহাম্মদ শাহাদৎ হোসেন
২২ জানুয়ারি, ২০২১ ১০:০২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। অশেষ ধন্যবাদ।


আব্দুল আলীম
১৫ জানুয়ারি, ২০২১ ০২:০৬ অপরাহ্ণ

শুভ নববর্ষ-২০২১। নববর্ষ বয়ে আনুক সুখ আর সমৃদ্ধি। চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত ৫৫তম কন্টেন্ট ও ৫৬তম ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি। ভাল থাকুন, নিরাপদে থাকুন ও ঘরেই থাকুন। কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/828249 ব্লগ লিংকঃ https://www.teachers.gov.bd/blog-details/588729


মোঃ আতাউল্লাহ
১১ জানুয়ারি, ২০২১ ০৬:৫৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার নেতৃত্বের গল্পে লাইক ও পূর্ণ রেটিংসহ মতামত দেওয়ার জন্য অনুরোধ করছি।


রাহিমা আক্তার
১০ জানুয়ারি, ২০২১ ১১:৪৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন। আমার এ পাক্ষিক এর কনটেন্ট দেখে আপনাদের সুচিন্তিত মতামত ও রেটিং আশা করছি।


সুলতানুল আরেফীন
১০ জানুয়ারি, ২০২১ ০৮:৫৯ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং প্রদান করলাম। সেই সাথে আমার এ সপ্তাহে আপলোডকৃত কন্টেন্টটি দেখার কমেন্ট লাইক ও রেটিং প্রদানের আবেদন রইল। কন্টেন্ট লিঙ্কঃ https://www.teachers.gov.bd/content/details/836160


মুহাম্মদ আহসান হাবিব
০৭ জানুয়ারি, ২০২১ ১০:২৮ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত ১০০তম কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি| মোবাইল- ০১৭৫৪৭৫৫১৬৯, https://www.teachers.gov.bd/content/details/828250 আমার বাতায়ন ID- ahsanhabib251281@gmail.com প্রোফাইল লিংক https://www.teachers.gov.bd/profile/Muhammad%20Ahsan%20Habib


মোঃ জোবায়ের হোসেন
০৫ জানুয়ারি, ২০২১ ০৬:৫৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইল। এ পাক্ষিকে আমার আপলোডকৃত ৩০তম কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোসাম্মৎ নীলুফা আফরোজ বীথি
০২ জানুয়ারি, ২০২১ ০৬:২৬ অপরাহ্ণ

Best wishes with like and ratings. Please see my content and give your valuable comments and ratings.


মোসাম্মৎ নীলুফা আফরোজ বীথি
০২ জানুয়ারি, ২০২১ ০৫:৩৭ অপরাহ্ণ

Happy New year. Best wishes with like and ratings. Please see my content and give your valuable comments and ratings.


মোঃ ছেলিম উদ্দিন
৩১ ডিসেম্বর, ২০২০ ০৮:০৫ পূর্বাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইলো। আমামর পেইজে আপনাকে আমন্ত্রণ জানাচ্ছি।


সৌরভ দেব নাথ
২৮ ডিসেম্বর, ২০২০ ০৪:১৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোঃ জেলহক হোসেন
২৮ ডিসেম্বর, ২০২০ ০৪:০৪ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইলো। আমামর পেইজে আপনাকে আমন্ত্রণ জানাচ্ছি। মন্তব্য করুন


মোঃ তাজুল ইসলাম
২৬ ডিসেম্বর, ২০২০ ০৭:৫৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


বিপুল সরকার
২৫ ডিসেম্বর, ২০২০ ১১:০১ পূর্বাহ্ণ

স্যার,নমস্কার বাতায়নে সক্রিয় থাকায় আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত নবম দশম শ্রেণি গণিত পরিমিতি ত্রিভুজ ১৩৭ তম কন্টেন্ট দেখে আপনার মুল্যবান মতামত প্রত্যাশা করছি। ( bipulsarkar1977@gmail.com ) (01730-169555)


মো: আব্দুল মোমিন
২৫ ডিসেম্বর, ২০২০ ০৮:০৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মুহাঃ রুহুল আমিন
২৪ ডিসেম্বর, ২০২০ ১০:২৪ অপরাহ্ণ

লাইক,কমেন্ট ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার ১৭/১২/২০ তারিখের ৭০তম কন্টেন্ট দেখে লাইক কমেন্ট ও রেটিং দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। রুহুল আমিন স্যার,,ঝিনাইদহ সদর,,ঝিনাইদহ ।। মোবাঃ ০১৯১৮ ০১৩৫০৫।


নার্গিস খাতুন
২৪ ডিসেম্বর, ২০২০ ০২:২২ অপরাহ্ণ

পুর্নরেটিংসহ অভিনন্দন ও শুভেচ্ছা।


সন্তোষ কুমার বর্মা
২৪ ডিসেম্বর, ২০২০ ০১:৪৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


আনজুমানয়ারা খাতুন
২৪ ডিসেম্বর, ২০২০ ০৬:৩৭ পূর্বাহ্ণ

রেটিং সহ ধন্যবাদ আপনার জন্য শুভকামনা নিরন্তর।


মুহাম্মদ সফিকুল আলম
২৪ ডিসেম্বর, ২০২০ ১২:০৯ পূর্বাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইলো। আমামর পেইজে আপনাকে আমন্ত্রণ জানাচ্ছি।


মোঃ তৌফিকুল ইসলাম
২৩ ডিসেম্বর, ২০২০ ০৮:২০ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ। আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি ‌।


সুজিত দেব
২৩ ডিসেম্বর, ২০২০ ০৬:৪৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ। আমার এ পাক্ষিক এর কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি ‌।


অচিন্ত্য কুমার মন্ডল
২৩ ডিসেম্বর, ২০২০ ০৫:১৮ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ কন্টেন্টঃ https://www.teachers.gov.bd/content/details/814593 ব্লগঃ https://www.teachers.gov.bd/blog-details/586661


মোঃ নিজাম উদ্দিন
২৩ ডিসেম্বর, ২০২০ ০৯:৪৯ পূর্বাহ্ণ

রেটিং সহ শুভকামনা।


অপুর্ব কুমার বসু
২৩ ডিসেম্বর, ২০২০ ০৯:৩৬ পূর্বাহ্ণ

Thanks. Thanks for uploading a nice innovative story.wish your best of luck with rating. শ্রদ্ধেয় স্যার/ম্যাডাম, আমার আপলোডকৃত innovative story এর ভিডিও দেখে, পরামর্শ এবং রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। #ক্যাটাগরি: শিখন শেখানো পদ্ধতি #ইউজার আইডি: apurbabasu01725 #আমার ইনোভেটিভ স্টোরির ভিডিও লিংক- https://youtu.be/Pvi0a1wbVlM #আমার ইউটিউব চ্যানেলটিকে সাবস্ক্রাইব করার জন্য বিশেষ অনুরোধ রইল। প্রয়োজনীয় পরামর্শ ও রেটিং প্রত্যাশা করছি।


মোসাম্মৎ নীলুফা আফরোজ বীথি
২৩ ডিসেম্বর, ২০২০ ০৬:৪২ পূর্বাহ্ণ

রেটিং সহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ রইলো।


মোসাম্মৎ নীলুফা আফরোজ বীথি
২৩ ডিসেম্বর, ২০২০ ০৬:৪২ পূর্বাহ্ণ

রেটিং সহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ রইলো।


অচিন্ত্য কুমার মন্ডল
২৩ ডিসেম্বর, ২০২০ ০১:২৫ পূর্বাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ কন্টেন্টঃ https://www.teachers.gov.bd/content/details/814593 ব্লগঃ https://www.teachers.gov.bd/blog-details/586661


মোঃ মেহেদুল ইসলাম
২৩ ডিসেম্বর, ২০২০ ০১:২০ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার, এডমিন, সেরা কনটেন্ট নির্মাতা, শিক্ষক বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর স্যারদের জানাই আন্তরিক শুভেচ্ছা http://teachers.gov.bd/content/details/814604


কল্লোল চক্রবর্ত্তী
২২ ডিসেম্বর, ২০২০ ১০:৫৬ অপরাহ্ণ

লাইক পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইল। আপনার তৈরিকৃত কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরা তালিকা ভুক্ত,সে জন্য আপনা কে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি এবং কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি।সেই সাথে আমার অক্টোবর ২০২০ কন্টেন্ট দেখে রেটিংসহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ জাকির হোসেন
২২ ডিসেম্বর, ২০২০ ০৯:২০ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো । আমার এ পাক্ষিকের কন্টেন্টে আপনার মতামত ও রেটিং একান্ত ভাবে প্রত্যাশা করছি । সুন্দর হোক আপনার আগামীর পথচলা । সুস্থ্য থাকুন, ভালো থাকুন


নাজমুন্নাহার শিউলি
২২ ডিসেম্বর, ২০২০ ০৯:০৪ অপরাহ্ণ

Nice presentation


লাইলী আক্তার
২২ ডিসেম্বর, ২০২০ ০৬:৪২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল।


রেহানা আক্তার ঝর্ণা
২২ ডিসেম্বর, ২০২০ ০৬:১৯ অপরাহ্ণ

শুভকামনা রইল।


মোঃ মজনু মিয়া
২২ ডিসেম্বর, ২০২০ ০৬:০৬ অপরাহ্ণ

ভাল প্রচেষ্টা... শুভ কামনা আপনার জন্য।


অচিন্ত্য কুমার মন্ডল
২২ ডিসেম্বর, ২০২০ ০৪:৪০ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ কন্টেন্টঃ https://www.teachers.gov.bd/content/details/814593 ব্লগঃ https://www.teachers.gov.bd/blog-details/586661


অচিন্ত্য কুমার মন্ডল
২২ ডিসেম্বর, ২০২০ ০৩:০১ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ কন্টেন্টঃ https://www.teachers.gov.bd/content/details/814593 ব্লগঃ https://www.teachers.gov.bd/blog-details/586661


সায়েম হোসেন
২২ ডিসেম্বর, ২০২০ ০৫:৩৪ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার।


মোছাঃ ফৌজিয়া আলম
২২ ডিসেম্বর, ২০২০ ০১:০১ অপরাহ্ণ

আমাদের সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার গর্ব আমাদের সায়েম স্যার।


সায়েম হোসেন
২২ ডিসেম্বর, ২০২০ ০৫:৩০ অপরাহ্ণ

ধন্যবাদ ম্যাম। আপনি আমাকে সবসময় উৎসাহিত ক্র্ছেন।


মোঃ রওশন জামিল
২২ ডিসেম্বর, ২০২০ ১২:৫৭ অপরাহ্ণ

শুভ কামনা।।


সায়েম হোসেন
২২ ডিসেম্বর, ২০২০ ০৫:২৯ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার।


মোঃ মঞ্জুর মোর্শেদ
২২ ডিসেম্বর, ২০২০ ১২:২০ অপরাহ্ণ

চমৎকার, পূর্ণ রেটিংসহ ধন্যবাদ।


সায়েম হোসেন
২২ ডিসেম্বর, ২০২০ ০৫:২৯ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার।


প্রতিভা রানী
২২ ডিসেম্বর, ২০২০ ১২:০৯ অপরাহ্ণ

শুভ কামনা।


সায়েম হোসেন
২২ ডিসেম্বর, ২০২০ ০৫:২৮ অপরাহ্ণ

ধন্যবাদ ম্যাম


মনির হোসেন হাওলাদার
২২ ডিসেম্বর, ২০২০ ১২:০৮ অপরাহ্ণ

রেটিং সহ শুভ ক্মনা


সায়েম হোসেন
২২ ডিসেম্বর, ২০২০ ০৫:২৮ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার।


মোছাঃ মাকছুদা বেগম
২২ ডিসেম্বর, ২০২০ ১২:০২ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো।


সায়েম হোসেন
২২ ডিসেম্বর, ২০২০ ০৫:২৮ অপরাহ্ণ

ধন্যবাদ ম্যাম।


মোঃ নুরুল ইসলাম তরফদার
২২ ডিসেম্বর, ২০২০ ১০:৫৭ পূর্বাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো। আমার বাতায়ন বাড়িতে আপনি আমন্ত্রিত। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও উদ্ভাবনী "ডিজিটাল হাজিরা শীট" গল্পে আপনার রেটিং ও মতামত একান্ত ভাবে কামনা করছি । সুন্দর হোক আপনার আগামীর পথচলা সেই প্রত্যাশা করছি। নিরাপদে থাকুন, সুস্থ্য থাকুন


সায়েম হোসেন
২২ ডিসেম্বর, ২০২০ ১১:০৮ পূর্বাহ্ণ

ধন্যবাদ স্যার।


মোছাঃ জেসমিন আক্তার
২২ ডিসেম্বর, ২০২০ ১০:৪৫ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


সায়েম হোসেন
২২ ডিসেম্বর, ২০২০ ১১:০৮ পূর্বাহ্ণ

ধন্যবাদ ম্যাম।